বাংলা নিউজ > বায়োস্কোপ > Samantha Ruth Prabhu: বয়স ৬, তবু নিজের সিদ্ধান্ত নিজেই নেন অল্লু অর্জুন কন্যা আরহা! ফাঁস করলে সামান্থা

Samantha Ruth Prabhu: বয়স ৬, তবু নিজের সিদ্ধান্ত নিজেই নেন অল্লু অর্জুন কন্যা আরহা! ফাঁস করলে সামান্থা

আরহার সঙ্গে অল্লু অর্জুন, অপরদিকে সামান্থা রুথ প্রভু

কালীদাসের ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’ ছবিটি। ১৪ এপ্রিল বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যেখানে দুষ্মন্তের সঙ্গে শকুন্তলার প্রেম, বিয়ে, সন্তান, জীবনের প্রথমদিকে তপোবন ঘেরা মহর্ষি কণ্বদেবে আশ্রমে তাঁর বেড়ে ওঠা, সবই উঠে এসেছে ছবির ট্রেলারে।

সামান্থা রুথ প্রভুর 'শকুন্তলম'-ছবির হাত ধরে অভিনয় জীবনে পা রাখছেন অল্লু অর্জুন কন্যা আরহা। যার বয়স মাত্র ৬। গুণশেখর পরিচালিত এই ছবিতে, আরহা-কে দেখা যাবে প্রিন্স ভরতের ভূমিকায়। সম্প্রতি, 'শকুন্তলম'-কে নিয়ে এক সাক্ষাৎকারে ছোট্ট অরহা-কে নিয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ বিষয় সামনে এনেছেন সামান্থা।

সামান্থ রুথ প্রভু জানান, বয়স মাত্র ৬ হলেও এখন থেকেই জীবনের বেশকিছু বিষয়ে নিজেই সিদ্ধান্ত নেয় ছোট্ট আরহা। সামান্থা বলেন, ‘এই ছবিতে কাজ করার পর হয়ত তাঁর কেরিয়ারটা অন্যরকমভাবেই শুরু হবে। সেটা দেখার জন্য একটু অপেক্ষা করুন। আমার মনে হয় না আরহার কেরিয়ার নিয়ে ওর বাবা অল্লু অর্জুন বিশেষ মাথা ঘামাবেন। আর এই ছবি প্রসঙ্গে আমি বলব, এই ছবিটি পরিবার থেকে শিশু, সকলেই দেখতে পারবেন। ছবিতে প্রধান প্রধান চরিত্রগুলি ছাড়াও এই ছবিতে শিশু আরহার একটি সুন্দর ভূমিকা রয়েছে, যার সঙ্গে দর্শকরা একাত্ম হতে পারবেন।’

প্রসঙ্গত, কালীদাসের ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’ ছবিটি। ১৪ এপ্রিল বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যেখানে দুষ্মন্তের সঙ্গে শকুন্তলার প্রেম, বিয়ে, সন্তান, এবং জীবনের প্রথমদিকে তপোবন ঘেরা মহর্ষি কণ্বদেবে আশ্রমে তাঁর বেড়ে ওঠা, সেখানে হরিণ, পশু-পাখিদের সঙ্গে জীবন কাটানো সবই উঠে এসেছে ছবির ট্রেলারে।

আরও পড়ুন-কেন অভিনয় জীবন থেকে দূরে সরে গেলন যোগিতা বালি? খোলসা করলেন মিঠুন পুত্র নমশি

<p>শকুন্তলম ছবিতে অল্লু অরহার লুক নিয়ে তাঁর বাবার সঙ্গেও তুলনা টানা হয়েছে…</p>

শকুন্তলম ছবিতে অল্লু অরহার লুক নিয়ে তাঁর বাবার সঙ্গেও তুলনা টানা হয়েছে…

প্রসঙ্গত, এর আগে PTI-কে দেওয়া সাক্ষাৎকারে সামান্থা রুথ প্রভু বলেছিলেন, প্রথমদিনে তিনি 'শকুন্তলম'-এ অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন, কারণ অনস্ক্রিনে রাজকন্যা চরিত্রে অভিনয় করায় তাঁর বিশেষ আস্থা ছিল না। তিনি বলেন, ‘আমি প্রথমে না বলেছিলাম কারণ দ্য ফ্যামিলি ম্যান ২-তে কাজ করছিলাম, যেখানে আমার ভূমিকা ভীষণই বাস্তবমুখী ছিল। ছোটবেলা থেকেই ডিজনি আমার প্রিয় জেনার। খুশি বা দুঃখ যাই হোক না কেন, আমি ডিজনি ফিল্ম দেখবই। তাই, আমার আত্মবিশ্বাস ছিল না যে আমি শকুন্তলার চরিত্রে অভিনয় করতে পারব, উনি এক রাজকন্যা, যিনি মূলত পরিপূর্ণতার প্রতীক’। 'শকুন্তলম'-এ সামান্থা ছাড়াও রয়েছেন যীশু সেনগুপ্ত, মধু, গৌতমী, দেব মোহন, অদিতি বালান, শচীন খেদেকর এবং মোহন বাবু।

সম্প্রতি, সাই-ফাই থ্রিলার ‘যশোদা’তে অভিনয় করেছেন সামান্থা, যা দর্শকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে। শকুন্তলম ছাড়াও, সামান্থার পাইপলাইনে রয়েছে বেশকিছু আকর্ষণীয় ছবি। তাঁকে বিজয় দেবেরকোন্ডার বিপরীতে তেলুগু ছবি ‘কুশি’ এবং প্রাইম ভিডিও অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এও দেখা যাবে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.