বাংলা নিউজ > বায়োস্কোপ > সমীর ওয়াংখেড়ের অভিনেত্রী স্ত্রী ক্রান্তি রেডকারের কাছে 'পাকিস্তান' নম্বর থেকে আপত্তিকর ফোন

সমীর ওয়াংখেড়ের অভিনেত্রী স্ত্রী ক্রান্তি রেডকারের কাছে 'পাকিস্তান' নম্বর থেকে আপত্তিকর ফোন

অবমাননাকর কল এবং বার্তা পাচ্ছেন সমীর ওয়াংখেড়ের স্ত্রী, দ্বারস্থ পুলিশের।

বৃহস্পতিবার গোরেগাঁও পুলিশের কাছে একটি আবেদন জমা দিয়েছেন সমীর ওয়াংখেড়ের স্ত্রী ক্রান্তি রেডকার। অভিযোগ, যুক্তরাজ্য এবং পাকিস্তানের মোবাইল নম্বর থেকে অবমাননাকর কল এবং বার্তা পাচ্ছেন।

ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিস অফিসার সমীর ওয়াংখেড়ের স্ত্রী ক্রান্তি রেডকার গোরেগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন যে, তিনি যুক্তরাজ্য এবং পাকিস্তানের মোবাইল নম্বর থেকে অবমাননাকর কল এবং বার্তা পাচ্ছেন।

অভিনেত্রী, যিনি ওয়াংখেড়ের দ্বিতীয় স্ত্রী, বৃহস্পতিবার গোরেগাঁও পুলিশের কাছে একটি আবেদন জমা দিয়েছেন যে তাঁর এবং তাঁর পরিবারের সদস্যদের জীবনের হুমকির আশঙ্কা করছেন।

আরও পড়ুন: শয়তানের ধামাকা! প্রথম দিনে বড় আয় অজয়-মাধবনের সিনেমার, কত কোটি এল ঘরে

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, রেডকারের আবেদনে উল্লেখ করা হয়েছে যে, বুধবার সকালে তিনি ব্রিটেনের নম্বর থেকে একটি কল পান এবং পরের দিন তিনি একটি পাকিস্তানি নম্বর থেকে কল এবং বার্তা পান যাতে অবমাননাকর এবং চরিত্র-হননকারী কথা বলা হয়।

অভিযোগ, একটি হোয়াটসঅ্যাপ নম্বর থেকে ওই মেসেজগুলি পাঠানো হয়েছে, যেখানে অসমের ইকবাল হুসেন নামে এক ব্যক্তির আধার কার্ডের ছবি ছিল। আবেদনে বলা হয়েছে, ‘পাকিস্তানি নম্বরটি আমার ও আমার পরিবারের জন্য নিরাপত্তার অভাব তৈরি করেছে’।

আরও পড়ুন: বাংলার মুখ উজ্জ্বল করল যিশু! ঘরের মাঠে সোনু সুদের পঞ্জাবকে হারাল বেঙ্গল টাইগার্স

রেডকার আরও বলেন যে, তিনি তাঁর জীবনে কখনও এমন অপমানের মুখোমুখি হননি এবং পুলিশের উচিত বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা। তিনি সেই ম্যাসেজগুলির ছবি এবং স্ক্রিনশট নিজের আবেদনের সঙ্গে জমা দিয়েছেন।

গোরেগাঁও থানার এক পুলিশ আধিকারিক জানান, ‘আমরা আবেদনটি আমলে নিয়েছি এবং মোবাইল নম্বরগুলি খুঁজে বের করার জন্য তদন্ত করছি।’ 

আরও পড়ুন: ‘ম্যাক্সটার্ন’ সাগর ঠাকুরকে মারধর করলেন বিগ বস ওটিটি বিজেতা এলভিশ, দায়ের অভিযোগ

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর থাকাকালীন সমীর ওয়াংখেড়ে বলিউডের অনেক হাই-প্রোফাইল মামলার তদন্তের নেতৃত্ব দিয়েছিলেন। অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর তদন্তে মাদক-যোগ থেকে শুরু করে ২০১১ সালে মুম্বই বিমানবন্দরে বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আটকে দেওয়া— সবেতেই ‘নায়ক’ সমীর। হাই প্রোফাইল ড্রাগস অন ক্রুজ মামলা যেখানে আরিয়ান খান গ্রেপ্তার হয়েছিল, সেখানেও ছিল ওয়াংখেড়েই। 

 

বায়োস্কোপ খবর

Latest News

শিলিগুড়ির চিকেন নেককে এড়িয়ে বাংলাদেশের মধ্য়ে দিয়ে রেলপথ, আরও কাছে নর্থ-ইস্ট অভিনয় ছেড়ে লেখালিখি! লেখিকা হয়ে ছোটদের জন্য বই প্রকাশ করলেন আলিয়া পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.