বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandhyatara:'বাড়ির লোকের সঙ্গে আর...' সন্ধ্যা-নীল কাছাকাছি, তাদের ঘনিষ্ঠতার মুহূর্ত প্রোমোতে দেখাতেই রেগে কাঁই দর্শকরা!

Sandhyatara:'বাড়ির লোকের সঙ্গে আর...' সন্ধ্যা-নীল কাছাকাছি, তাদের ঘনিষ্ঠতার মুহূর্ত প্রোমোতে দেখাতেই রেগে কাঁই দর্শকরা!

সন্ধ্যাতারায় এবার তিনের জীবন বইবে কোন খাতে?

Sandhyatara: প্রথমবার কাছাকাছি এল সন্ধ্যা এবং আকাশনীল। তাঁদের সেই ঘনিষ্ঠতার প্রোমো প্রকাশ্যে আসতেই রেরে করে উঠল নেটিজেনরা।

সন্ধ্যাতারা ধারাবাহিকটি যবে থেকে শুরু হয়েছে তবে থেকেই সন্ধ্যা আর আকাশনীলের মধ্যে ঝামেলা, সমস্যা, ইত্যাদি দেখানো হয়েছে। তাদের মধ্যে ভালোবাসার সূক্ষ্ম অনুভূতি জাগলেও পারিপার্শ্বিক কারণে কাছে আসতে পারেনি। কিন্তু এবার সব জটিলতা কাটিয়ে তারা প্রথমবার কাছাকাছি এল।

সন্ধ্যাতারা ধারাবাহিকের মহাপর্বের নতুন প্রোমো

প্রথমবার কাছাকাছি এল আকাশনীল ওরফে নীল এবং সন্ধ্যা। তারা ধরা দিল ভালোবাসার মুহূর্তে। তাদের সেই ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্যই প্রোমোতে দেখানো হয়েছে। প্রথমবার নীলকে এতটা কাছে পেয়ে দারুণ খুশি সে। আনন্দে কেঁদে ফেলতে দেখা যায় সন্ধ্যাকে। সকালে ঘুম থেকে উঠে আদরে ভালোবাসায় ভরিয়ে তোলে তার 'হুলো বাবু'কে। কিন্তু তাদের এই ভালোবাসার ঘর কি আদৌ টিকবে? প্রশ্নটা লুকিয়ে সেখানেই।

স্টার জলসার তরফে আরও একটি প্রোমো সম্প্রতি সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে সন্ধ্যার বোন এবং নীলের প্রাক্তন প্রেমিকা তারা গর্ভবতী। আর সেই খবর জানতে পেরেছে খোদ সন্ধ্যাই। বোনকে বকাঝকা করলেও সে বোনকে প্রাণের থেকে বেশি ভালোবাসে। এমন সময় সে চাপ দিতে থাকে বোনের এই সন্তানের বাবাকে জানার জন্য। তারার সন্তানের বাবা কি নীলই? যদি হয় তাহলে নীল আর সন্ধ্যার সম্পর্কের কী হবে এখন সেটাই দেখার।

আরও পড়ুন: 'তোমার বেলায় মিউজিক বাজল, আর আমার বেলায়...' খুদে ভক্তের অভিযোগে হেসে খুন রহমান

আরও পড়ুন: বাংলার প্রতি গ্রাম থেকে চলছে নারী পাচার! দাদাগিরির মঞ্চে সমাজসেবিকার কথায় চমকে উঠলেন সৌরভ

অন্যদিকে আবার সন্ধ্যা সদ্যই জানতে পেরেছে যে তার মা তার জন্য নয়, বরং তারার জন্য সম্বন্ধের কথা বলতে এসেছিল এই বাড়িতে। সবটা মিলিয়েই একটা টালমাটাল অথচ টানটান পরিস্থিতি। এ হেন অবস্থায় সন্ধ্যা, নীল আর তারার জীবন কোন দিকে বাঁক নেয় সেটাই দেখার।

কে কী বলছেন?

স্টার জলসার তরফে সন্ধ্যাতারা ধারাবাহিকের নতুন প্রোমো আসতেই অনেকেই সেখানে ছিঃ ছিঃ করেছেন। এক ব্যক্তি লেখেন, 'এখন সবেতেই এই। বাড়ির লোকের সঙ্গে বসে আর কিছুই দেখা যাবে না।' আরেকজন লেখেন, 'আদর করল একজনকে, আর গর্ভবতী হল আরেকজন! এটা কেমন লজিক?'

বায়োস্কোপ খবর

Latest News

'এই পাপই ডোবাবে', রামকৃষ্ণ মিশন নিয়ে মমতার মন্তব্যে পালটা তোপ দিলীপের মুম্বই দক্ষিণ লোকসভা কেন্দ্র ২০২৪: দেওরাদের ঘাঁটিতে এবার দুই সেনার লড়াই সকালে খালি পেটে খান কিসমিস ভেজানো জল, ফল পাবেন হাতেনাতে বাংলায় করোনার নয়া প্রজাতিতে আক্রান্ত ৩০, KP.2 নিয়ে তথ্য প্রকাশ সরকারের শ্রেয়া ঘোষালের কন্ঠস্বর ফেক! সুচিত্রার চাঞ্চল্যকর দাবি, ক্ষুব্ধ গায়িকার ভক্তরা হাজারিবাগ লোকসভা কেন্দ্র: ২৬ বছর পর লড়াইয়ে নেই সিনহারা, কমল জৌলুস IPL 2024: CSK ইনিংসের প্রথম বলেই রুতুরাজকে ফিরিয়ে বিরল নজির গড়লেন ম্য়াক্সওয়েল ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের ‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন পিঙ্কি পুরনো রুটকে হারিয়ে নয়া নজির গঙ্গার নীচের মেট্রোর, পকেটে ঢুকল কয়েক কোটি

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.