বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta Sen Wedding: শাড়ির সঙ্গে পায়ে স্নিকার্স পরে বিয়ের মণ্ডপে সন্দীপ্তা, নতুন বৌয়ের সাজে বিশেষ চমক

Sandipta Sen Wedding: শাড়ির সঙ্গে পায়ে স্নিকার্স পরে বিয়ের মণ্ডপে সন্দীপ্তা, নতুন বৌয়ের সাজে বিশেষ চমক

নতুন বৌ সন্দীপ্তার জুতো সুপার হিট

Sandipta Sen Wedding: শহরের বিলাসবহুল ভেন্যু পিসি চন্দ্র গার্ডেন্সে বসেছিল সন্দীপ্তা-সৌম্য়র বিয়ের আসর। গোলাপি বেনারসি, গা ভর্তি গয়না, কনের সাজে ধরা দিয়েছিলেন নতুন কনে। তাঁর সাজে ছিল বিশেষ চমক। শাড়ির সঙ্গে স্পোর্টস শ্যুতে একেবারে চোখ ধাঁধানো লুকে ধরা দেন নতুন বৌ।

৭ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছেন সন্দীপ্তা-সৌম্য। গত ২রা ডিসেম্বর বাগদানের পর্ব সেরেছেন। মঙ্গলবার থেকে শুরু হয়েছে প্রাক-বিয়ের অনুষ্ঠান। ঘরোয়া আয়োজনে আইবুড়ো ভাত খান অভিনেত্রী। এরপরই শাখা-পলা আর মেহেন্দি অনুষ্ঠান হয়। বুধবার দক্ষিণ কলকাতার বাইপাস সংলগ্ন এক বিলাসবহুল ভেন্যুতে বসেছিল তাঁদের বিয়ের আসর।

বিয়ের দিন একদম সাবেকি সাজে ধরা দিয়েছেন নতুন কনে সন্দীপ্তা। ফুসিয়া পিঙ্ক রঙা বেনারসি পরছেন, সঙ্গে গোলাপি চেলি, গা ভর্তি সাবেকি সোনার গয়না, মাঙ-টিকা, কানবালা দুল এবং নাকে বড় নথ পরেছেন। তাঁদের বিয়ের থিম পিঙ্ক অ্যান্ড হোয়াইট। তবে এ দিন সন্দীপ্তার সাজের সঙ্গে পায়ের জুতোতেও ছিল বিশেষ চমক। শাড়ির সঙ্গে পায়ে স্নিকার্স পরে বিয়ের মণ্ডপে আসেন অভিনেত্রী। বিয়ের মণ্ডপে সাদা এবং গোল্ডেন রঙের স্নিকার্স পরে সন্দীপ্তার ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সন্দীপ্তাকে শাড়ির সঙ্গে স্নিকার্স পরে দেখে মনে ধরেছে নেটিজেনদেরও। এক নেটিজেনের মন্তব্য, ‘যেটা আরামদায়ক মনে হয়েছে সেটা পরেছে। বেশ করেছে, মানুষের সবেতেই ছ্য়াঁকা লাগে’। কারও মন্তব্য, ‘ওই জুতো দুটো বেশি আরাম দিচ্ছে’। কেউ লিখেছেন, ‘খুব সুন্দর লাগছে’। কেউ কেউ অবশ্য সমালোচনা মুখরও হয়েছেন। এক নেটিজেনের মন্তব্য, ‘যতসব পাগল। শাড়ির সঙ্গে জিনস-টপ পরলে আরও ভালো হত’। কেউ লেখেন, ‘বিয়ের সাজে শাড়ির সঙ্গে স্পোর্টস শ্যু কে পরে’।

গত ২রা ডিসেম্বর বাগদানের পর্ব সেরেছেন সন্দীপ্তা-সৌম্য। সন্দীপ্তার বর সৌম্য মুখোপাধ্য়ায় এক নামী ওটিটি প্ল্যাটফর্মের (হইচই) উচ্চপদস্থ কর্মচারী। ২০২২ সালের জুন মাসে প্রথম সৌম্যর সঙ্গে সম্পর্ক অফিসিয়াল করেন সন্দীপ্তা। একটি হাসিমুখের সেলফি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, 'গল্প হলেও সত্যি'। বিয়ের পর দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়বেন। ‘বোধন ২’-এর মুক্তি নিয়ে ব্যস্ত থাকবেন অভিনেত্রী। অন্যদিকে অফিস থেকে লম্বা ছুটি পাবেন না সৌম্যও। ১২ তারিখ থেকে কাজে ফিরবেন দুজনেই। আপাতত বিয়ের শুভেচ্ছায় ভাসছেন নব দম্পতি।

 

বায়োস্কোপ খবর

Latest News

রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের বয়সের সঙ্গে সঙ্গে প্রজনন ক্ষমতা কমতে থাকে পুরুষদের, কীভাবে ধরে রাখা যায় এটি বুধাদিত্য রাজযোগে ৫ রাশির ভাগ্য চমকাবে, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল আনোয়ার-কাণ্ডের মধ্যেই FIFA প্রেসিডেন্টের সঙ্গে হাসিমুখে ছবি গোয়েঙ্কার! ছড়াল মিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গিয়েও উঠে দাঁড়ালেন ট্রাম্প, হামলা নিয়ে কী বললেন তিনি? রবিবারে হাসতে হবে কিন্তু! পড়ুন দিনের সেরা ৫ জোকস, ছুটির দিন আরও একটু মজার হোক শেষ চমক দিতে তৈরি গিলরা, কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখবেন IND vs ZIM ৫ম T20I? 'বন্ধু' ট্রাম্পের ওপর হামলার পরপরই উদ্বেগ প্রকাশ মোদীর, কী বললেন প্রধানমন্ত্রী? মীন রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কুম্ভ রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.