বাড়ি > বায়োস্কোপ > ছুটিতে ‘মুন্নাভাই’, চিকিৎসার কারণে কাজ থেকে দূরে থাকবেন কিছু দিন
‘আমার জন্য দুশ্চিন্তা ও অহেতুক জল্পনা করবেন না। আপনাদের ভালোবাসা ও শুভ কামনায় দ্রুত ফিরে আসব।’
‘আমার জন্য দুশ্চিন্তা ও অহেতুক জল্পনা করবেন না। আপনাদের ভালোবাসা ও শুভ কামনায় দ্রুত ফিরে আসব।’

ছুটিতে ‘মুন্নাভাই’, চিকিৎসার কারণে কাজ থেকে দূরে থাকবেন কিছু দিন

  • চিকিৎসার কারণে কাজ থেকে ছোট্ট অবসর নিলেন অভিনেতা সঞ্জয় দত্ত।

চিকিৎসার কারণে কাজ থেকে কয়েক দিনের জন্য ছুটি নিচ্ছেন। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের এমনই বার্তা দিলেন মুন্নাভাই সঞ্জয় দত্ত। 

এ দিন সঞ্জয় নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন, ‘বন্ধুরা, চিকিৎসার কারণে কাজ থেকে ছোট্ট অবসর নিচ্ছি। পরিবার ও বন্ধুরা আমার পাশে আছেন এবং হিতাকাঙ্খীদের উদ্দেশে আবেদন জানাচ্ছি যে, আমার জন্য দুশ্চিন্তা ও অহেতুক জল্পনা করবেন না। আপনাদের ভালোবাসা ও শুভ কামনায় দ্রুত ফিরে আসব।’

টুইটারে অভিনেতার এই বার্তার উত্তরে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা। একজন যেমন লিখেছেন, ‘আপনার জন্য প্রার্থনা জানাচ্ছি স্যর। ইংল্যান্ড থেকে ভালোবাসা জানাই।’ আবার কেউ লিখেছেন, ‘গড ব্লেস ইউ, বাবা।’

গত সপ্তাহে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন সঞ্জয় দত্ত। তাঁর কোভি পরীক্ষার ফল অবশ্য নেগেটিভ এসেছে। 

ভর্তি হওয়ার পরেই গত ৮ অগস্ট টুইটারে সঞ্জয় জানিয়েছিলেন, তিনি ভালো আছেন। 

সোমবার লীলাবতী হাসপাতালের এক আধিকারিক সংবাদসংস্থা পিটিআই-কে জানান, দুপুর ৩টে নাগাদ সঞ্জয় দত্তকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। পরে নিজের বান্দ্রার বাড়ির বাইরে সঞ্জয়কে ক্যামেরায় ধরেন আলোকচিত্রীরা। বাড়ির বাইরে দাঁড়িয়ে তিনি ভক্তদের উদ্দেশে হাতও নাড়েন। 

এ দিকে, মঙ্গলবারই মুক্তি পেয়েছে সঞ্জয় দত্ত অভিনীত সড়ক ২ ছবির ট্রেলার। 

বন্ধ করুন