বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanjay Dutt on Politics: ‘আমি সবার প্রথম….’, কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ছেন? জবাব দিলেন সঞ্জয় দত্ত

Sanjay Dutt on Politics: ‘আমি সবার প্রথম….’, কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ছেন? জবাব দিলেন সঞ্জয় দত্ত

‘আমি সবার প্রথম….’, কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ছেন? জবাব দিলেন সঞ্জয় দত্ত (PTI)

Sanjay Dutt on Politics: লোকসভা ভোটে লড়ার জল্পনায় জল ঢাললেন সঞ্জয় দত্ত। এখনই রাজনীতির ময়দানে ফিরতে চান না বলিউডের মুন্নাভাই। কংগ্রেসের টিকিটে হরিয়ানা থেকে মোটেই ভোটে লড়ছেন না অভিনেতা। 

অভিনয় তাঁর রক্তে। অভিনয়ের পাশাপাশি রাজনীতিও বইছে তাঁর ধমনীতে। সঞ্জয় দত্তের প্রয়াত পিতা সুনীল দত্ত দীর্ঘদিন জাতীয় কংগ্রেসের অবিচ্ছেদ্য অংশ থেকেছন। তিনবার সাংসদ পদে শপথ নিয়েছেন সুনীল দত্ত। সঞ্জয়ের বোন প্রিয়া দত্তও বাবার পথে হেঁটে রাজনীতিকেই নিজের ধ্যান-জ্ঞান হিসাবে বেছে নিয়েছেন। আরও পড়ুন-‘নায়িকা বউ’ নিয়ে সৌরভকে কটক্ষ,গর্জে উঠলেন দর্শনার শাশুড়ি-'না পেয়ে হতাশাগ্রস্ত…'

বছর কয়েক আগে ভোটের ময়দানে নেমে কোর্টের রায়ে ধাক্কা খেয়েছিলেন। এরপরই রাজনৈতিক কেরিয়ারে ইতি টানেন সঞ্জয় দত্ত। তবে ২০২৪-এর লোকসভা ভোটের আগেই নাকি ফের রাজনীতির ময়দানে নামছেন বলিউডের মুন্নাভাই, এমন জল্পনা শোনা যাচ্ছিল চারিদিকে। গুঞ্জন রটেছিল, কংগ্রেসের টিকিটে হরিয়ানা থেকে লোকসভা ভোটে লড়বেন সঞ্জু বাবা। তবে সোমবার দুপুরে সব জল্পনায় জল ঢাললেন অভিনেতা নিজেই। তারকার সাফ কথা, তিনি মোটেই সোনিয়াগান্ধীর নেতৃত্বাধীন কংগ্রেসের হয়ে ভোটের ময়দানে নামছেন না।

আরও পড়ুন-গামছা গলায় গয়ায় পিণ্ডদান, জয় শ্রীরাম বলেও ‘জয় ভোলেনাথ’ স্লোগান সঞ্জয় দত্তর, কী বললেন রামমন্দির নিয়ে?

৬৪ বছর বয়সী অভিনেতা এক্স হ্যান্ডেলে জানান, ‘আমার রাজনীতির ময়দানে আসা নিয়ে যে সব জল্পনা শোনা যাচ্ছে সেগুলো বন্ধ করতে চাই। আমি কোনও দলে যোগ দিচ্ছি না, কিংবা লোকসভা ভোটেও লড়ছি না। যদি আমি কখনও রাজনীতির ময়দানে নামি, তাহলে আমি নিজেই সেটা সবার প্রথম জানাব’।

অভিনেতা আরও যোগ করেন, ‘দয়া করে আমার সম্পর্কে যে সব খবর ছড়াচ্ছে সেগুলোতে কান দেবেন না।’ এই প্রথম তাঁর পলিটিক্সে আসার গুঞ্জনকে মিথ্যে বলে ওড়ালেন সঞ্জয় তা নয়। এর আগে ২০১৯ সালে মহারাষ্ট্রের মন্ত্রী মহাদেব জনকরের দাবি উড়িয়ে সঞ্জয় দত্ত বলেছিলেন, মোটেই রাষ্ট্রীয় সমাজ প্রকাশ দলে যোগ দিচ্ছেন না তিনি। আপতত ব্যক্তিগত জীবন এবং অভিনয় কেরিয়ারই তাঁর একমাত্র ফোকাস।

২০০৯-এর লোকসভা ভোটে সমাজবাদী পার্টির টিকিটে লখনউ থেকে লড়ার কথা ঘোষণা করেছিলেন অভিনেতা। তবে আদালতের রায়ে ধাক্কা খান তিনি। অস্ত্র আইনে কোর্ট অব্যাহতি দেয়নি অভিনেতাকে, ফলে মনোনয়ন তুলে নেন অভিনেতা। পরে দলের তরফে তাঁকে পার্টির জেনারেল সেক্রেটারির মতো সম্মানীয় পদ দেওয়া হলেও রাজনীতির ময়দান থেকে সরে দাঁড়ান সঞ্জয় দত্ত।

আগামিতে সঞ্জয় দত্তকে দেখা যাবে ‘বাপ’ এবং ‘ওয়েলকাম টু জঙ্গল’-এর মতো মাল্টিস্টারার ছবিতে। ২০২৪-এর ২০শে ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মমতা বন্দ্যোপাধ্যায়ের দলকে ভোট দিয়েই প্রয়াত বৃদ্ধা, মৃত্যুর মুখে করলেন ইচ্ছাপূরণ অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার নয়া সপ্তাহেই গভীর নিম্নচাপ তৈরি! ঘূর্ণিঝড় হবে? তার আগেই শুরু ঝড়-বৃষ্টি বাংলায় আমাকে কী করতে হবে, তার উপর সবটা নির্ভর করছে- T20I দলে ফেরা নিয়ে বাস্তববাদী রাহুল স্কুলের মাঠে কচিকাঁচাদের সঙ্গে ক্রিকেটে মাতলেন কামিন্স, করতে হল কিপিংও- ভিডিয়ো শুকনো লঙ্কা দিয়ে মাছভাজা মাখছিলেন, মীর ‘গুডনাইট’ বলায় তাঁকে একী বলে বসলেন গীতদি? পিসি-ভাইপোকে ছাড়ব না…হারিয়ে দেখাব, জেল থেকে বেরিয়েই বিস্ফোরক সন্দেশখালির মাম্পি ‘ভালোবাসার ক্ষমতা কমে যাচ্ছে…’, ডিভোর্স চর্চার মাঝেই কেন এ কথা বললেন অনির্বাণ? বালতি না শাওয়ার? কোন জলে স্নান করা ভালো ভোটার তালিকা থেকে বাদ গিয়েছিল নাম, এবার বাড়ি বসে ভোট দিলেন অশীতিপর বৃদ্ধা

Latest IPL News

অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার আমাকে কী করতে হবে, তার উপর সবটা নির্ভর করছে- T20I দলে ফেরা নিয়ে বাস্তববাদী রাহুল স্কুলের মাঠে কচিকাঁচাদের সঙ্গে ক্রিকেটে মাতলেন কামিন্স, করতে হল কিপিংও- ভিডিয়ো সংখ্যাতত্ত্বে বিরাটদের এগিয়ে রাখছেন প্রাক্তন ক্রিকেটার, বলছেন ১৮ মে খুব পয়া ওদের ৫ বছর পরে IPL-এ পেরোলেন ৪০০ রানের গণ্ডি! তাও নিজের খেলায় বিরক্ত রোহিত CSK-র রায়নার বড় ভূমিকা ছিল তাঁর কেরিয়ার গড়ার ক্ষেত্রে, ফাঁস করলেন RCB-র বিরাট কোহলির বিরাট হয়ে ওঠার পিছনে বড় অবদান রয়েছে ধোনির, দাবি সুনীল গাভাসকরের শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.