বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanjay Dutt: 'আমার আদরের অঞ্জু আর প্রিয়া...' রাখি উপলক্ষ্যে বিশেষ পোস্ট সঞ্জয় দত্তের, বোনদের জন্য কী লিখলেন?

Sanjay Dutt: 'আমার আদরের অঞ্জু আর প্রিয়া...' রাখি উপলক্ষ্যে বিশেষ পোস্ট সঞ্জয় দত্তের, বোনদের জন্য কী লিখলেন?

রাখি উপলক্ষ্যে বিশেষ পোস্ট সঞ্জয় দত্তের

Sanjay Dutt on His Sisters: ইনস্টাগ্রামে দুই বোনের সঙ্গে ছবি শেয়ার করলেন সঞ্জয় দত্ত। তাঁদের উদ্দেশ্যে লিখলেন এক বিশেষ বার্তাও।

রাখি পূর্ণিমা উপলক্ষ্যে যেন চারদিকে সাজো সাজো রব। ইতিমধ্যেই ভাইদের হাতে বোনেরা রাখি বাঁধতে শুরু করেছে। সাধারণ মানুষ থেকে সেলেব কেউই বাদ যাচ্ছেন না। অনেকেই আবার সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেছেন নিজেদের ভাই বা বোনকে নিয়ে। সঞ্জয় দত্তও এদিন তাঁর দুই বোন প্রিয়া এবং অঞ্জুকে নিয়ে একটি বিশেষ পোস্ট লিখলেন।

ইনস্টাগ্রামে সঞ্জয় দত্ত তাঁর দুই বোনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন আর সেটারই ক্যাপশনে লিখেছেন একটি মন ভালো করে দেওয়া ক্যাপশন। অভিনেতার এই পোস্ট দেখে মন ভরে গিয়েছে সবার।

কী লিখেছেন সঞ্জয়?

দুই বোন প্রিয়া এবং অঞ্জুর ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, 'আমার আদরের প্রিয়া এবং অঞ্জু, আজ এই রাখি পূর্ণিমা উপলক্ষ্যে তোমাদের আরও একবার মনে করিয়ে দিতে চাই যে আমি তোমাদের দুজনকে ঠিক কতটা ভালোবাসি আর শ্রদ্ধা করি। তোমরা দুজনেই আমার শক্তির উৎস। যাই হয়ে যাক না কেন কথা দিলাম আমি তোমাদের পাশে থাকব। রক্ষা করব। আর আমাদের এই সুন্দর সম্পর্কটাকে লালন করব। আশা করব আমাদের এই সম্পর্ক যেন কোনদিন না ভাঙে। তোমাদের দুজনকেই জানাই রাখি পূর্ণিমার অনেক শুভেচ্ছা।'

আরও পড়ুন: রাখির উপহার! ‘গদর ২’-এর দু’টি টিকিট কিনলে দু’টি ফ্রি, কোথায় পাওয়া যাচ্ছে

আরও পড়ুন: ভাই বা বোন ভীষণ ঘুরতে ভালোবাসেন? রাখিতে উপহার হিসেবে দিন এই জিনিসগুলি

ছবিতে দেখা যাচ্ছে মাঝে সাদা পঞ্জাবি পরে দাঁড়িয়ে আছেন সঞ্জয় দত্ত। তাঁর মাথায় তিলক এবং হাতে রাখি। আর তবে দুই পাশে হাসি মুখে দাঁড়িয়ে আছেন তাঁর দুই বোন।

অনেকেই তাঁদের এই পোস্টে কমেন্ট করেছেন। এক ব্যক্তি লেখেন, 'ভীষণ সুন্দর। অনেক শুভেচ্ছা স্যার। ঈশ্বর আপনাদের মঙ্গল করুন।' আরেক ব্যক্তি লেখেন, 'আপনার দুই বোনই ভীষণ ভালো। ভালো থাকবেন।' অনেকেই হৃদয় বা আগুনের ইমোজি পোস্ট করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অপারেশন থিয়েটারের মধ্যে চটুল গানের সঙ্গে নেচে নেচে রিলস, চাকরি গেল তিন নার্সের মহাকাশে ভারতের স্পেস স্টেশন, চাঁদে মানুষ, মিশন শুক্র- ISRO-র প্ল্যান দিলেন মোদী ঠিক এক বছর পরে কুশলের বিশ্বরেকর্ড ভেঙে খানখান, T20I-তে ৩৩ বলে সেঞ্চুরি নিকোলের আদর্শ আচরণবিধি জারি থাকাকালীন আবাস যোজনার টাকা দেবে রাজ্য, ঘোষণা মমতার নারকেল গাছ কোন দিকে পুঁতলে মা লক্ষ্মীর কৃপা মেলে?আর্থিক সমৃদ্ধিতে রইল বাস্তুটিপস দুর্ঘটনায় প্রাণ হারালেন ‘পঞ্চায়েত ২’ খ্যাত অভিনেত্রী-সহ ৯,বিহারে মর্মান্তিক ঘটনা ‘‌ক্রোনোলজি বুঝুন’‌, শাহজাহানের গ্রেফতার ইস্যুতে ফের হাইকোর্টকে দুষলেন অভিষেক কলকাতায় এসে একী হাল! ট্যাক্সি চালাতে হল বিদ্যুৎ জামওয়ালকে রোজ ভাত খেলে কী হয় জানেন? দিল্লিতে 'মেট্রো ইন দিনো'র শ্যুট শেষ করলেন সারা-আদিত্য, টিম ফিরল মুম্বই: রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.