বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃতিকের প্রতিবেশী হওয়ার জন্য মোটা টাকা খরচ হল ‘দঙ্গল’ গার্ল সানিয়ার
হৃতিক রোশনের প্রতিবেশী হওয়ার বিরাট মূল্য দিতে হল সানিয়া-কে।
হৃতিক রোশনের প্রতিবেশী হওয়ার বিরাট মূল্য দিতে হল সানিয়া-কে।

হৃতিকের প্রতিবেশী হওয়ার জন্য মোটা টাকা খরচ হল ‘দঙ্গল’ গার্ল সানিয়ার

  • ফের একবার চর্চায় সানিয়া মালহোত্রা।একটি বিলাসবহুল ফ্ল্যাট কেনার সুবাদে এবার হৃতিক রোশনের প্রতিবেশীও হলেন এই বলি-সুন্দরী।

'দঙ্গল'-এ ডেবিউ করেই রাতারাতি বলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছিলেন সানিয়া মালহোত্রা। এরপর বক্স অফিসে 'বাধাই হো' সুপারহিট তকমা পাওয়ার পরপরই পাল্লা দিয়ে জনপ্রিয়তা বাড়তে থাকে এই বলি-সুন্দরীর। এবার ফের একবার চর্চায় সানিয়া। না কোনও ছবির জন্য নয় কিন্তু। স্রেফ তাঁর সদ্য কেনা নতুন বাড়ির সুবাদে। ১৪ কোটি টাকা খরচ করে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন এই বলি-সুন্দরী। মুম্বইয়ের জুহু-ভারসোভা লিঙ্ক রোডের বেভিউ অ্যাপার্টমেন্টে ওই ফ্ল্যাটটি কিনেছেন তিনি। এর সঙ্গে আরও একটি ব্যাপার রয়েছে। ওই অ্যাপার্টমেন্টে ফ্ল্যাটটি কেনার সুবাদে এবার হৃতিক রোশনের প্রতিবেশীও হয়ে গেলেন সানিয়া।

লিঙ্ক রোডের সেই বেভিউ অ্যাপার্টমেন্টে। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
লিঙ্ক রোডের সেই বেভিউ অ্যাপার্টমেন্টে। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

মানি কন্ট্রোলের একটি প্রতিবেদন অনুযায়ী সমীর ভোজওয়ানি নামে এক বাড়ি ব্যবসায়ীর নামে রেজিস্ট্রার করা ছিল ওই ফ্ল্যাটটি। সম্প্রতি, সেই মালিকানার জায়গায় উঠে এসেছে সানিয়ার নাম। আরও জানা গেছে স্ট্যাম্প ডিউটির ৭১.৫ লক্ষ টাকা জমা দিয়ে ১৪.৩ কোটি এই ফ্ল্যাটটি কিনেছেন সানিয়া ও তাঁর বাবা সুনীল কুমার মালহোত্রা। উল্লেখ্য, গত বছর ১০০ কোটি খরচ করে এই একই অ্যাপার্টমেন্টে দু'দুটি বিরাট ফ্ল্যাট কিনেছেন হৃতিক। বলি-তারকার ৩৮,০০০ স্কোয়ার ফিটের ওই দুই ফ্ল্যাটের সঙ্গে রয়েছে ৬,৫০০ স্কোয়ার ফিতের একটি টেরেস গার্ডেনও! রয়েছে ১০টি গাড়ি পার্কিংয়ের স্লটও।

লিঙ্ক রোডের সেই বেভিউ অ্যাপার্টমেন্টে সানিয়ার ফ্ল্যাটের অন্দরের এক ঝলক। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
লিঙ্ক রোডের সেই বেভিউ অ্যাপার্টমেন্টে সানিয়ার ফ্ল্যাটের অন্দরের এক ঝলক। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

তবে এই প্রথম বাড়ি কেনা নয় 'দঙ্গল'-এর অভিনেত্রীর। এর আগেও ২০১৮ সালে একটি বেশ বড়সড় ফ্ল্যাট কিনেছিলেন তিনি। সেই সময়ে এ প্রসঙ্গে এক বহুল জনপ্রিয় পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলি-অভিনেত্রী জানিয়েছিলেন যে তিনি আদতে দিল্লির মেয়ে। স্ট্রাগলের দিনগুলোতে মুম্বইতে মাত্র একটি কামরার ফ্ল্যাটে থেকে দিন গুজরান করতেন সানিয়া। তাঁর বড় ফ্ল্যাট কেনার অন্যতম উদ্দশ্য ছিল দিল্লি থেকে তাঁর পরিবার যখনইয়া আসবেন এখানে, তাঁরা যেন একটু আরাম করে হাত-পা ছড়িয়ে থাকতে পারেন। মূলত বাবার পরামর্শেই যে নিজের উপার্জিত টাকা অন্য কোনও জায়গায় 'ইনভেস্ট'না করে বাড়ির পিছনে খরচ করেছেন তিনি, সেকথাও অকপটে স্বীকার করেছিলেন সানিয়া।

বন্ধ করুন