সারাকে বৌদি বলে ডাক কার্তিক ভক্তের, তেড়ে গেলেন সারা আলি খান (এএনআই)
সারাকে বৌদি বলে ডাক কার্তিক ভক্তের, তেড়ে গেলেন সারা আলি খান (এএনআই)

বৌদি ডাক শুনে কার্তিক ভক্তের দিকে তেড়ে গেলেন সারা আলি খান, দেখুন ভিডিয়ো

  • ইন্সটাগ্রামে একটি নতুন ভিডিয়ো শেয়ার করেছেন কার্তিক আরিয়ান। যেখানো কার্তিকের এক ভক্ত সারাকে বৌদি বলে সম্বোধন করায়- রেগে লাল অভিনেত্রী!

কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের প্রেমের গুঞ্জন নিয়ে কম চর্চা হয়নি বলিউডে। শুক্রবার মুক্তি পেয়েছে এই জুটির লাভ আজ কাল। ছবিতে কার্তিক-সারার অন-স্ক্রিন রসায়ন যতটা নজর কেড়েছে, ততটাই চোখ টানে এই জুটির অফ স্ক্রিন রসায়ন। কার্তিক-সারা ইমতিয়াজ আলির এই ছবি সাইন করার আগে থেকেই শোনা যাচ্ছিল প্রেম করছেন দু’জনে। এবার ইন্সটাগ্রামে একটি নতুন ভিডিয়ো শেয়ার করেছেন কার্তিক,যেখানে দেখা কার্তিকের এক ভক্ত সারাকে বৌদি বলে সম্বোধন করায়- রেগে লাল অভিনেত্রী!

View this post on Instagram

Bhabhi kisko bola ☺️

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on



ভিডিয়োয় দেখা যাচ্ছে, কয়েকজন ছেলের সঙ্গে ফুটবল খেলছেন কার্তিক। দেখে মনে হচ্ছে ভিডিয়োটি ছবির আউটডোর শ্যুটিংয়ের সময়কার। ফুটবল খেলায় ব্যস্ত এক ছেলে সারাকে সেখানে আসতে দেখে হঠাত্ বলে উঠে, ‘কার্তিক দাদা দেখো বৌদি এসে গেছে’। ব্যাস! এই কথা শুনে রেগে যাওয়ার ভান করে সারা তেড়ে যান সেই ছেলেটির দিকে, বলেন ‘বৌদি বলে কাকে ডাকলি?’ এরপর সারাকে কার্তিকের উদ্দেশে বলতে শোনা গেল ‘নিশ্চয় তুই শিখিয়েছিস’। ভিডিয়োর ক্যাপশনে হিসাবেও কার্তিক লিখেছেন, ‘বৌদি বলে কাকে ডাকলি?’

সম্প্রতি লাভ আজ কালের প্রমোশনে সারাকে প্রশ্ন করা হয়, তিনি কি কার্তিককে ডেট করছেন? জবাবে সইফ কন্যা বলেন. ‘আমি ছবিতে ওকে ডেট করছি, সেটাই সবচেয়ে জরুরি, প্লিজ দয়া করে হলে এসে আড়াই ঘন্টা ধরে আমাদের ডেট করতে দেখুন’।

লাভ আজ কালে কার্তিক-সারা ছাড়াও লিড রোলে রয়েছে আরুশি শর্মা এবং রণদীপ হুডা।

বন্ধ করুন