বাংলা নিউজ > বায়োস্কোপ > এ কি! ছোট পোশাকে একসঙ্গে কী করছেন সারা আর জাহ্নবী, দেখে নিন ভিডিয়ো
সারা ও জাহ্নবী 
সারা ও জাহ্নবী 

এ কি! ছোট পোশাকে একসঙ্গে কী করছেন সারা আর জাহ্নবী, দেখে নিন ভিডিয়ো

বলিউড অভিনেত্রীরা বন্ধু হতে পারেন না, এই ধারণা বহু আগেই ভেঙেছে। বরং, বন্ধুত্বের নজির এখন চোখ ফেরালেই চোখে পড়ে।

তবে কি নতুন বিএফএফ (Best friend forever) পেতে চলেছে বলিউড? দীপিকা-আলিয়া, করিনা-আমৃতা-র সঙ্গে জুড়তে চলেছে নতুন নাম?  সইফ-কন্যা সারা আলি খানের শেয়ার করা ভিডিয়োতো সেই কথাই বলছে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে জাহ্নবী কাপুরের সঙ্গে শরীরচর্চার একটি ভিডিয়ো পেস্ট করেছেন সারা। দেখা যাচ্ছে, একসঙ্গে বেশ মজা করেই এক্সারসাইজ করছে এই দুই স্টারকিড।

বলিউড অভিনেত্রীরা বন্ধু হতে পারেন না, এই ধারণা বহু আগেই ভেঙেছে। বরং, বন্ধুত্বের নজির এখন চোখ ফেরালেই চোখে পড়ে। এমনকী, একসঙ্গে পার্টি করতে বা জিম করতেও দেখা যায় বলি সুন্দরীদের।

সেলেব ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিতের কাছে শরীরচর্চার তালিম নেন জাহ্নবী আর সারা। একে-অপরকে টেক্কা দিয়ে নয়, বরং বলিউডের শো বিজনেসে হাতে হাত ধরেই চলতে দেখা গেল দুই নায়িকাকে। দু’জনেই পরেছেন স্পোর্টস ব্রা আর শটস। পনিটেল করে চুল বেধেছেন সারা। অন্য দিকে, জাহ্নবী দু’ দিকে বেনী বেঁধেছেন। সারার শেয়ার করা এই ভিডিও মনে ধরেছে নেটিজেনদের।

ফিটনেস ফ্রিক জাহ্নবীর ফিগার দেখে তাক লাগতে বাধ্য নেটিজেনদের। যাঁরা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তাঁরা জাহ্নবীর জিমের ছবি আর ভিডিও দেখতে অভ্যস্ত। কখনও বিকিনি, কখনও আবার নামমাত্র পোশাকে সোশ্যাল মিডিয়ায় ফোটো শেয়ার করেন শ্রীদেবী কন্যা। 

অন্য দিকে, অভিনয়ে নামার আগেই ওজন কমিয়ে ছিপছিপে হয়েছেন সারা। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন নিজের ওয়েটলস জার্নি। আপাতত দু’জনেই ব্যস্ত বলিউডে নিজেদের জায়গা করে নিতে। ‘কেদারনাথ’, ‘সিম্বা’র মতো ছবি দিয়ে ছবি সমালোচকদের মন জয় করেছেন সারা। আর প্রথম ছবি ‘ধড়ক’-এই সুপার সিক্স মেরেছেন জাহ্নবী।

বন্ধ করুন