সারার সঙ্গে অভব্য আচরণ ভক্তের (আইএএনএস) (IANS)
সারার সঙ্গে অভব্য আচরণ ভক্তের (আইএএনএস) (IANS)

জোর করে সারাকে চুম্বনের চেষ্টা এক ভক্তের, হতবাক অভিনেত্রী!

  • সারার সঙ্গে অভব্য আচরণ ভক্তের। জোর করে অভিনেত্রীর হাতে চুম্বনের চেষ্টা করল এক ভক্ত।

সারা আলি খানের সঙ্গে প্রকাশ্যে অভব্য আচরণ এক উত্সাহী ফ্যানের। সম্প্রতি সামনে এসেছে এক ভিডিও, যেখানে আচমকাই সারার হাতে চুমু খাওয়ার চেষ্টা করতে দেখা গেল এক ভক্তকে। ঘটনায় হতভম্ব হয়ে যান সইফ কন্যা।


পাপারাত্জিদের পছন্দের তারকা সারা আলি খান। সবসময়ই ফটোগ্রাফারদের জন্য হাসিমুখে পোজ দেন সইফ কন্যা। জিম থেকে বন্ধুদের সঙ্গে হ্যাংআউট সিম্বা তারকার কোনও সময়ই পিছু ছাড়েন না ফটোগ্রাফাররা। তাতে কোনওসময়ই বিরক্তি প্রকাশ করেন না অভিনেত্রী।



সম্প্রতি জিম সেরে বাড়ি ফেরার পথে পাপারাতজিদের লেন্সেবন্দী হন সারা। যেখানে সাদা ক্রপ টপ এবং কালো শর্টসে দেখা মিলেছে নায়িকার। মিডিয়ার সঙ্গে খোসমেজাজে আলাপচারিতা সারছিলেন অভিনেত্রী। একজন চিত্রসাংবাদিক তাঁকে জিজ্ঞেস করে, 'ম্যাম কেমন আছেন'? সারা চটজলদি উত্তর দেন-'চলছে, আপনি কেমন আছেন'?

দেখুন সেই অস্বস্তিকর মুহু্র্ত (সৌজন্যে-ভাইরাল ভায়ানি)
দেখুন সেই অস্বস্তিকর মুহু্র্ত (সৌজন্যে-ভাইরাল ভায়ানি)

গাড়িতে উঠবার আগে ফটোগ্রাফার বলে, 'ভালো ছবি উঠে নি'। ফের দাঁড়িয়ে ক্যামেরার জন্য পোজ দেন সারা। ততক্ষণে পছন্দের তারকাকে দেখে আশেপাশে ভিড় জমেছে। এরপর ভক্তদের আবদার মেটাতে সেলফিও তোলেন সারা। এরমধ্যেই আচমকা হাজির হন এক ভক্ত। হ্যান্ডশেকের জন্য সারা হাত বাড়াতেই জোর করে হাতে চুম্বনের চেষ্টা করে সেই ভক্ত। সঙ্গে সঙ্গে হাত টেনে নেন অভিনেত্রী। সিকিউরিটি গার্ডেরাও ততক্ষণে তাঁকে দূরে সরিয়ে দেয়।

সম্প্রতি মলদ্বীপে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরছেন অভিনেত্রী। মলদ্বীপের সমুদ্র সৈকতে সারার বিকিনি লুকের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আপতত কুলি নম্বর ওয়ানের রিমেক নিয়ে ব্যস্ত অভিনেত্রী। যেখানে বরুণ ধওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন সারা আলি খান।




বন্ধ করুন