বাংলা নিউজ > বায়োস্কোপ > SatyaPrem Ki Katha box office: সোমবারে এসে কমে গেল কার্তিক-কিয়ারার ছবির টিকিট বিক্রি! সত্যপ্রেম কি কথা-র ৫ দিনের আয় কত?

SatyaPrem Ki Katha box office: সোমবারে এসে কমে গেল কার্তিক-কিয়ারার ছবির টিকিট বিক্রি! সত্যপ্রেম কি কথা-র ৫ দিনের আয় কত?

সত্যপ্রেম কি কথা-র পাঁচ দিনের মোট আয় কত?

সপ্তাহান্তে প্রভাস-কৃতি-সইফের আদিপুরুষকে গো হারা হারিয়ে ৪০ কোটির উপরে আয় করে নিয়েছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবানির সত্যপ্রেম কি কথা। সোমবার আসতেই আয়ের গ্রাফ নিম্নগামী। কত হল মোট আয়?

SatyaPrem Ki Katha box office collection Day 5: ‘ভুল ভুলাইয়া ২’-এর মতোই এবারেও হিট হয়ে গেল কার্তিক আরিয়ান আর কিয়ারা আডবানির জুটি। বক্স অফিসে ভালোই লক্ষ্মীলাভ করছে ‘সত্যপ্রেম কি কথা’। আশা করা যাচ্ছে খুব জলদি ৫০ কোটির ঘরে ঢুকে পড়বে বলিউডের এই সদ্য মুক্তিপ্রাপ্ত ছবিখানা। যদিও রবিবারের তুলনায় সোমবারে অনেকখানিই কমল আয়, তবে আশা করা যাচ্ছে সামনের সপ্তাহান্তে ফের হাওয়া লাগবে ছবির পালে। 

রবিবার সত্যপ্রেম কি কথা জাতীয় বক্স অফিস থেকে আয় করেছিল ১২ কোটি। প্রাথমিক রিপোর্ট অনুসারে, সোমবার তা নেমে দাঁড়াল ৪ কোটিতে। 'ঈদ উল আযহা' উপলক্ষে বৃহস্পতিবারে মুক্তি পেয়েছিল এই ছবি। আর প্রথমদিনের আয় ছিল ৯.২৫ কোটি। এরপর শুক্রবারে তা গিয়ে দাঁড়ায় ৭ কোটিতে। যদিও শনিবার আসতেই বেড়ে যায় টাকার অঙ্ক। ছবি আয় করে ১০.১০ কোটি। এরপর রবিবারে তা আরও বেড়ে হয় ১২.১৫ কোটি। আর সোমবারে ৪ কোটি। অর্থাৎ সত্যপ্রেম কি কথার পাঁচ দিনের মোট আয় ভারতীয় বাজারে ৪২.৫ কোটি। অর্থাৎ সব ঠিক থকালে দ্বিতীয় শুক্রবারের আগেই হয়তো ছবি প্রবেশ করে যাবে ৫০ কোটির ক্লাবে। 

বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশন ছবিটির আপাতত ৫৭.৩২ কোটি। দুর্দান্ত ওপেনিংয়ের কারণে আপাতত কার্তিক-কিয়ারার সত্যপ্রেম কি কথা ২০২৩ সালের সর্বশ্রেষ্ঠ ষষ্ঠ সর্বোচ্চ ওপেনিং উইকেন্ড পেয়েছে। ছাড়িয়ে গিয়েছে দ্য কেরলা স্টোরি (৩৫.৪৯ কোটি টাকা), জারা হটকে জারা বাচকে (২২.৫৯ কোটি), শেহজাদা (২০.২০ কোটি) এবং সেলফি (১০.৩০ কোটি) এর মতো সিনেমাকে।

আপাতত, সত্যপ্রেম কি কথা-র আগে আছে পাঠান (২০৮.৭৫ কোটি), আদিপুরুষ (১০৬ কোটি), তু ঝুটি ম্যায় মক্কার (৭০.৬৪ কোটি), কিসি কা ভাই কিসি কি জান ( ৬৮.১৭ কোটি), এবং ভোলা (৪০.৪০ কোটি)-র মতো সিনেমা। 

শুরুতে অনেকের মনেই ভয় ছিল, আদিপুরুষের মতো বিগ বাজেট ছবির দ্বিতীয় সপ্তাহে মুক্তি পাওয়া সত্যপ্রেম-কে হয়তো হল পেতে সমস্যার মুখে পড়তে হবে। কিন্তু দেখা যায়, লোকমুখে ছড়িয়ে পড়া খারাপ রিভিউয়ের কারণে প্রথম সপ্তাহ থেকেই মার খেতে থাকে ওম রাউতের ছবির ব্যবসা। এমনকী, প্রভাসের মতো নামও খারাপ সিনেমার কারণে হলে লোক টানতে ব্যর্থ হয়। আপাতত আদিপুরুষের ব্যবসা নেমে গিয়েছে দিনপ্রতি ১ কোটির নীচে। দেশজুড়ে চলতে থাকা বিভোক্ষ, আইনি মামলায় জর্জরিত নির্মাতারও বন্ধ রেখেছেন ছবির প্রচার। খুব সম্ভবত, আগামী সপ্তাহ থেকে আর হয়তো হলে সেভাবে থাকবেও না এই সিনেমার শো। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতা পুরসভায় ধরা পড়ল দাঁড়াশ সাপ, বন দফতরকে না জানিয়ে মেরে ফেলার অভিযোগ অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.