বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: টিআরপি ক্রমে কমছে, মিঠাই-গোধূলি আলাপ ছাড়াও বন্ধ হতে পারে আরও ৫ মেগা! কাদের কপালে নাচছে শনি?

Serial Update: টিআরপি ক্রমে কমছে, মিঠাই-গোধূলি আলাপ ছাড়াও বন্ধ হতে পারে আরও ৫ মেগা! কাদের কপালে নাচছে শনি?

বন্ধ হতে পারে ৫ বাংলা সিরিয়াল। 

টিআরপি-র লড়াই বড় শক্ত। বর্তমানে একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরুর খবর মিলছে। আর তার অর্থ হল বন্ধ হবে পুরনোগুলো। দেখে নিন কাদের কপালে নাচছে শনি!

রবিবার ৪ জুন ছিল স্টার জলসার গোধূলি আলাপের শেষ সম্প্রচার। সোমবার থেকে সেই জায়গায় দেখা যাবে গাঁটছড়া। নোলক-অরিন্দমের অসমবয়ের প্রেম সেভাবে জায়গা করতে পারল না দর্শক মনে। রাজ চক্রবর্তী প্রোডাকশনের এই মেগা হঠাৎ করেই বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় চ্যানেল। সোমবার থেকে সেই জায়গায় দেখা যাবে ‘গাঁটছড়া’। 

১১ জুন শেষ সম্প্রচার ‘মিঠাই’-এরও। ৫২ বারের বেঙ্গল টপার, টানা স্লট লিডার এই ধারাবাহিক শেষ হলে সেই জায়গায় চলে যাবে জি বাংলার চলতি সপ্তাহের টিআরপি টপার ‘গৌরী এলো’। মুখোমুখি হবে রামপ্রসাদের। আর ‘গৌরী এলো’-র সন্ধ্যা সাড়ে ৭টার স্লট দখল করল ‘ফুলকি’।

তবে সময়ের রদবদল বা ধারাবাহিক শেষ হওয়ার এই খেলা আরও চলবে কিছুদিন। চ্যানেলের কড়া নজরে রয়েছে বেশ কিছু মেগা। যাতে প্রথমেই নাম আসে মেয়েবেলা-র। ইতিমধ্যেই স্টার জলসা সন্ধ্যা ৭.৩০টায় অর্থাৎ ‘মেয়েবেলা’র স্লট দিয়ে দেওয়া হয়েছে সন্ধ্যাতারাকে। মাঝে রটে যায় মেয়েবেলা-র সময়ই বদলাবে। মউ অর্থাৎ স্বীকৃতি নিজে লাইভে এসে জানান, ‘যতজন এখানে আছো, মেয়েবেলাকে ফলো করছো তাদের বলতে চাই মেয়েবেলা শেষ হয়ে যাচ্ছে না। টাইম স্লট চেঞ্জ হচ্ছে। আমি নিয়ে অনকে খবর দেখছি। তোমরা যারা যারা ভয়েতে ছিলে, তারা ভয়টা কাটিয়ে ফেল কারণ মেয়েবেলা শেষ হয়ে যাচ্ছে না’। তবে আশ্চর্যজনক ভাবে কিছুক্ষণের মধ্যে সেই ভিডিয়ো মুছে ফেলেন স্বীকৃতি। আপাতত খবর ধারাবাহিক বন্ধই করে দেওয়া হবে। 

বন্ধ হওয়ার তালিকায় রয়েছে ‘সোহাগ জল’, ‘মুকুট’, ‘ইচ্ছে পুতুল’। তিনটে ধারাবাহিকের টিআরপিই মারাত্মক কম। চ্যানেল আরও কয়েক সপ্তাহের ফল দেখেই শেষ সিদ্ধান্ত নেবে বলে শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরে।

এদিকে শোনা যাচ্ছে, সান বাংলার সুন্দরী ধারাবাহিকটিকেও নাকি শেষ করে দেওয়া হবে। সেখানে বিয়ের ফুল এবং রূপসাগরে মনের মানুষ নামের দুটো নতুন মেগা শুরুর কথা রয়েছে। যদিও এখনও দিনক্ষণ কিছুই জানানো হয়নি। প্রসঙ্গত, বিয়ের ফুলে থাকবেন নবনীতা-রাজা, সৌভিক-একতা। আর রূপসাগরে মনের মানুষে দেখা যাবে রুকমা রায়কে। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন