হাসপাতাল থেকে বাড়ি ফেরার খবর নিশ্চিত করলেন শাবানা আজমি (টুইটার)
হাসপাতাল থেকে বাড়ি ফেরার খবর নিশ্চিত করলেন শাবানা আজমি (টুইটার)

'আপনাদের প্রার্থনায় ফিরে এসেছি', বাড়ি ফিরে টুইট শাবানার

  • বাড়ি ফেরার খবর টুইটারে জানিয়ে সকল অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে ধন্যবাদ জানালেন শাবানা আজমি।

হাসপাতাল থেকে বাড়ি ফেরার খবর নিশ্চিত করলেন শাবানা আজমি। গত মাসে পথদুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন এই বর্ষীয়ন অভিনেত্রী। বাড়ি ফেরার খবর টুইটারে জানিয়ে সকল অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে ধন্যবাদ জানান শাবানা।

নিজের একটি ছবি পোস্ট করে টুইটারে শাবানা আজমি লেখেন, ‘ধন্যবাদ সকলে যাঁরা আমার দ্রুত আরোগ্য কামনা করেছিলেন। আপানাদের প্রার্থনায় আমি বাড়ি ফিরে এসেছি এবং ধন্যবাদ টিনা আম্বানি এবং কোকিলাবেন আম্বানি হাসপাতালকে আমার খেয়াল রাখবার জন্য। চিকিত্সক এবং সেবিকারা যে পরিমাণ আদর-যত্ন দিয়েছেন আমি অভিভূত’।

শাবানা আজমির এই পোস্ট থেকে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। অভিনেতা বিক্রান্ত মাসি লেখেন, খুব ভালো লাগছে আপনাকে দেখে। সঙ্গীতশিল্পী রেখা ভরদ্বাজ লেখেন, আজকের সেরা খবর। অভিনেতা সাবিক সালিম টুইটের জবাবে জানান, আপনাকে অনেক ভালোবাসা।

১৮ জানুয়ারি মুম্বই-পুনে হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম হন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। খালাপুর টোল বুথের কাছে দুর্ঘটনার কবলে পড়ে শাবানা আজমির এসইউভি। একটি ট্রাকের সঙ্গে ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় শাবানা আজমির গাড়ি। প্রথমে নবি মুম্বইয়ের এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল অভিনেত্রীকে। পরে সেখান থেকে বান্দ্রার কোকিলাবেন অম্বানি হাসপাতালে চিকিত্সা চলে তাঁর। তবে এখন পুরোপুরি সুস্থ তিনি।

শাবানা আজমির ৩৮ বছর বয়সী ড্রাইভারের বিরুদ্ধে আইপিসি এবং মোটরগাড়ি আইনের অধীনে মামলা রুজু করেছে পুলিশ। তবে তাঁকে গ্রেফতার করা হয়নি।


বন্ধ করুন