বাংলা নিউজ > বায়োস্কোপ > অনিল-উর্মিলার সঙ্গে এক ফ্রেমে শাবানা, নজর কাড়ল বর্ষীয়ান অভিনেত্রীর পোশাক
উর্মিলা, অনিলের সঙ্গে এক ফ্রেমে শাবানা আজমি। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
উর্মিলা, অনিলের সঙ্গে এক ফ্রেমে শাবানা আজমি। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

অনিল-উর্মিলার সঙ্গে এক ফ্রেমে শাবানা, নজর কাড়ল বর্ষীয়ান অভিনেত্রীর পোশাক

  • মঙ্গলবার এক ছোট্ট গেট টুগেদার পার্টির আয়োজন করেছিলেন শাবানা আজমি। সেই পার্টিতে ইন্ডাস্ট্রির পাশাপাশি হাজির ছিলেন তাঁর মঞ্চের পুরোনো সব বন্ধু তথা অভিনেতা-অভিনেত্রীরা।

মঙ্গলবার এক ছোট্ট গেট টুগেদার পার্টির আয়োজন করেছিলেন শাবানা আজমি। সেই পার্টিতে ইন্ডাস্ট্রির পাশাপাশি হাজির ছিলেন তাঁর মঞ্চের পুরোনো সব বন্ধু তথা অভিনেতা-অভিনেত্রীরা। সোশ্যাল মিডিয়ায় পার্টি থেকে একাধিক ছবিও শেয়ার করলেন এই জনপ্রিয় বলি-অভিনেত্রী।

একটি ছবিতে দেখা যাচ্ছে দু'পাশে অনিল কাপুর এবং উর্মিলা মাতন্ডকরকে নিয়ে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন শাবানা। উর্মিলা ও অনিলের মুখেও দেখা গেছে একগাল হাসি। হালকা নীল রঙের কুর্তার সঙ্গে গোলাপি নেকলেস পরে ছিমছাম অবতারে ধরা দিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। অন্যদিকে গোলাপি রঙের সিল্কের শাড়ির সঙ্গে মানানসই বেগুনি ব্লাউজ এবং বেশ লম্বা একছড়া হারের সঙ্গে ট্র্যাডিশনাল লুকে সেই ছবিতে হাজির হয়েছেন 'রঙ্গিলা'-র নায়িকা। এবং নিজের চিরাচরিত রঙিন মেজাজের মত রংচঙে টাই-ডাই শার্ট পরে পার্টিতে হাজি হয়েছিলেন 'মিঃ ইন্ডিয়া'। ছবির সঙ্গে শাবানার ক্যাপশন, 'আমার দুই প্রিয় মানুষের সঙ্গে। অনিল কাপুর এবং উর্মিলা। দু'জনকেই অফুরান ভালোবাসা'।

প্রসঙ্গত, শেখর কাপুরের 'মাসুম' ছবিতে শাবানার সঙ্গে অভিনয় করেছিলেন উর্মিলা। ওই ছবিতে দেখা গেছিল নাসিরুদ্দিন শাহ এবং যুগল হংসরাজ-কেও। যদিও সেই ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন উর্মিলা ও যুগল। আরও একটি ছবিতে দেখা যাচ্ছে জনপ্রিয় নাট্য-পরিচালক ফিরোজ আব্বাস খানের সঙ্গে হাসিমুখে পোজ দিয়ে দাঁড়িয়ে আছেন শাবানা। 

প্রসঙ্গত, ফিরোজের কেরিয়ারে অন্যতম জনপ্রিয় নাটক 'তুমহারি অমৃতা' ছবিতে মুখ্যভূমিকায় দেখা গেছিল 'অঙ্কুর' ছবি খ্যাত অভিনেত্রীকে। ছবির ক্যাপশনে শাবানা মনে করিয়ে দিয়েছেন ফিরোজের নির্দেশনা 'তুমহারি অমৃতা' নাটকটি ২২ বছর ধরে মঞ্চে অনুষ্ঠিত হয়েছে।

ছবি দেখে ফ্যানেরা খুশি হলেও তাঁদের নজর কেড়েছে শাবানার পোশাক ও নেকলেস। একজন ফ্যান তো সরাসরি অভিনেত্রীকে প্রশংসা করে ছবির কমেন্ট বক্সে আবদার করেই বসলেন, 'খুব তাড়াতাড়ি আপনার থেকে এই পোশাকটা আমি ধার করতে চলেছি'।

বন্ধ করুন