শাীঘ্রই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে শাবনা আজমিকে জানালেন শাবানা আজমি  (IANS)
শাীঘ্রই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে শাবনা আজমিকে জানালেন শাবানা আজমি (IANS)

শীঘ্রই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে শাবানা আজমিকে, জানালেন জাভেদ আখতার

  • দ্রুত সুস্থ হচ্ছেন শাবানা আজমি। শীঘ্রই অভিনেত্রীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানালেন স্বামী জাভেদ আখতার।

দ্রুত সুস্থ হচ্ছেন শাবানা আজমি। শীঘ্রই অভিনেত্রীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। বলিউড হাঙ্গামাকে জাভেদ আখতার জানিয়েছেন, ‘সুখবর রয়েছে। এমআরআই(MRI) সহ সব পরীক্ষার রিপোর্ট ভালো। কোনও গুরুতর চোট লাগেনি। আমরা সকলে স্বস্তির নিঃশ্বাস ফেলছি’।

শনিবার মুম্বই-পুনে হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম হন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। খালাপুর টোল বুথের কাছে দুর্ঘটনার কবলে পড়ে শাবানা আজমির এসইউভি। একটি ট্রাকের সঙ্গে ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় শাবানা আজমির গাড়ি। প্রথমে নবি মুম্বইয়ের এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল অভিনেত্রীকে। পরে সেখান থেকে বান্দ্রার কোকিলাবেন অম্বানি হাসপাতালে নিয়ে আসা হয় শাবানা আজমিকে। আপতত সেখানেই চিকিত্সা চলছে অভিনেত্রীর।

বেপরয়াভাবে গাড়ি চালানোর অভিযোগে শাবানা আজমির ড্রাইভার কমলেশ কামনাথের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে এক ট্রাকের পিছনে ধাক্কা মারে শাবানা আজমির টাটা সাফারি।

দুর্ঘটনার পর শাবানা আজমির দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি (এএনআই)
দুর্ঘটনার পর শাবানা আজমির দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি (এএনআই)


শাবানা আজমির ৩৮ বছর বয়সী ড্রাইভারের বিরুদ্ধে আইপিসি এবং মোটরগাড়ি আইনের অধীনে মামলা রুজু করেছে পুলিশ। খালপুর পুলিশ থানার ইনচার্জ বিশ্বনাথ কাইনগেড় জানিয়েছেন, 'ইতিমধ্যেই আমরা কমলেশের বয়ান রেকর্ড করেছি। তবে তাঁকে গ্রেফতার করা হয়নি। প্রয়োজন পড়লে তাঁকে ফের থানায় ডাকা হবে'। তবে বয়ানে শাবানা আজমির ড্রাইভার কী জানিয়েছে তা বলতে চাননি পুলিশ আধিকারিকরা। আদালতে চার্জশিট জমা দেওয়া হবে জানানো হয়েছে খালপুর পুলিশের তরফে।

বন্ধ করুন