বাংলা নিউজ > বায়োস্কোপ > Zee Cine Awards: অল ব্ল্যাক লুকে জি সিনে অ্যাওয়ার্ডের রেড কার্পেটে আগুন ঝরালেন শাহরুখ, ববি-আয়ুষ্মান সহ এলেন কারা?

Zee Cine Awards: অল ব্ল্যাক লুকে জি সিনে অ্যাওয়ার্ডের রেড কার্পেটে আগুন ঝরালেন শাহরুখ, ববি-আয়ুষ্মান সহ এলেন কারা?

অল ব্ল্যাক লুকে জি সিনে অ্যাওয়ার্ডের রেড কার্পেটে আগুন ঝরালেন শাহরুখ

Zee Cine Awards: জি সিনে অ্যাওয়ার্ডসের রেড কার্পেটে আগুন ঝরালেন শাহরুখ খান, আয়ুষ্মান খুরানা সহ একাধিক তারকারা। কারা কারা এসেছিলেন এই অনুষ্ঠানে?

জি সিনে অ্যাওয়ার্ডস রেড কার্পেট অনুষ্ঠিত হয়ে গেল এই বছরের মতো। আর সেখানেই এদিন এসেছিলেন শাহরুখ খান, ববি দেওল, আয়ুষ্মান খুরানা সহ একাধিক বলিউড তারকারা। এবারের এই অ্যাওয়ার্ড শোতে প্রায় ৯ বছর পর পারফর্ম করবেন শাহরুখ খান।

আরও পড়ুন: নুসরত - মিমি আউট, চমক দিয়ে TMC - এর প্রার্থী তালিকায় এন্ট্রি রচনার, লোকসভার লড়াইয়ে আছেন দেব - শত্রুঘ্নরাও

জি সিনে অ্যাওয়ার্ডের রেড কার্পেটে শাহরুখ খান

শাহরুখ খান এদিন অল ব্ল্যাক লুকে ধরা দিয়েছিলেন জি সিনে অ্যাওয়ার্ডের রেড কার্পেটে। সঙ্গে পরেছিলেন কালো রোদ চশমা, কানে ছিল সিলভার কানের দুল। তিনি এবারের এই পুরস্কারের জন্য সেরা অভিনেতা বিভাগে মনোনীত হয়েছেন তাও দুটো ছবির জন্য, একটি হল জওয়ান, আরেকটি হল পাঠান।

আরও পড়ুন: 'শেষ কথা কে বলবে...' মেঘ - ময়ূরী - নীলের সফর শেষ, ইচ্ছে পুতুলের শেষদিনে কী লিখলেন মৈনাক - তিতিক্ষারা?

আরও পড়ুন: 'গত ২৫ বছরের লড়াই...' ভিকি - অনিল - বিজয়দের পিছনে ফেলে সেরা সহঅভিনেতার সম্মান পেয়ে আবেগে ভাসলেন টোটা

জি সিনে অ্যাওয়ার্ডে এদিন পারফর্ম করবেন শাহরুখ খান। তিনি ছাড়াও এদিন বিশেষ পারফরমেন্স থাকবে আলিয়া ভাট, শাহিদ কাপুর, কৃতি শ্যানন, অনন্যা পাণ্ডে, ববি দেওল, মৌনি রায়, উৎকর্ষ শর্মা প্রমুখ।

আরও পড়ুন: অংশ নিয়েছিলেন মিস ইন্ডিয়ায়, বিনোদন জগতে আসার আগে পাল্টান নাম, TMC - এর হুগলির প্রার্থী রচনা কীভাবে অভিনেত্রী হন?

আরও পড়ুন: 'ইনফেকশন হলে যেমন কেটে বাদ দিতে হয়...' ছোট্ট ওশই পিঙ্কিকে সাহস জোগায় কাঞ্চনকে ডিভোর্স দিতে!

আর কারা এলেন এদিনের শোতে?

আয়ুষ্মান খুরানা এবারের জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সঞ্চালনা করবেন। তিনি এই শোয়ের রেড কার্পেটে ধরা দেন তাঁর ভাই অপরশক্তি খুরানার সঙ্গে। আয়ুষ্মান এদিন সাদা শার্ট, কালো প্যান্ট এবং শিমারি কোট পরেছিলেন। ববি দেওল পরেছিলেন কালো স্যুট এবং ল্যাভেন্ডার রঙের শার্ট।

জি সিনে অ্যাওয়ার্ডে ববি-আয়ুষ্মান
জি সিনে অ্যাওয়ার্ডে ববি-আয়ুষ্মান

আরও পড়ুন: রাজ্য রাজনীতির সঙ্গে 'ত্যাগ' ছবির মিল! লকেট বনাম রচনা ঘোষণা হতেই সোশ্যাল মিডিয়া ভাসছে মিমের বন্যায়

এছাড়া এদিনের অনুষ্ঠানে আসতে দেখা যায় অঙ্কিতা লোখান্ডে, বরুণ শর্মা, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা!

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.