বাংলা নিউজ > বায়োস্কোপ > নিঃসন্তান দিলীপ-সায়রা ছেলের মতো শাহরুখ, বিপদের দিনে ছুটে এলেন অভিনেতা
সায়রা বানুকে সান্ত্বনা দিচ্ছেন শাহরুখ।
সায়রা বানুকে সান্ত্বনা দিচ্ছেন শাহরুখ।

নিঃসন্তান দিলীপ-সায়রা ছেলের মতো শাহরুখ, বিপদের দিনে ছুটে এলেন অভিনেতা

  • দিলীপ কুমারের শেষ যাত্রায় হাজির ছিলেন শাহরুখ খান। শোকবিহ্বল সায়রা বানুপ হাত ধরে সান্ত্বনা দিতে দেখা যায় তাঁকে।

বুধবার সকাল প্রয়াত বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। শেষ যাত্রায় হাজির হয়েছিলেন বলিউডের একাধিক ব্যক্তিত্ব। অভিনেতার মৃত্যুর পর মুম্বইয়ের বাসভবনে শেষবারের জন্য দেখতে গিয়েছিলেন শাহরুখ খান। বর্ষিয়ান অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে পাপারৎজিদের লেন্সবন্দি হন তিনি। 

বুধবার সকাল সাড়ে ৭টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ কুমার। বলিউডের কিংবদন্তি এই অভিনেতা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। মুম্বইয়ের পিডি হিন্দুজা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেখানেই প্রয়াত। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯৮ বছর। প্রয়াণের সময় দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু তাঁর পাশে ছিলেন বলে জানা গিয়েছে।

এদিন শাহরুখকে বর্ষিয়ান অভিনেতার শেষ যাত্রায় হাজির থাকতে দেখা যায়। দিলীপ সাহাবের মৃত্যুতে ভেঙে পড়েছেন সায়রা বানু। তাঁর হাত ধরে সান্ত্বনা দিয়ে দেখা যায় শাহরুখকে।

শাহরুখকে নিজের সন্তানের চোখেই দেখেন দিলীপ কুমার এবং সায়রা বানু। পুরনো সাক্ষাৎকারে একাধিকবার সায়রা বানু জানিয়েছিলেন, ‘আমার আর দিলীপ সাবের সন্তান থাকলে সে শাহরুখের মতোই হত। শাহরুখ এবং সাহাবের চুল অনেকটা একই রকমের। সেই কারণে শাহরুখের সঙ্গে যখনই দেখা হয় আমি ওর চুলে বিলি কাটি। শাহরুখও আমাকে উলটে প্রশ্ন করে, আপনি আমার চুলে হাত দিচ্ছেন না? আমার ওটা ভালো লাগে’। 

 

 

বন্ধ করুন