বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Shivani: খড়দার ক্যানসার আক্রান্ত ভক্তকে ভিডিয়ো কল! প্রৌঢ়ার হাতের মাছের ঝোল খাবেন, কথা দিলেন শাহরুখ

Shah Rukh Khan-Shivani: খড়দার ক্যানসার আক্রান্ত ভক্তকে ভিডিয়ো কল! প্রৌঢ়ার হাতের মাছের ঝোল খাবেন, কথা দিলেন শাহরুখ

শিবানীর স্বপ্নপূরণ (ছবি-ফেসবুক)

Shah Rukh Khan fulfills Shivani's last wish: সোমবার রাতে ক্যানসার আক্রান্ত বাঙালি ভক্তকে ভিডিয়ো কল শাহরুখের। চিকিৎসায় সবরকম সাহায্যের আশ্বাস দিলেন বাদশা।

স্বপ্নের নায়ক শাহরুখ খানকে দেখাই তাঁর শেষ ইচ্ছা। এমনটাই জানিয়েছিলেন খড়দার শিবানী চক্রবর্তী। ৬০ বছরের শিবানী দেবী লড়াই করছেন মারণরোগ ক্যানসারের সঙ্গে। বৃদ্ধার কাতর আর্জি ছিল, ‘মরে যাওয়ার আগে শাহরুখকে একবার দেখতে চাই, ওকে মাছের ঝোল রেঁধে খাওয়াতে চাই…’। আর্জি ছিল, কারণ ভক্তর ডাকে ইতিমধ্যেই সাড়া দিয়েছেন শাহরুখ খান। সামনাসামনি না হলেও ভার্চুয়ালি! হ্যাঁ, সোমবার রাতে ভিডিয়ো কলে ‘জবরা ফ্যান’ শিবানীর সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেন শাহরুখ।

উত্তর চব্বিশ পরগণার খড়দার দক্ষিণপল্লীর বাসিন্দা শিবানী চক্রবর্তী। সপ্তাহখানেক আগেই সংবাদমাধ্যমের সামনে নিজের শেষইচ্ছের কথা জানিয়েছিলেন শিবানী দেবী। পরিবার সূত্রে খবর, সোমবার রাতে দীর্ঘক্ষণ শাহরুখ ভিডিয়ো কলে কথা বলেন শিবানী চক্রবর্তী ও তাঁর পরিবারের সঙ্গে। শিবানী চক্রবর্তীর কন্যা আডিশন ডট কমকে জানান, ‘মায়ের সঙ্গে শাহরুখ স্যারের বিস্তারিত কথা হয়েছে। আমার সঙ্গে কথা বলেছেন উনি। মায়ের স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ নেন, জানান উনি মায়ের জন্য প্রার্থনা করবেন। পাশাপাশি মায়ের চিকিৎসার জন্য সবরকম সাহায্যের কথা বলেন তিনি’। জানা গিয়েছে, কলকাতায় এলে শিবানী দেবীর সঙ্গে দেখা করবার এবং তাঁদের হাতে তৈরি মাছের ঝোল খাওয়ার কথাও দিয়েছেন শাহরুখ। বাদশার কাছে এই প্রতিশ্রুতি পেয়ে খুশি শিবানীর পরিবার। স্বপ্নের নায়কের সঙ্গে কথা বলে খুশিতে ডগমগ শিবানী দেবী।

শিবানী চক্রবর্তীর শয়নে-স্বপনে-জাগরণে শুধুই শাহরুখ খান। ঘরভর্তি শাহরুখের ছবিতে, ফিল্মের পোস্টারে। ক্রিকেটের প্রতি ঝোঁক না থাকলেও শুধুমাত্র শাহরুখের জন্য কেকেআরের প্রতিটা ম্যাচ দেখেন শিবানী দেবী। গলা ফাটান নাইট বাহিনীর জন্য। ‘পাঠান’ মুক্তির পর হুইলচেয়ারে বসে হলে কিং খানের ছবি দেখতে গিয়েছিলেন খড়দার এই প্রৌঢ়া। শাহরুখের কোনও ছবিই মিস করেন না তিনি। বাজিগর ছবি দেখে মেয়ের নাম ‘প্রিয়া’ রেখেছিলেন। ‘বাজিগর’ থেকে শুরু, তিন দশক ধরে শাহরুখ-পুজো চলছে খড়দার চক্রবর্তী পরিবারে। ভক্তের ডাকে ভগবান অবশেষে সাড়া দিলেন।

পরিবার সূত্রে খবর, ২০২১ সাল নাগাদ কোমরের অপারেশন হয় শিবানী দেবীর। সেই সময়ই জানা যায়, ক্যানসার বাসা বেঁধেছে তাঁর শরীরে। কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যানসার রোগ বিভাগে দীর্ঘদিন যাবত চিকিৎসাধীন খড়দার এই বাসিন্দা। ইতিমধ্যেই ১০টি কেমো হয়েছে। তবে শিবানী দেবীর ফিরে আসার খুব বেশি সম্ভাবনা নেই, এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা। নিজের মুখেই সেকথা জানান বৃদ্ধা। তাই মৃত্যুর আগে শাহরুখ-সাক্ষাতের দরবার করেছিলেন শিবানী দেবী। শিবানীর ইচ্ছে-পূরণ হয়েছে এমনটা বলাই যায়, সশরীরেও প্রিয় নায়কের সঙ্গে শীঘ্রই দেখা হোক তাঁর, প্রার্থনা সকলের।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.