বাংলা নিউজ > বায়োস্কোপ > মাস্ক, চশমা, হুডি! সামনে এসেও আড়ালে শাহরুখ
মুখ ঢেকে রইলেন শাহরুখ।

মাস্ক, চশমা, হুডি! সামনে এসেও আড়ালে শাহরুখ

  • বিমানবন্দর থেকে বেরনোর সময় লেন্সবন্দি হয়েছিলেন শাহরুখ। সেই ছবি, ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু চর্চা। 'বাদশা'র থেকেও বেশি নজর কেড়েছে তাঁর সাজপোশাক।

দেখা দিয়েও দেখা দিলেন না তিনি। অতি সন্তর্পনে আড়ালে রাখলেন নিজেকে।

হায়দরাবাদ বিমানবন্দরে আচমকা প্রকট হলেন শাহরুখ খান। সঙ্গে ছিলেন পরিচালক আতলি কুমার। খুব সম্ভবত 'জওয়ন' ছবির প্রস্তুতির জন্যই এই সাক্ষাৎ। এই ছবির মাধ্যমে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রাখবেন আতলি।

বিমানবন্দর থেকে বেরনোর সময় লেন্সবন্দি হয়েছিলেন শাহরুখ। সেই ছবি, ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু চর্চা। 'বাদশা'র থেকেও বেশি নজর কেড়েছে তাঁর সাজপোশাক। দেখা যাচ্ছে, তাঁর পরনে একটি কালো টি শার্ট এবং ধূসর ট্রাউজার্স। মুখ সম্পূর্ণ ভাবে ঢেকে ফেলতে সাহায্য করে কালো মাস্ক এবং হুডি। চোখে কালো চশমা। বিমানবন্দর থেকে বেরিয়েই সোজা উঠে পড়েন গাড়িতে। খুব সম্ভবত ছবির জন্য তৈরি 'লুক' আড়াল করতেই এই সাবধানতা।

আতলি পরিচালিত এই ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করবেন নয়নতারা। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে 'জওয়ন'-এর প্রথম ঝলক। চার বছর পর অভিনেতাকে নতুন রূপে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

শাহরুখকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছিল ২০১৮ সালে আনন্দ এল রাইয়ের 'জিরো'তে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সেই ছবি। তবে এ বার ফেরার পালা। 'জওয়ন' ছাড়াও 'পাঠান' এবং 'ডানকি'র মতো বড় বাজেটের ছবি রয়েছে তাঁর ঝুলিতে।

বন্ধ করুন