বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: সলমনকে হটিয়ে ইনশাল্লায় শাহরুখ? জানুয়ারিতেই হতে পারে বাদশার পরের ৩ সিনেমার ঘোষণা

Shah Rukh Khan: সলমনকে হটিয়ে ইনশাল্লায় শাহরুখ? জানুয়ারিতেই হতে পারে বাদশার পরের ৩ সিনেমার ঘোষণা

সলমনের ইনশাল্লাহ ছবি কি তাহলে শাহরুখের দখলে?

খবর সঞ্জয় লীলা বনশালির এই নতুন সিনেমার প্রি প্রোডাকশনের কাজ এখন চলছে। মে বা জুন মাসে সেই ছবির ঘোষণা হতে পারে। আর এই প্রোজেক্ট ইনশাল্লা হওয়ার সম্ভাবনাই বেশি। যাতে সলমনকে সরিয়ে জায়গা নেওয়ার কথা চলছে শাহরুখের। 

আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'- এর সাফল্যের পর, সঞ্জয় লীলা বনসালি তার আসন্ন ওয়েব সিরিজ 'হিরামান্ডি'-এর পোস্ট-প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন এতদিন। এখন শোনা যাচ্ছে, খ্যাতমান চলচ্চিত্র নির্মাতা ২০২৪ সালের মে মাস থেকে তার পরবর্তী ছবির কাজ শুরু করতে প্রস্তুত৷ পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, সঞ্জয় লীলা বনশালি বর্তমানে ২০২৪ সালে বড় পর্দার জন্য একটি নতুন ফিচার ফিল্ম শুরু করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

সঞ্জয় লীলা বনশালির এই নতুন সিনেমার প্রি প্রোডাকশনের কাজ এখন চলছে সমানতালে। মে বা জুন মাসে ছবির ঘোষণা হতে পারে। আর তখনই শুরু হবে শ্যুট। ছবির নাম ইনশাল্লা! এই প্রোজেক্টে যোগ দেওয়ার কথা রয়েছে শাহরুখ খানের। শোনা যাচ্ছে, প্রাথমিক পর্যায়ের কথাও হয়ে গিয়েছে। তিনি আগ্রহ প্রকাশ করলেও, এখনও কোনও পাকাপাকি সিদ্ধান্ত আসেনি। 

প্রসঙ্গত, এর আগে এর আগে 'ইনশাল্লা' ছবিতে কাজ করার কথা ছিল সলমন খান ও আলিয়া ভাটের। তবে পরিচালকের সঙ্গে দাবাং খানের সৃজনশীল মতভেদের কারণে ছবিটি স্থগিত রাখা হয় এতদিন।

এদিকে, ২০২৩ সালে শাহরুখ খান দিয়েছেন পরুর তিনটে হিট। ' পাঠান ', ' জওয়ান ' এবং ' ডাঙ্কি' সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। অভিনেতার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে শাহরুখ খান ২০২৩ সালে তিনটি ব্লকবাস্টার রিলিজ 'পাঠান ', ' জওয়ান ' এবং ‘ ডাঙ্কি’। ছবির প্রচারেও জান লড়িয়ে দিয়েছিলেন। আপাতত রয়েছেন বিশ্রামের মুডে। সেই সূত্র জানিয়েছে, নতুন বছর পরিবারের সঙ্গে কাটাতে শাহরুখ খান চলে গিয়েছেন সকলকে নিয়ে লন্ডনে। হাতে রয়েছে কিছু স্ক্রিপ্ট। ছুটি কাটিয়ে ফিরেই হয়তো করবেন ফাইনাল। সব ঠিক থাকলে ২০২৪ সালেই তিনটি ব্লকবাস্টারের ঘোষণা করে দেবেন বাদশা। তারপর একে একেশুরু করবেন সেগুলির শ্যুট।

‘বলিউডের প্রত্যেকেই উন্মুখ। তাঁর পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানতে আগ্রহী। তবে কোনও প্রজেক্টে সই করার তাড়া আপাতত নেই শাহরুখের। তার হাতে কিছু স্ক্রিপ্ট আছে, বিরতি নিয়ে ফিরে আসার পরেই সেগুলি নিয়ে বসবেন। তিনি হয়তো ২০২৪ সালের প্রথম মাসেই তিনটি চলচ্চিত্র ঘোষণা করবেন এবং তারপরে তাদের কাজ শুরু করবেন বলে আশা করা হচ্ছে। শুধু তাই নয় ছবির ঘরানা নিয়েও চমক রাখতে চান দর্শক ও অনুরাগীদের মধ্যে।’, জানায় সেই সূত্র। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন....

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.