বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Shah Rukh Khan: জয়ের হাসি ‘বাজিগর’-এর মুখে, আরিয়ানের লিগ্যাল টিমকে ধন্যবাদ জানালেন শাহরুখ
সতীশ মানেশিন্ডের সঙ্গে শাহরুখ
সতীশ মানেশিন্ডের সঙ্গে শাহরুখ

Aryan-Shah Rukh Khan: জয়ের হাসি ‘বাজিগর’-এর মুখে, আরিয়ানের লিগ্যাল টিমকে ধন্যবাদ জানালেন শাহরুখ

  • যুদ্ধ জয়ের হাসি শাহরুখের ঠোঁটের কোণে! আরিয়ানকে জেল থেকে বার করতে অক্লান্ত পরিশ্রম করেছেন যে আইনজীবীরা, তাঁদের সঙ্গে সাক্ষাত্ করলেন শাহরুখ খান। 

আরিয়ান খানের জামিন মঞ্জুর হওয়ার পর শাহরুখ খানের প্রথম ছবি প্রকাশ্যে এল। আর্থার রোড জেলের বাইরের বিষন্নতামাখা মুখে আজ জয়ের হাসি ফুটেছে। আরিয়ানের রেহাই নিশ্চিত করতে অক্লান্ত পরিশ্রম করেছে যে আইনি মাথা, তাঁদের সঙ্গে এদিন নিজে দেখা করলেন শাহরুখ খান। বৃহস্পতিবার সন্ধ্যায় আইনজীবী সতীশ মানেশিন্ডে, অমিত দেশাই ও তাঁর জুনিয়র আইনজীবীদের সঙ্গে লেন্সবন্দি হলেন শাহরুখ খান। 

ম্যাজিস্ট্রেট কোর্টে আরিয়ানের হয়ে সওয়াল করেছেন সতীশ মানেশিন্ডে, সেশন কোর্ট এবং হাই কোর্টেও আরিয়ানের লিগ্যাল টিমের অংশ ছিলেন এই দুঁদে আইনজীবী। এদিন সাদা টি-শার্ট এবং কালো প্যান্টে দেখা মিলল শাহরুখের। বাদশার ঝলক দেখে আপ্লুত ভক্তরা। এই ছবি দেখে তাঁদের মুখে বুলি - ‘হারকে জিতনেবালো কো বাজিগর কহতে হ্যায়’। 

সতীশ মানেশিন্ডের দফতরে শাহরুখ 
সতীশ মানেশিন্ডের দফতরে শাহরুখ 

 আরিয়ানের হয়ে কোর্টে সওয়াল করেছেন দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। লন্ডন থেকে আরিয়ানের মামলা লড়তে উড়ে এসেছেন দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল। ছেলেকে জেলের বাইরে আনতে দুঁদে আইনজীবীদের ফৌজ দাঁড় করিয়ে দিয়েছিলেন শাহরুখ খান। অমিত দেশাই, সতীশ মানেশিন্ডের মতো তাবড় তাবড় ক্রিমিন্যাল লয়ার-রা ছিলেন এই টিমে। আর বিফলে গেল না তাঁদের প্রয়াস। 

গ্রেফতারির ২৬ দিন পর মাদক-কাণ্ডে গ্রেফতার আরিয়ান খান জামিনে মুক্তি পেল। নিশ্চিতভাবেই বলা যায় অবশেষে স্বস্তিতে শাহরুখ-গৌরী। জামিন পেলেও আজ জেল থেকে রেহাই হবে না আরিয়ানের, এর জন্য আরও কিছু সময়ের অপেক্ষা। শুক্রবার জামিনের রায়ের প্রতিলিপি হাতে এলেই শুরু হবে আরিয়ান খানের আর্থার রোড জেলের বাইরে আসার প্রক্রিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামিকালই মন্নতে ফিরবেন আরিয়ান খান। শাহরুখ ভক্তরা বলছেন আরিয়ানের রেহাই হতে চলেছে শাহরুখ খানের 'শুক্রবারের সবচেয়ে বড় রিলিজ'।

বন্ধ করুন