বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: '৩৪ বছর কেটে গিয়েছে, মনে হচ্ছে...' প্রথম ভ্যালেন্টাইন্স ডেতে গৌরীকে কী উপহার দিয়েছিলেন শাহরুখ?

Shah Rukh Khan: '৩৪ বছর কেটে গিয়েছে, মনে হচ্ছে...' প্রথম ভ্যালেন্টাইন্স ডেতে গৌরীকে কী উপহার দিয়েছিলেন শাহরুখ?

প্রথম ভ্যালেন্টাইন্স ডেতে গৌরীকে কী উপহার দিয়েছিলেন শাহরুখ?

Shah Rukh Khan: ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাহরুখ খান এবং গৌরী খান। তার আগে একটা লম্বা সময় তাঁরা চুটিয়ে প্রেম করেছেন। কিন্তু জানেন কি তাঁদের প্রথম ভ্যালেন্টাইন্স ডেতে প্রেমিকাকে কী দিয়েছিলেন কিং খান?

সামনেই ভ্যালেন্টাইন্স ডে। আর প্রেমের দিবস মানেই ভরপুর রোম্যান্স। আর এই রোম্যান্স শব্দটা বললেই যাঁর কথা মনে পড়ে সবার আগে তিনি হলেন এক এবং অদ্বিতীয়ম শাহরুখ খান। বলিউড তো বটেই গোটা বিশ্বের অন্যতম হিট জুটি হলেন কিং খান এবং গৌরী খান। তাঁদের সম্পর্ক, তাঁদের কথা বহু সময় বহু মানুষকে অনুপ্রেরণা জুগিয়েছে। দেখতে দেখতে তাঁদের বিয়ের তিন পর দশকেরও বেশি সময় পেরিয়ে গিয়েছে। কিন্তু জানেন কি এ হেন পাওয়ার কাপল তাঁদের প্রথম ভ্যালেন্টাইন্স ডেতে একে অন্যকে কী দিয়েছিলেন?

ভ্যালেন্টাইন্স ডেতে গৌরীকে কী দিয়েছিলেন শাহরুখ?

১৯৯১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাহরুখ খান এবং গৌরী খান। তার আগে তাঁরা দীর্ঘ সময় চুটিয়ে প্রেম করেছেন। কিন্তু এত বছর পরে শাহরুখ অবশেষে প্রকাশ্যে এনেছিলেন তিনি তাঁদের প্রথম ভ্যালেন্টাইন্স ডেতে গৌরীকে কী দিয়েছিলেন।

আরও পড়ুন: চুপিচুপি প্রেম করছেন বিক্রম? ভ্যালেন্টাইন্স ডের আগেই কী জানালেন পারিয়াদের মসিহা?

আরও পড়ুন: মিঠুনকে দেখতে হাসপাতালে দেব, কাবুলিওয়ালার স্বাস্থ্য নিয়ে বললেন, 'চিন্তার কিছু নেই, উনি....'

২০২৩ সালে একটি আস্ক এসআরকে সেশনে শাহরুখ খান জানিয়েছিলেন যে তিনি গৌরীকে কী দিয়েছিলেন সেই বিশেষ দিনে। এক্স অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে কিং খানের এক ভক্ত তাঁর উদ্দেশ্যে প্রশ্ন করে লেখেন 'গৌরী ম্যামকে আপনাদের প্রথম ভ্যালেন্টাইন্স ডেতে কোন উপহার দিয়েছিলেন?' উত্তরে শাহরুখ খান বলেন, 'আমি যদি সঠিক ভাবে মনে রাখতে পারি, তাহলে এখন সেই সময়ের পর ৩৪ বছর কেটে গিয়েছে। ওকে আমি এক জোড়া গোলাপি রঙের প্লাস্টিকের কানের দুল দিয়েছিলাম বলে মনে হচ্ছে।'

২০২০ সালে শাহরুখ খান একবার গৌরীর সঙ্গে ছবি দিয়ে লিখেছিলেন '৩৬ বছর হয়ে গেল। এখন তো বোধহয় ভ্যালেন্টাইন্স ডেও তোমাকে জিজ্ঞেস করে আসে। সমস্ত বাধা নিষেধের উর্ধ্বে গিয়েও তোমার জন্য জানাই ভালোবাসা।'

আরও পড়ুন: 'ওটা বড় আফসোস...' ইন্ডিয়ান আইডলে ভুল স্বীকার শানুর, জানালেন কেন রহমান তাঁকে দিয়ে কখনও গান গাওয়াননি

শাহরুখ এবং গৌরীর বিষয়ে

১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেন শাহরুখ এবং গৌরী খান। তাঁদের বর্তমানে তিনটি সন্তান আছে, সুহানা খান, আরিয়ান খান এবং আব্রাম। এঁদের মধ্যে সুহানা ইতিমধ্যেই বলিউডে ডেবিউ সেরে ফেলেছেন। অন্যদিকে আরিয়ান তাঁর প্রথম পরিচালিত সিরিজ নিয়ে আসছেন।

আরও পড়ুন: ফুটবলের টানে কাতারে! এশিয়ান কাপ ফাইনাল দেখতে মাঠে হাজির খোদ শাহরুখ, করলেন কাকে সমর্থন?

শাহরুখের ছবি

শাহরুখ খানকে শেষবার ডাঙ্কি ছবিতে দেখা গিয়েছিল। বক্স অফিসে মোটের উপর ভালোই সাড়া পেয়েছে এই ছবি। তবে গত বছর মুক্তি পাওয়া তাঁর অন্য দুই ছবি অর্থাৎ পাঠান এবং জওয়ান বক্স অফিসে ঝড় তুলেছিল পুরো। সমস্ত রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েছিল। ফলে ২০২৩ সালটা যে তাঁর দুর্দান্ত কেটেছে সেটা বলাই যায়। তবে এখনও তিনি তাঁর এই বছরের প্রজেক্টের কথা জানাননি।

বায়োস্কোপ খবর

Latest News

দামি ক্রিমের দরকার নেই, ত্বকের হারানো জেল্লা ফিরিয়ে আনতে পারে ডাবের জল ‘‌তিন লাখ ভোটে হারাব’‌, চ্যালেঞ্জ সৌমিত্রর, ‘‌মানুষ বিদায় জানাবে’‌, জবাব সুজাতার শিষপ্রিয়া অঙ্কনার গানে মুগ্ধ শান্তনু-অন্তরারা, সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং জমল 'গান্ধীজি আর আম্বেদকরের একটা ডিবেট হলে…', কিন্তু কেন এমনটা মনে করেন জাহ্নবী? ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন সকাল-সকাল 'ভোট দিতে' চলে এল গজরাজ রামলাল! রাস্তায় ‘টহল’ হাতির 'যত মাটি, তত টাকা!', এবার রামকৃষ্ণদেবের বাণী বিকৃত করার অভিযোগ মমতার বিরুদ্ধে ডিফেন্সের জঘন্য ভুলে আয়োজক বেলজিয়ামের কাছে বড় ব্যবধানে হারল ভারতীয় পুরুষ দল দক্ষিণের থেকেও বেশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে, পাহাড়ে মেঘভাঙা বৃষ্টির সম্ভাবনা রুচক রাজযোগ দিয়ে শুরু হচ্ছে আগামী মাস, মঙ্গলের কৃপায় সাফল্যর জোয়ারে ভাসবে ৩রাশি

Latest IPL News

ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.