বাংলা নিউজ > বায়োস্কোপ > কোথায় হারিয়ে গেছেন শাহরুখের ‘কাল হো না হো’র সেই ছোট্ট জিয়া? এতদিনে মিলল খোঁজ
ঝনক শুক্লাকে মিস করছেন অনুরাগীরা
ঝনক শুক্লাকে মিস করছেন অনুরাগীরা

কোথায় হারিয়ে গেছেন শাহরুখের ‘কাল হো না হো’র সেই ছোট্ট জিয়া? এতদিনে মিলল খোঁজ

  • ‘কাল হো না হো’ সিনেমার সেই জিয়া এখন অনেক বড় হয়ে গেছে। সম্প্রতি ঝনক শুক্লার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তার বর্তমান অবস্থা সম্পর্কে জানিয়েছেন তিনি।

শাহরুখ খানের ‘কাল হো না হো’র শিশুশিল্পী ‘জিয়া’ ঝনক শুক্লাকে মনে আছে কী? এখন সে অনেকটাই বড় হয়ে গেছে। সম্প্রতি ঝনক শুক্লার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে তার বর্তমান অবস্থা সম্পর্কে জানিয়েছেন তিনি। 

পনেরো বছর বয়স পর্যন্ত প্রচুর ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন তিনি। এরপরই বেশ দীর্ঘ একটা সময় বিরতি নেন। তিনি বলেন, ‘যদি অভিনয়ের কথা বলেন, বিরতির পর থেকে খেই হারিয়ে ফেলি।’ ব্রাট ইন্ডিয়া সম্প্রতি সেই ভিডিও পোস্ট করেন।

গত দশকের দু’টি জনপ্রিয় হিন্দি সিরিয়ালে ঝনক ছিলেন অন্যতম শিশুশিল্পী। ‘সোনপরী’ ধারাবাহিকে তিনি ছিলেন প্রিন্সি। ‘করিশ্মা কা করিশ্মা’ ধারাবাহিকে ঝনকই মূল চরিত্র, করিশ্মা নামের একটি রোবটের চরিত্রে অভিনয় করেছেন। একাধিক হিন্দি ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় ছিলেন তিনি।

২৫ বছর বয়সি ঝনক এখন আর্কিওলোজিস্ট। তিনি বলেন, অল্প বয়সে তিনি মনে করতেন বড় হয়ে ২৪ বছর বয়সে অনেক টাকা আয় করবেন এবং বিয়ে করবেন। এরপরই সেই ধারণার কথা বলে হাসতে শুরু করেন। তিনি আরও বলেন, ‘এখন আমার বয়স ২৫, তবে আমি কিছুই উপার্জন করি না’। নিউজিল্যান্ডের একটি জাদুঘরে কাজ করার পরিকল্পনা করছেন ঝনক। সেখানেই নিরিবিলি জীবনযাপন করতে চান তিনি। 

না, শিশুশিল্পী হিসাবে চুটিয়ে ছোটপর্দা এবং রুপোলি পর্দায় কাজ করা ঝনক আর পিছনে ফিরে তাকাতে চান না। অভিনয় কেরিয়ারে পুরোপুরিভাবেই ইতি টেনেছেন তিনি। অতীতের স্মৃতিতে ফিরে যান মাঝেমাঝে। ভালোলাগার মুহূর্তগুলো মনে করেই চলছে দিনযাপন।

 

বন্ধ করুন