বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: 'নায়িকাদের সঙ্গে ডাকলে যাব, অন্য অভিনেতার প্রশংসা করতে পারব না' সাফ বলেন শাহরুখ!

Shah Rukh Khan: 'নায়িকাদের সঙ্গে ডাকলে যাব, অন্য অভিনেতার প্রশংসা করতে পারব না' সাফ বলেন শাহরুখ!

শাহরুখ-রাজীব মসন্দ

রাজীব বলেন, প্রথমসারির অভিনেতাদের পাশাপাশি বসিয়ে সাক্ষাৎকার নেওয়া ভীষণই কঠিন। বলেন, শাহরুখকে যখন রাজীব সাক্ষাৎকার দেওয়ার কথা বলেন, তখন বাদশা সাফ জানিয়ে দেন তিনি নায়িকাদের সঙ্গে গোলটেবিল বৈঠকে বসতে রাজি আছেন। নায়কদের সঙ্গে নয়। ‘আমার দ্বারা অন্য অভিনেতাদের প্রশংসা করা সম্ভব নয়।’ 

একসময় চুটিয়ে সাংবাদিকতা করছেন, বর্তমানে অবশ্য সাংবাদিকতা ছেড়ে ধর্ম কর্নারস্টোন এজেন্সির COO পদে রয়েছেন রাজীব মসন্দ। তবে সাংবাদিকতা করার সময় রাজীব মসন্দের গোলটেবিল সাক্ষাৎকারে মুখোমুখি হয়েছেন বহু তারকা। সেই সাক্ষাৎকার নিতে গিয়ে বিভিন্ন তারকার দ্বন্দ্বের কারণে তাঁকে কত রকম সমস্যার মুখোমুখি হতে হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে সেবিষয়েই খোলসা করেছেন প্রাক্তন সাংবাদিক রাজীব।

একসময় রাজীব মসন্দের গোলটেবিল সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন আমির খান, ইরফান খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি ও রণবীর কাপুর। আবার কখনও অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান, রাজকুমার রাও, ইরফান খান, আয়ুষ্মান খুরানাকেও একসঙ্গে দেখা গিয়েছিল। তবে তারকাদের একসঙ্গে এক টেবিলে বসানো মোটেও সহজ ছিল না। রাজীব জানিয়েছেন, আমির এক্কেবারে শেষ মুহূর্তে সাক্ষাৎকার দেওয়ার তারিখ বদল করেন। অন্যদিকে ইরফান খান কিছুটা বিরক্ত ছিলেন, কারণ, তাঁকে সেট থেকে টেনে আনা হয়েছিল। এদিকে জরুরী ভিত্তিতে ফোন করে নিশ্চিত হতে হয় নওয়াজ আদৌ আসছেন কিনা, কারণ উনি আবার শ্যুটিংয়ের কারণে  শহরের বাইরে ছিলেন।

আরও পড়ুন-মাতৃহারা মিঠুন চক্রবর্তী, মুম্বইতে প্রয়াত অভিনেতার মা শান্তিরানি চক্রবর্তী

আরও পড়ুন-বাবা চাননি ছেলে অভিনেতা হোক, তবু একদিন রেলের চাকরি ছেড়ে অভিনয়কেই বেছে নেন খরাজ

রাজীব বলেন, প্রথমসারির অভিনেতাদের পাশাপাশি বসিয়ে সাক্ষাৎকার নেওয়া ভীষণই কঠিন। বলেন, শাহরুখকে যখন রাজীব সাক্ষাৎকার দেওয়ার কথা বলেন, তখন বাদশা সাফ জানিয়ে দেন তিনি নায়িকাদের সঙ্গে গোলটেবিল বৈঠকে বসতে রাজি আছেন। নায়কদের সঙ্গে নয়। ‘আমার দ্বারা অন্য অভিনেতাদের প্রশংসা করা সম্ভব নয়।’ রাজীব মসন্দের কথায়, এখানে অভিনেতাদের মধ্যে অহংকার, এবং ইগো কাজ করে। যেটা পাশ্চাত্যে নেই। সেখানে লিওনার্দো ডিক্যাপ্রিও, রবার্ট ডি নিরো-র মতো তারকারা দিব্য তরুণ অভিনেতাদের সঙ্গে গোলটেবিল বৈঠকে বসতে রাজি হয়ে যান।

রাজীব মসন্দ এক তারকার নাম না নিয়ে সাফ জানিয়ে দেন, ‘ও থাকলে আমি এক্কেবারেই আসব না।’ রাজীবের কথায় ‘ওই তারকা যাঁর কথা বলেছিলেন, উনি তরুণ অভিনেতা, অথচ অনুষ্ঠানে আসার যোগ্যতা তাঁরও রয়েছে। আমি জানি না, এটাও উনি ওঁর পিআর টিমের কথায় করেছিলেন কিনা। অনেক সময় সেটাও হয়ে থাকেন। তবে আমি খুু অপ্রস্তুত হয়েছিলাম। আমি বলি, আমি ওঁকে (তরুণ অভিনেতা) আসতে মানা করতে পারব না, আমি না চাইলে আসবেন না। আমি জোর করতে চাই না।’ রাজীব মসন্দ জানান, এমনও ঘটেছে যে পরের দিনের গোলটেবিলে কোন তারকা আসবেন তাঁর জানা নেই।

 

বায়োস্কোপ খবর

Latest News

সুপার এইটে উঠলে বাংলাদেশকে লড়তে হবে ভারতের বিরুদ্ধে, রোহিতদের ২য় রাউন্ডের সূচি বৃদ্ধার সঙ্গে গল্প করল ডাকাতরা, তারপর চলল অবাধে ডাকাতি, ব্যান্ডেল জুড়ে আলোড়ন বাড়ির কালীপুজোয় এলাহি আয়োজন, অতিথিদের নিজের হাতে খাওয়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের করিনা থেকে আলিয়া: যে বলিউড তারকারা নিজের বিয়ের জন্য বেছে নেন ঘরোয়া অনুষ্ঠান কেমন কাটবে আগামিকাল শনিবার? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৫ জুনের রাশিফল ভিডিয়ো: কে কতগুলো সিঙ্গারা খেয়েছে- বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের লড়াই! ইনিই বিদ্যা বালান! সিনেমা নয়, বাস্তবেই ভোল বদলে নিজের একী হাল করলেন অভিনেত্রী! রোনাল্ডোর শেষ ইউরো, ১৮ বছর পরে জার্মানিতে বড় টুর্নামেন্ট- একনজরে সব তথ্যে ইতালিতে মোদীকে করজোড়ে নমস্কার করে স্বাগত জানালেন মেলোনি! জি ৭-র দৃশ্য একনজরে

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.