বাংলা নিউজ > বায়োস্কোপ > শীঘ্রই কাজে ফিরছেন শাহরুখ, অনুরাগীদের জন্য রয়েছে নয়া চমক!
শাহরুখ খান 
শাহরুখ খান 

শীঘ্রই কাজে ফিরছেন শাহরুখ, অনুরাগীদের জন্য রয়েছে নয়া চমক!

  • অভিনেতা মনোক্রোম ছবি শেয়ার করতেই ঘুম উড়েছে নেটিজেনদের।

সামাজিক মাধ্যমে নিজের মনোক্রোম ছবি শেয়ার করেছেন অভিনেতা শাহরুখ খান। এলোমেলো চুল, গাল ভর্তি কাচা-পাকা দাড়ি, অর্ধেক মুখের ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি আরো জানিয়েছেন, শীঘ্রই কাজে ফিরছেন তিনি।

ছবি শেয়ার করে ক্যাপশনে শাহরুখ লেখেন, 'ওরা বলে সময় মাপা যায় দিন, বছর এবং দাড়ির সঙ্গে… সময় হয়েছে দাড়ি কামিয়ে কাজে ফেরার… যারা কিছুটা স্বাভাবিক অবস্থায় ফিরে আসছেন তাঁদের সকলকে শুভেচ্ছা... নিরাপদ এবং স্বাস্থ্যকর থাকুন এবং সামনেই কাজের দিন… সকলকে ভালবাসি'।

অভিনেতা ছবি শেয়ার করতেই কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভালবাসা। অনুরাগীরা অধীর অপেক্ষায় রয়েছে তাঁর আগামী ছবি পাঠানের, সেটাও জানাতে ভোলেননি অনেকে।

যদিও শাহরুখ এবং যশরাজ সংস্থা এখনো অনুষ্ঠানিকভাবে 'পাঠান' নিয়ে কিছু জানায়নি। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অবশ্য চলতি বছরে ছবির শ্যুটিং চালু হয়েছে সেকথা প্রকাশ করেছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকেও।

অন্যদিকে, অয়ন মুখোপাধ্য়ায় পরিচালিত 'ব্রক্ষ্মাস্ত্র' ছবিতে ক্যামিও চরিত্রে দেখা মিলবে শাহরুখের। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

 

বন্ধ করুন