বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika With Shah Rukh's Son: 'জওয়ান'-এর স্ক্রিনিংয়ে গৌরী মা, বোন ও আব্রামের সঙ্গে দীপিকা

Deepika With Shah Rukh's Son: 'জওয়ান'-এর স্ক্রিনিংয়ে গৌরী মা, বোন ও আব্রামের সঙ্গে দীপিকা

গৌরীর মা, বোন এবং আব্রামের সঙ্গে দীপিকা

শাহরুখ পুত্র ছোট্ট আব্রামের সঙ্গে দেখা গেল দীপিকাকে। তবে শুধু আব্রাম নয়, দীপিকাকে দেখা গেল গৌরী খানের মা সবিতা ছিব্বর, বোন নমিতা ছিব্বর সহ আরও বেশ কয়েকজনের সঙ্গে। এদিকে আব্রামের এই ছবি দেখে নেটপাড়ার অনেকেরই মনে হয়েছে আব্রামকে নাকি গৌরীর মায়ের মতো দেখতে।

সহ-অভিনেতা-অভিনেত্রী ছাড়াও দীপিকা পাড়ুকোনের সঙ্গে সুন্দর বন্ধুত্ব রয়েছে শাহরুখ খানের। ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’, 'পাঠান', 'জওয়ান' সহ দীপিকার একাধিক হিন্দি ছবির নায়ক যে শাহরুখ। শাহরুখের পরিবারের সঙ্গেও সু-সম্পর্ক রয়েছে দিপ্পির। বুধবার যশরাজ স্টুডিওতে 'জওয়ান'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে অন্যান্যদের সঙ্গে হাজির ছিলেন দীপিকা। সেখানেই শাহরুখ পুত্র ছোট্ট আব্রামের সঙ্গে দেখা গেল দীপিকাকে।

তবে শুধু আব্রাম নয়, দীপিকাকে দেখা গেল গৌরী খানের মা সবিতা ছিব্বর, বোন নমিতা ছিব্বর সহ আরও বেশ কয়েকজনের সঙ্গে। কালোর রঙের সুন্দর একটি ডিজাইনার কুর্তা পরে হাজির হয়েছিলেন দীপিকা। আব্রামকে দেখা গেল সাদা টি-শার্ট আর কালো শর্টসে। অন্যদিকে শাহরুখের শাশুড়ি মাও কালো কুর্তা এবং গৌরীর বোন হলুদ কুর্তা পরেছিলেন। মাঝে কালো পলকা ড্রেসে দাঁড়িয়ে থাকা মহিলার পরিচয় জায়া যায়নি। আর শাহরুখকে অবশ্য এই ছবিতে দেখা যায়নি।

আরও পড়ুন-হালিশহরের বাড়িতে জন্মাষ্টমীর পুজো করলেন রাজ-শুভশ্রী, এইদিনেও মন খারাপ কেন ইউভানের?

আরও পড়ুন-রানীগঞ্জের খনিতে আটকে ছিলেন ৬৫ জন শ্রমিক, প্রাণ বাঁচান ‘যশবন্ত গিল’ অক্ষয়, ঠিক কী ঘটেছিল?

<p>আব্রাম ও শাহরুখের শাশুড়িমা সবিতা ছিব্বর, বোন নমিতা ছিব্বরের সঙ্গে দীপিকা</p>

আব্রাম ও শাহরুখের শাশুড়িমা সবিতা ছিব্বর, বোন নমিতা ছিব্বরের সঙ্গে দীপিকা

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা এই ছবির নিচে বিভিন্ন মন্তব্য উঠে এসেছে। একজন লিখেছেন, ‘আব্রামকে দেখতে শাহরুখের মতো হয়নি, গৌরীর মায়ের মতো দেখতে।’ আরও একজন লিখেছেন, ‘আব্রামের মুখের আদল গৌরীর পরিবারের মতো।’ একজন লিখেছেন, ‘গৌরীর মা কালো কুর্তায়, বোন হলুদ কুর্তায় আর মাঝে কালো পলকা ডট ড্রেসে এই মহিলাটি কে? ঠিক চিনলাম না।’

<p>গৌরীর পরিবারের সঙ্গে দীপিকাকে দেখে নেটপাড়ার কমেন্ট</p>

গৌরীর পরিবারের সঙ্গে দীপিকাকে দেখে নেটপাড়ার কমেন্ট

প্রসঙ্গত, বুধবার যশরাজ স্টু়ডিওতে 'জওয়ান' দেখতে হাজির হয়েছিলেন ছবির সমস্ত কলাকুশলীরা। আমন্ত্রিত ছিলেন হৃত্বিক রোশন, ক্যাটরিনা কাইফ সহ আরও অনেকেই। 

এদিকে মুক্তির আগে থেকেই গোটা দেশ 'জওয়ান' জ্বরে কাবু। ছবিটি মুক্তির আগেই শুধুমাত্র প্রথম দিনের অগ্রিম বুকিংয়ে ৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। 'জওয়ান' উন্মাদনা এসে পৌঁছেছে কলকাতা তেও। ইতিমধ্যে সবজায়গা থেকে ছবির ইতিবাচক রিভিউ এসেছে। কমবেশি সকলেরই আশা 'জওয়ান' ব্লকবাস্টার হবে। 

বায়োস্কোপ খবর

Latest News

দেবলীনা অতীত! বিবৃতিকে মন দিয়েছেন? জবাব তথাগতর প্রথম বার ২০০ পার হরমনদের, এশিয়া কাপের রেকর্ড টোটালে ব্যক্তিগত সেরা স্কোর রিচার পরকীয়া, লিভ ইন পেরিয়ে গাঁটছড়া! সামনে এল স্নেহাশিস-অর্পিতার বিয়ের প্রথম ছবি SSC কাণ্ডে পার্থর গ্রেফতারি নিয়ে অভিষেক টানলেন নিট প্রসঙ্গ, তুললেন কোন দাবি? 'বিবেকবান চাই.. বিত্তবান চাই না, পয়সা আসে চলে যায়..' ২১শের মঞ্চে বার্তা দিদির ‘একদিন শুভমন তিন ফরম্যাটেই অধিনায়কত্ব করবে’! ভবিষ্যদ্বাণী প্রাক্তন ব্যাটিং কোচের ‘‌মদের পিছনেই ৪০ কোটি টাকা খরচ করেছে বিজেপি’‌, নির্বাচনের হিসাব দিলেন অভিষেক ২১ শে জুলাইয়ের সমাবেশে যোগ দিতে ঢল মানুষের! লোকসভায় নাক কাটা গিয়েছে যে সব পুরসভায় ফল ভুগতে হবে সেখানকার পুরপ্রধানদের: অভিষেক এই ব্রত দাম্পত্য জীবনে আনে সুখ, জেনে নিন এইবার কবে কবে পালিত হবে মঙ্গলাগৌরী ব্রত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.