বাংলা নিউজ > বায়োস্কোপ > Gayatri Joshi: ইতালিতে গাড়ির ধাক্কায় মৃত ২, হোমিসাইডের মামলা, কড়া শাস্তির মুখে গায়ত্রীর স্বামী

Gayatri Joshi: ইতালিতে গাড়ির ধাক্কায় মৃত ২, হোমিসাইডের মামলা, কড়া শাস্তির মুখে গায়ত্রীর স্বামী

মহা ফাঁপড়ে গায়ত্রী ও তাঁর কোটিপটি স্বামী 

Gayatri Joshi-Vikah Oberoi car Crash: ইতালির রাস্তায় ল্যাম্বরগিনি চড়ে ঘুরতে গিয়েই ডেকে আনলেন বিপদ। গায়ত্রীর স্বামীর গাড়ি ধাক্কা মারল ফেরারিকে। মৃত্যু ২ সুইস নাগরিকের। 

মহা ফাঁপড়ে শাহরুখের স্বদেশ ছবির নায়িকা গায়ত্রী জোশী ও তাঁর বিলিয়নিয়ার স্বামী বিকাশ ওবেরয়! ইতালির রাস্তায় ল্যাম্বরগিনি চড়ে ঘুরে বেড়ানোই কাল হল এই দম্পতির। তাঁদের গাড়ি গতি বাড়িয়ে অন্য গাড়িকে টেক্কা দিচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে গায়ত্রীর স্বামীর ল্যাম্বরগিনি ধাক্কা মারে এক ফেরারিকে। এরপরই সেই গাড়ি উল্টো যায়, এবং কোটি টাকার ফেরারিতে আগুন ধরে যায়। কিছু বুঝে উঠতে পারার আগেই আগুনে পুড়ে মৃত্যু হয় ফেরারির ভিতরে থাকা এক বৃদ্ধ সুইস দম্পতির।

দুর্ঘটনায় গায়ত্রী বা তার স্বামী কোনওরকম চোটাঘাত পাননি। কিন্তু কঠিন আইনি গেড়োয় তাঁরা। তাঁদের গাড়িতে ধাক্কা লেগে সুইস দম্পতির মৃত্যু হয়েছে, এই ঘটনায় গায়ত্রীর স্বামীর বিরুদ্ধে 'ডবল রোড হোমিসাইড'-এর মামলা রুজু করেছে স্থানীয় পুলিশ। দোষ প্রমাণিত হল সাত বছরের হাজতবাস পাকা বিকাশের।

বিকাশ ও গায়ত্রীর গাড়ি দুর্ঘটনা, কী ঘটেছিল?

ইতালির সর্দিনিয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। সেই রাস্তায় থাকা অপর এক গাড়ির ফ্রন্ট ক্যামেরায় রেকর্ড হয়েছে গোটা ঘটনা। বিকাশের ল্যাম্বরগিনির গতি বাড়িয়ে একটি মিনি ট্র্যাককে ওভারটেক করে। এরপর সেটি ধাক্কা মারে ফেরারিতে। সেটি এরপর মিনি ট্র্যাককে ধাক্কা মেরে উলটে যায়, এবং সঙ্গে সঙ্গে তাতে আগুন ধরে যায়। ফারিতে ছিলেন সুইজারল্যান্ডের এক প্রৌঢ় দম্পতি - মার্কাস ক্রাউতলি (৬৭) এবং মেলিসা ক্রাউতলির (৬৩)। ঘটনায় মৃত্যু হয় তাঁদের।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর 'ডাবল রোড হত্যাকাণ্ড' এর সাথে জড়িত সন্দেহভাজনদের তালিকায় রয়েছেন বিকাশ। ল্যাম্বরগিনিটি ক্ষতিগ্রস্ত হলেও বিকাশ এবং গায়ত্রী উভয়ই অক্ষত ছিলেন। কিন্তু ঘটনার আকস্মিকতা ও ভয়াবহতায় বিধ্বস্ত অভিনেত্রী। অনলাইনে গায়ত্রীর নতুন ছবি ফাঁস হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দুর্ঘটনার পর গায়ত্রী রাস্তার পাশে বসে দৃশ্যত কাঁপছেন।

কে বিকাশ ওবেরয়?

ভারতের অন্যতম জনপ্রিয় শিল্পপতি বিকাশ, তবে ওবেরয় হোটেল চেনের সঙ্গে কোনও যোগ নেই তাঁর। রিয়েল এস্টেট ব্যবসার সাথে যুক্ত তিনি। ফোর্বস-এর ২০২৩ সালের রিপোর্ট অনুসারে, ওবেরয় রিয়েলটির দায়িত্বে রয়েছেন বিকাশ ওয়েরয়। মুম্বইয়ের ওয়েস্টিন হোটেলের মালিকও এই শিল্পপতি । তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৩.৭ বিলিয়ন মার্কিন ডলার।

কে গায়ত্রী জোশী?

ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার তাজ জিতে লাইমলাইটে উঠে এসেছিলেন গায়েত্রী। ২০০০ সালে মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল-এ ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন। আশুতোষ গোয়ারিকারের স্বদেশ ছবিতে তাকে শাহরুখ খানের নায়িকা হিসাবে দেখা গিয়েছিল। তিনি আগস্ট ২০০৫ সালে বিকাশকে বিয়ে করে বিনোদুনিয়ার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন চিরতরে। তাদের দুই সন্তান ভিহান এবং যুবান।

বায়োস্কোপ খবর

Latest News

'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে 'হেনস্থা' কাণ্ডে কেজরির সহায়ককে গ্রেফতার করল দিল্লি পুলিশ! সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা! জাতীয় সড়কে উলটে গেল সরকারি ভলভো, মৃত ২, আহত ২০ হলফনামায় দ্বিতীয় বিয়ের তথ্য গোপন, অর্জুনের মনোনয়ন বাতিলের দাবি তুলল TMC মাগুর মাছ খান? কী হয় এটি খেলে? ভালো করে জেনে নিন, কী দেখে কিনবেন বনগাঁ লোকসভা কেন্দ্র ২০২৪: মতুয়া গড়ে কঠিন লড়াইয়ে তৃণমূল, অতীতে কী ঘটেছে?

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.