বাংলা নিউজ > বায়োস্কোপ > 'লক্ষী বৌমা' মীরা রাজপুতের প্রশংসায় পঞ্চমুখ শাহিদের মা নীলিমা আজিম
বড় ছেলে শাহিদ ও পুত্রবধূ মীরার সঙ্গে নীলিমা আজম। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস
বড় ছেলে শাহিদ ও পুত্রবধূ মীরার সঙ্গে নীলিমা আজম। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস

'লক্ষী বৌমা' মীরা রাজপুতের প্রশংসায় পঞ্চমুখ শাহিদের মা নীলিমা আজিম

  • পুত্রবধূ মীরা রাজপুতের প্রশংসায় পঞ্চমুখ নীলিমা আজিম। পুত্রবধূকে তারিফ ভরিয়ে দিয়েছেন শাহিদ কাপুরের মা নীলিমা। রুচিশীল,বুদ্ধিমতী ও একজন সহজ মানুষ হিসেবেই মীরাকে ব্যাখ্যা করেছেন তাঁর শাশুড়ি।

পুত্রবধূ মীরা রাজপুতের প্রশংসায় পঞ্চমুখ নীলিমা আজিম। 'গোটা সংসারটাকে এক হাতে আগলে রেখেছেন মীরা' বলার পাশাপাশি তাঁকে ' লক্ষী বৌমা ' বলতেও একটু দ্বিধাবোধ করেননি মীরার শাশুড়ি। বাজে ব্যবহার কিংবা অকারণে মনোযোগ আকর্ষণ করা থেকে যে শতহস্ত দূরে থাকেন তাঁর পুত্রবধূ সেকথাও অকপটে জানিয়েছেন নীলিমা। ২০১৫ সালে বড় ছেলে শাহিদ কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মীরা। বর্তমানে দুই সন্তান মিশা এবং জৈন-কে নিয়ে ভরা সংসার শাহিদ-মীরার পরিবার।

শাহিদ কাপুর ও মীরা রাজপুত। ছবি সৌজন্যে -ট্যুইটার
শাহিদ কাপুর ও মীরা রাজপুত। ছবি সৌজন্যে -ট্যুইটার

মীরার কথা বলতে গিয়ে হাসিমুখে নীলিমা জানান,'এ যেন হঠাৎ করেই এক মনের মতন এক আদর্শ সন্তানকে পেয়ে যাওয়া। যে সন্তানকে জন্ম দিতে হয়নি, কোনও কষ্ট সহ্য করতে হয়নি,বড়ও করতে হয়নি অথচ সেই 'সন্তান' হঠাৎ করেই তোমার জীবন জুড়ে থাকে। এ এক অপূর্ব উপহার!' এখানেই না থেমে শাহিদ-পত্নীর জন্য তাঁর গর্বিত শাশুড়ি আরও জানান যে মীরা তাঁর জীবনে সবথেকে শ্রেষ্ঠ উপহারটি এনে দিয়েছেন। তাঁর দুই নাতি মিশা এবং জৈন। মীরাকে 'ফ্যামিলি পার্সন' এর তকমা দিয়ে নীলিমা বলেন পরিবারের প্রতি অনুষ্ঠানের পরিকল্পনা থেকে উদ্যোগ নিজের হাতে সারেন সে। এমনকি নিজের সন্তানদের জন্মদিনের অনুষ্ঠানও। মীরা যে অসম্ভব বুদ্ধিমতী ও রুচিশীল সেকথাও একাধিকবার উঠে আসে তাঁর শাশুড়ির কথায়। কোনও ভণিতা ছাড়া আদ্যপান্ত একজন সহজ মানুষ মীরা,দাবি শাহিদের মায়ের। অন্যদিকে মীরার সোশ্যাল অ্যাকাউন্টে একবার চোখ বোলালেই স্পষ্ট মালুম হবে তিনিও তাঁর শাশুড়ির কতটা ঘনিষ্ঠ।

বন্ধ করুন