বাংলা নিউজ > বায়োস্কোপ > পরদিন সকালে ছেলে-মেয়ের স্কুল! মীরার বাড়ির দিকে ছুট দেখে অবাক পাপারাৎজিরাও

পরদিন সকালে ছেলে-মেয়ের স্কুল! মীরার বাড়ির দিকে ছুট দেখে অবাক পাপারাৎজিরাও

পাপারাৎজিদের কাটিয়ে বাড়ি ফেরার জন্য মীরা রাজপুত কী কী বললেন

Mira Rajput: একটা ইভেন্টের পরই পাপারাৎজিদের কাটিয়ে বাড়ি ফেরার জন্য মীরা রাজপুত কী কী বললেন? দেখুন তাঁর দেওয়া অজুহাত!

শুক্রবার শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুতকে মুম্বইয়ের একটি ইভেন্টে দেখা গেল। ইভেন্টের শেষে তাঁকে পাপারাৎজিরা ছেঁকে ধরলে তিনি তাঁদের যেতে দেওয়ার জন্য অনুরোধ করেন। এদিন এই ইভেন্টের জন্য মীরা একটি কালো এবং সাদা বডিকন ড্রেস পরেছিলেন। সঙ্গে তিনি একটি পনিটেল করেছিলেন। এই পোশাকের সঙ্গে মানানসই হিলও পরেছিলেন শাহিদ পত্নী।

এই ভিডিয়ো শেয়ার করে এক পাপারাৎজির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। সেখানে মীরা রাজপুতকে এই ভিডিয়োয় বলতে শোনা যায়, 'আমার বাচ্চারা কাল স্কুলে যাবে। কাল ওদের স্কুল আছে। আপনারা আমায় যেতে দিন আজ।' এই কথাটি বলতে বলতে হেসে ফেলেন শাহিদ পত্নী। তাঁর সামনে থাকা সমস্ত চিত্রগ্রাহকরা এই কথা মেনে নেন, তাঁকে যেতে দেন তারপর। অনুমতি পেতেই তিনি সবাইকে হাত নেড়ে বিদায় জানিয়ে লিফটে উঠে পড়েন।

এই ভিডিয়ো পোস্ট করে একটি সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লেখা হয়, 'একদম সেলফ ডিসিপ্লিন মা। কী সুন্দর সন্তানদের সকালে স্কুল আছে বলে সঠিক সময় ইভেন্ট থেকে বেরিয়ে গেলেন।' অভিনেত্রী রেশমি দেশাই তাঁর এই পোস্টে রিঅ্যাক্ট করেছেন। বহু মীরা এবং শাহিদ ভক্তরা এই পোস্টে নিজেদের মতামত জানান, তাকে বাহবা দেন।

২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন মীরা এবং শাহিদ। তাঁদের বিয়েটা বাড়ির লোকজন দেখে শুনে দেন। বর্তমানে তাঁদের দুটি সন্তান আছে। মীরা পেশায় একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

গত বছর এই তারকা জুটি মুম্বইয়ের ওয়ার্লিতে একটি আলিশান ডুপ্লেক্স ফ্ল্যাটে শিফট করেন। সূত্রের মারফত জানা গিয়েছে তাঁদের এই ফ্ল্যাটের দাম ৫৪ কোটি টাকা। ছয়টা পার্কিং লট, ব্যালকনি সহ ৫০০ স্কোয়ার ফিটের এই ফ্ল্যাট থেকে দুর্দান্ত ভিউ দেখা যায়।

শাহিদ এবং মীরা মাঝে মধ্যেই তাঁদের ব্যক্তিগত জীবনের একাধিক ছবির সোশ্যাল মিডিয়ায় পোস্ট সকলের সঙ্গে ভাগ করে নেন।

বায়োস্কোপ খবর

Latest News

‘শক্তিশালী ভারত গড়তে বিজেপিকে ভোট দিন’ বারাণসীর বিশিষ্ট মানুষদের চিঠি মোদীর দিল্লিতে ছেলেকে দেখে আর বাড়ি ফেরা হল না, লোকাল থেকে পড়ে মৃত্যু CPM নেতার বিশ্ব থাইরয়েড দিবসে জানুন থাইরয়েডকে নিয়ন্ত্রণে রাখার টিপস হ্যান্ডসাম বিদেশির সাথে কফি ডেট! হার্দিকের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন নাতাশা অবশেষে ফিরল লাল! সিটিকে হারিয়ে FA কাপ জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, বিদায় কোচকে? ভোট ব্যাঙ্কের জন্য ‘মুজরা নাচছে’ ইন্ডিয়া জোট, তীব্র আক্রমণ মোদীর আগে যা বলেছিলেন, তার থেকে বেশিই আসন পাবে BJP! বললেন ‘মোদী-বিরোধী’ নেতা সিবিএসই-র সিনিয়র সেকেন্ডারির সিলেবাস প্রকাশিত হল, কোথায় দেখবেন? বই কী থাকছে? পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের 'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.