বাংলা নিউজ > বায়োস্কোপ > Screw Dheela: টাইগার শ্রফের ‘স্ক্রু ঢিলা’, সোমবার সকালে বড় ঘোষণা করণ জোহরের
স্ক্রু ঢিলা থেকে টাইগারের ফার্স্ট লুক প্রকাশ্যে। 

Screw Dheela: টাইগার শ্রফের ‘স্ক্রু ঢিলা’, সোমবার সকালে বড় ঘোষণা করণ জোহরের

  • সোমবার টাইগার শ্রফ আর রশ্মিকা মন্দনাকে নিয়ে ধর্মা প্রোডাকশনের নতুন ছবি ‘স্ক্রু ঢিলা’-র ঘোষণা করলেন করণ জোহর। পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান।

রবিবারই করণ জোহর আভাস দিয়েছিলেন এক নতুন চমক উপহার দেবেন তিনি। আর সোমবার সকাল সকাল ‘স্ক্রু ঢিলা’র প্রথম ঝলক শেয়ার করে নিলেন তিনি। মুখ্য চরিত্রে টাইগার শ্রফ। বিপরীতে রশ্মিকা মন্দনা। ছবির পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। আর প্রযোজনায় করণ জোহর।

ধর্মা প্রোডাকশনের তরফে ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আনতেই ভিডিয়ো ভাইরাল। কারণ আরও একবার অ্যাকশন প্যাকড মুডে এলেন টাইগার শ্রফ। যাকে বলে পিটিয়ে পিটিয়ে ছাতু করলেন সক্কলকে।

করণ ‘স্ক্রু ঢিলা’র ভিডিয়ো শেয়ার করে লিখলেন, ‘এন্টারটেনমেন্টের সলিড পাঞ্চ নিয়ে চলে এসেছি। ভীষণ উত্তেজিত স্ক্রু ঢিলাতে টাইগার শ্রফকে আপনাদের সঙ্গে পরিচয় করাতে। শশাঙ্ক খৈতানের পরিচালনায় অ্যাকশনের এক নতুন দুনিয়া।’

ছবির এক সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, ‘ভারতের পাশাপাশি ছবির একটা বড় অংশের শ্যুট হবে বিদেশে। ইউরোপকেই ভাবা হচ্ছে প্রথম পছন্দ হিসেবে। টাইগার আর রশ্মিকা দুজনকে নিয়েই হবে এই শিডিউল। ২০২৩ সালে মুক্তি পেতে পারে ছবিখানা। সঙ্গে অ্যাকশনের পাশাপাশি এই সিনেমার গল্পও খুব শক্তিশালী, যা এর আগে টাইগারের কোনও ছবিতে ছিল না।’

প্রসঙ্গত, টাইগারের হাতে আছে এখন সাজিদ নাদিয়াওয়ালার ‘বাঘি ৪’। অন্য দিকে রশ্মিকা মন্দনা কাজ করবেন ‘গুডবাই’-তে অমিতাভ বচ্চনের সঙ্গে, ‘মিশন মজনু’, ‘অ্যানিমেল’-এ।

 

বন্ধ করুন