ভুল মেনে নিলেন শেহনাজ গিল (ছবি-ইনস্টাগ্রাম)
ভুল মেনে নিলেন শেহনাজ গিল (ছবি-ইনস্টাগ্রাম)

'মুঝসে শাদি করোগে'তে অংশ নিয়ে ভুল করেছি', মেনে নিলেন শেহনাজ গিল

  • ওয়েডিং রিয়ালিটি শো মুঝসে শাদি করোগে'তে অংশ নেওয়াটা ভুল সিদ্ধান্ত ছিল স্বীকার করে নিলেন পঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজ গিল।

বিগ বসের ১৩-র সুবাদে এখন গোটা দেশে পরিচিত নাম শেহনাজ গিল। বিগ বসের সদ্য সমাপ্ত সিজনে ‘ফ্লিপার’ শেহনাজ মন জিতে নিয়েছেন আপামর দেশবাসীর। এই রিয়ালিটি শো শেষ হওয়ার আগেই কালার্সের অপর রিয়ালিটি শো মুঝসে শাদি করোগেতে শেহনাজের অংশ নেওয়ার কথা জানা গিয়েছিল। যদিও এই ওয়েডিং রিয়ালিটি শো শুরু থেকেই থেকেছে বিতর্কের কেন্দ্রবিন্দুতে। এবার পঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজ নিজে স্বীকার করে নিলেন এই শোতে অংশ নিয়ে ভুল করেছেন তিনি। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে শেহনাজ জানান, আমার মনে হয় আমি মুঝসে শাদি করোগেতে অংশ নিয়ে ভুল করেছি, কিন্তু যখন আমি কন্ট্রাক্ট সাইন করছিলাম আমি খুব বেশি ভাবনা চিন্তা করিনি, কারণ সেই সময় আমার জীবনে অনেক ঘটনা ঘটছিল। পাশাপাশি আমার কাছে ওই শো সম্পর্কেও খুব বেশি ধারণা ছিল না। আমি জানতেও চাইনি। পরে আমি উপলব্ধি করি ওই শো আমাকে খুব বেশি খুশি দেয়নি। কোনও পুরুষ প্রতিযোগীর সঙ্গেই আমি কোনরকম কানেকশন তৈরি করতে পারিনি। স্বয়ম্বরের ভাবনা নিয়ে তৈরি এই শো’তে শেহনাজ ছাড়াও দেখা মিলেছিল বিগ বস সিজন ১৩-র অপর প্রতিযোগী পরশ ছাবড়ার। দুই তারকাই তাদের জন্য ভাবী বর বা কনে খোঁজার প্রচেষ্টা করছিল শোতে।


যদিও দর্শকদের মন জয়েও ব্যর্থ হয় মুঝসে শাদি করোগি। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার কারণ দেখিয়ে নির্ধারিত সময়ের আগেই চ্যানেল কর্তৃপক্ষ ইতি টানে শোয়ে। সেখানে কোনও পার্টনারকেই বেছে নেননি শেহনাজ। তাঁর সাফ বক্তব্য ছিল সিদ্ধার্থ শুক্লার যে জায়গা তাঁর মনে রয়েছে সেটা অন্য কেউ এখনও নিতে পারেনি। যদিও পরশ ছাবড়া সঙ্গী হিসাবে বেছে নেন আঁচল খুরানাকে। শো শেষে আঁচল দাবি করেন, শেহনাজ ওই শোতে কোনও ছেলের প্রতিই কোনওরকম আগ্রহ দেখায়নি। আঁচলের কথায়, 'শেহনাজ এবং ওর ভাই শেহবাজ অঙ্কিতাকে পছন্দ করত। এবং জোড় করে পরশের সঙ্গে অঙ্কিতার কানেকশন তৈরি করতে চাইছিল। অথচ নিজে শুক্লার চক্করে বসেছিল, কোনও ছেলের প্রতি কোনওরকম আগ্রই ছিল না শেহনাজের!'

View this post on Instagram

#Sidnaaz 🔥🔥🔥

A post shared by Shehnaaz Shine (@shehnaazgill) on

সিদ্ধার্থ শুক্লার সঙ্গে শেহনাজের বন্ধুত্বের খবর গোটা বিগ বস সিজন জুড়ে সংবাদ শিরোনামে ছিল। ফ্যানেরা তো এই জুটির নামকরণও করে ফেলেছে ‘সিধনাজ’। সম্প্রতি দর্শন রাওয়ালের একটি সিঙ্গলস ভুলা দুঙ্গাতে দেখা গেছে এই জুটিকে। যে গান রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়। কিন্তু সিদ্ধার্থ-শেহনাজ দুজনেরই সাফ বক্তব্য তাঁরা একে অপরকে ভালোবাসেন কিন্তু শুধু বন্ধু হিসাবে।

বন্ধ করুন