বাংলা নিউজ > বায়োস্কোপ > সেকেন্ড ইনিংস! দুই পুতুলের ভালোবাসার সংক্ষিপ্ত হিন্দি ছবি…

সেকেন্ড ইনিংস! দুই পুতুলের ভালোবাসার সংক্ষিপ্ত হিন্দি ছবি…

সেকেন্ড ইনিংস-এর চরিত্ররা।

পরিচালক পার্থসারথি মান্নার স্বল্প দৈর্ঘের ছবি ‘সেকেন্ড ইনিংস’। কেবল মাত্র করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করাই নয়, এই লকডাউন আমাদের শিখিয়ে দিল জীবনের অন্য এক পাঠ। আজ আমরা অনেক নম্র,অনেক সংযত। রাগ, ইগো,স্বার্থপরতা ভুলে আবার একসঙ্গে নতুন জীবন শুরু করার শপথ। রইল HT Bangla-র প্রতিবেদন।

কোভিড- ১৯ এর প্রকোপে সারা বিশ্ব তোলপাড়। এ যেন মৃত্যু মিছিল আর হাহাকারের কোনও দুনিয়া!  ডাক্তার, ঈশ্বর, এবং প্রকৃতির কাছে প্রাণভিক্ষা চাইছে মানুষ। একটা ‘করোনা’ দেখিয়ে দিল অন্য জীবন দর্শন। এ শুধু মহামারী নয়, এটা একটা শিক্ষা। জীবনের মূল্যবোধের সবচেয়ে গুরত্বপূর্ণ চ্যাপ্টার। আমরা সকলেই আশা রাখি খুব তাড়াতাড়ি এই পরিস্থিতি থেকে  মুক্ত হয়ে অগামী সুস্থ পৃথিবীতে ফিরতে পারব। তবে সেই সুস্থতা কেবল অসুখের নয়, মানসিকতারও। ছোট্ট জীবন, আর তার মাঝেই আমাদের কত জটিলতা! মুহূর্তে হারিয়ে যায় বিশ্বাস। সামান্য কারণেই ভেঙ্গে যায় সম্পর্ক। আমাদের সময় নেই, ধৈর্য্য দিয়ে কোনও কিছু বিচার করার। দিন বদলের সঙ্গে সঙ্গে ভালোবাসা শব্দটা বদলে গিয়ে আমাদের প্রিয় শব্দের  নাম আজকাল 'কম্প্রোমাইজ'  হয়েছে! আমাদের অলট্রা মর্ডান সোসাইটি কিন্তু এই ভাবেই  অভ্যস্থ হয়ে উঠেছিল অনেকটা সময় ধরে। 

কিন্তু সবকিছু ওলটপালট করে উদয় হল করোনা ভাইরাস। শুরু হল লম্বা লকডাউন পর্ব। একসঙ্গে এক ছাদের তলায় গৃহবন্দী হয়ে পড়ল অনেক অযাচিত সম্পর্ক। উপায় নেই তাই থাকতে হচ্ছে এই মানসিকতা নিয়েই শুরু হয়েছিল লকডাউন পর্ব। অন্যান্য সময় অফিস কাছারি, লেটনাইট, বাপের বাড়ি যাওয়া, কর্মসুত্রে ভিন্ন শহরে থাকা ইত্যাদি বহু ছুতো রয়েছে দূরত্ব বজায় রাখার। কিন্তু এখন তো আর উপায় নেই আলাদা থাকার। কতই বা ঝগড়া করা যায়? সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে সম্পর্কের টানাপোড়েন। কম্প্রোমাইজ কেবল এক তরফা হয়নি, দু’জন মিলেই এগিয়ে এসেছে অন্তরে লুকিয়ে থাকা ভালোবাসার টানে। আবার নতুন করে একসঙ্গে বেঁচে থাকার স্বপ্ন দেখতে শুরু করেছে মানুষ। এই ভাবনা থেকেই তৈরি হয়েছে স্বল্প দৈর্ঘের ছবি ‘সেকেন্ড ইনিংস’। পরিচালক পার্থসারথি মান্না। নিবেদনে ‘সিনেমাওয়ালা’। এর আগে তিনি ‘হোপ’ ‘গন্ধ’ ‘কাইট দ্য মেসেঞ্জার’ সহ  বেশকিছু বলিউড এবং টলিউড প্রজেক্ট করেছেন। ২০১৮ তে মুক্তি পেয়েছে তাঁর নির্দেশিত বাংলা ফিচার ফিল্ম ‘অস্কার’। ৫-ই মে ইউটিউবে মুক্তি পেল এই শর্ট ফিল্ম ‘সেকেন্ড ইনিংস’।  এফটিসি  ট্যালেন্ট মিডিয়া অ্যান্ড এন্টারটেনমেন্টের তরফ থেকে  এই ছবিটি শ্রেষ্ঠ ১০টি শর্ট ফিল্মের মধ্যে তালিকা ভুক্ত করা হয়েছে। ছবিটির লিঙ্ক দেওয়া রইল এই প্রতিবেদনের নিচে।

 

 

রোল ক্যামেরা, অ্যাকশন! পরিচালক পার্থসারথি মান্না।
রোল ক্যামেরা, অ্যাকশন! পরিচালক পার্থসারথি মান্না।
বায়োস্কোপ খবর

Latest News

রোজ পান করেন লেবু চা? শরীরের ক্ষতি করছেন না তো ‘ঘাটাল মাস্টার প্ল্যান’ নিয়ে কোনও কথা বললেন না অমিত শাহ, দেব প্রসঙ্গেও নিশ্চুপ ঝপ করে ছোটবেলায় ফিরে যাওয়া, খেলার মাঠে সাইকেল চড়লেন টেলিপর্দার 'বিপাশা' স্নেহা ফের স্বপ্নভঙ্গ বিরাটের, গ্যালারিতে বেজার মুখে অনুষ্কা পুলিশের গাড়ি সোজা ঢুকে গেল AIIMSএর ওয়ার্ডের ভিতর! লক্ষ্য এক অভিযুক্তকে পাকড়াও ভিডিয়ো শেয়ারিং নয়, ডেটিং অ্যাপ ছিল ইউটিউব! এই মাধ্যমের রয়েছে বহু অজানা রহস্য হার্ভার্ডের মত ভারতীয় কলেজে ডোনেশন হিসেবে শেয়ার নেওয়া হোক-নারায়ণমূর্তি যাদবপুরের CPIM প্রার্থীর হয়ে প্রচারে শ্রীলেখারা,তমলুকে সায়নের প্রচারে ‘জুন আন্ট’ সব ঝগড়ার পরিণতি শারীরিক সম্পর্ক, ভালো না খারাপ? জানুন… রথযাত্রা ২০২৪ কবে পড়ছে? দুর্গাপুজোর আগে এই বড় উৎসবের তারিখ, তিথি দেখে নিন

Latest IPL News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.