বাংলা নিউজ > বায়োস্কোপ > Shovan-Sohini Engagement: সুইডেনেই কি শোভনকে বিয়ের আংটি পরিয়েছেন সোহিনী? মুখ খুললেন গায়ক

Shovan-Sohini Engagement: সুইডেনেই কি শোভনকে বিয়ের আংটি পরিয়েছেন সোহিনী? মুখ খুললেন গায়ক

সোহিনী-শোভন কি এবার বিয়ের পিঁড়িতে?

প্রেমটা সিক্রেটই রেখেছেন শোভন আর সোহিনী। তবে গায়কের হাতে থাকা একটা আংটি উসকে দিয়েছে বিয়ের খবর। কতটা সত্যি রয়েছে এর পিছনে?

টলিউডে যেন বিয়ের মরশুম লেগেছে। গত বছরের শেষে পরমব্রত-পিয়া, দর্শনা-সৌরভ, সন্দীপ্তা-সৌম্যর মতো তারকারা বসেছিলেন বিয়ের পিঁড়িতে। আর মার্চেই বিয়ে করতে চলেছেন কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টোরাজ, অনুপম রায়, প্রশ্মিতা পাল। আর েদিকে হঠাৎই, গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের হাতের একটি আংটি দেখে ধারণা করা হচ্ছে, বুঝি বা আংটি বদল করা হয়ে গিয়েছে অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে।

প্রেমটা সিক্রেটই রেখেছেন শোভন আর সোহিনী। হালকা আভাস সামাজিক মাধ্যমে দিলেও, কেউ অফিসিয়াল করেননি। কদিন আগেই প্রেমদিবসটা কাটিয়ে এসেছেন সুইডেনে। বরফের মাঝে দুজনকেই চুটিয়ে উপভোগ করতে দেখা গিয়েছিল, যদিও আলাদা আলাদা।

আরও পড়ুন: খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত

তবে তারপরই শোভনের হাতের অনামিকায় জ্বলজ্বল করতে দেখা যায় একটা আংটি। গায়কের অনুরাগীদের বিশেষ করে তা চোখ টানে, কারণ এতদিন অন্তত তাঁকে হাতে কোনও আংটি পরতচে সেভাবে দেখা যায়নি। তাই প্রশ্ন ওঠে, সুইডেনে গিয়ে আংটি এল কোথা থেকে। প্রেমিকার কাছ থেকে পাওয়া ভ্যালেন্টাইন্স ডে-র উপহার নয় তো? বরফের মাঝে হাঁটু মুড়ে বসে মনের কথা কি বলেই দিয়েছেন সোহিনী তাঁর নতুন ভালোবাসা শোভনকে?

আরও পড়ুন: সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

শোভন যদিও বাগদানের খবর উড়িয়ে দিলেন হাওয়াতেই। প্রতিদিনকে জানালেন, আংটি-টা তাঁর নিজের। কেউ উপহার দেয়নি। নিজেই কিনেছেন।

আরও পড়ুন: কয়েক রাত পরে তৃতীয় বিয়ে! অনুপমের ‘গোপন’ প্রেমিকার প্রেমপত্র ফাঁস ফেসবুকে, কে সে?

শোভনের সেই ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছিল, গায়ক গাইছেন ‘জিন্দেগি অউর কুছ ভি নেহি, তেরি মেরি কহানি হ্যায়’। আর ‘তেরি’ শব্দ উচ্চারণের সঙ্গে সঙ্গে আঙুল দেখালেন সামনের দিকে! ঠোঁটের কোণে ফুটে উঠল হাসি। বুঝতে সমস্যা হয়নি, সামনে থাকা মানুষটি সোহিনীই।

২০২৩ সালের মাঝামাঝিই সম্পর্কের খবর সামনে আসে শোভন আর সোহিনীর। দুজনেই সদ্য ব্রেকআপ কাটিয়ে উঠেছিলেন। শোভনের সঙ্গে বিচ্ছেদ হয় অভিনেত্রী স্বস্তিকার। আর সোহিনীর জীবন আলাদা হয় রণজয় বিষ্ণুর সঙ্গে। তবে সেই ভালোবাসা হাতছেড়ে গেলেও, নতুন করে খুঁজে পেয়েছেন একে-অপরকে। এখনও ভক্তরা শুধু মুখিয়ে আছে, কবে আসবে অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট। ২০২৪-এ যাবেন না কি শোভন-সোহিনী বিয়ের পিঁড়িতে?

বায়োস্কোপ খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.