বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actress: নামি নায়িকার শৈশব! সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারেন রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

Bollywood Actress: নামি নায়িকার শৈশব! সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারেন রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

আরতি ছাবারিয়ার শৈশবের ফোটো। 

প্রথম সিনেমাতেই বড় বড় তারকাদের সঙ্গে কাজ করেছিলেন এই অভিনেত্রী। অক্ষয় থেকে গোবিন্দা, সকলের বিপরীতেই দেখা গিয়েছে তাঁকে। কেন থাপ্পড় মেরেছিলেন রেখা?

বলিউডের সিনেমার সেটে ঘটে থাকে নানা রহস্যজনক ঘটনা। যা অনেকসময় আনা হয় না প্রকাশ্যেও! অনেক অভিনেতা-অভিনেত্রী থাকেন, যারা হঠাৎ করেই আবার হারিয়ে যান ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। আজ যে বলিউড নায়িকার গল্প থাকবে, তাঁর জীবনেও ঘটেছিল এরকমই কিছু ঘটনা। 

সিনেমার সেটে রেখার কাছে থাপ্পড় খাওয়া সেই সুন্দরী নায়িকার নাম আরতি ছাবরিয়া। যিনি ২০০১ সালে 'লজ্জা' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করেছিলেন। আর এই সিনেমার পরিচালনার দায়িত্বে ছিলেন রাজকুমার সন্তোষী। প্রথম ছবিতেই বলিউডের তাবড় অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন আরতি। কাজ করেছিলেন রেখা, মাধুরী দীক্ষিত, মহিমা চৌধুরী, সোনালি বেন্দ্রে, জ্যাকি শ্রফ, অজয় ​​দেবগন, ড্যানি, গুলশান গ্রোভারদের সঙ্গে। 

আরও পড়ুন: কয়েক রাত পরে তৃতীয় বিয়ে! অনুপমের ‘গোপন’ প্রেমিকার প্রেমপত্র ফাঁস ফেসবুকে, কে সে?

এই ছবিরই একটি দৃশ্যে রেখাকে আরতি ছাবরিয়াকে বেশ কয়েকবার চড় মারতে হয়েছিল। জানা যায়, আরতি এই দৃশ্য সম্পর্কে আগে থেকে কিছু জানতেনই না। সুতরাং, যখন এই দৃশ্যটি যখন শ্যুট করা হয়, চমকে যান আরতি। তিনি বোধহয় স্বপ্নেও ভাবেননি এমন কিছু হতে চলেছে! সেটে সেদিন রেখা তাকে বেশ কয়েকবার থাপ্পড় মারেন। যার কারণে আরতি চাবরিয়া বড় ধাক্কা খেয়েছিলেন মানসিকভাবে। 

আরও পড়ুন: ‘আমাদের জীবন শারীরিকভাবে…’! বাইরে করোনা, আমিরকে ডিভোর্স দিয়েও একসঙ্গে ছিলেন কিরণ

শ্যুট শেষ হওয়ার পরও যেন ঘোর কাটিয়ে উঠতে পারছিলেন না আরতি। কেঁদে চলেছিলেন অনবরত। এরপর রেখা এবং রাজকুমার সন্তোষী এসে আরতিকে বোঝান, সিনেমায় এই দৃশ্যের গুরুত্বও খুলে বলেন। আর তারপরই শান্ত হয়েছিলেন আরতি। 

আরও পড়ুন: গগনযানের মহাকাশচারী প্রশান্ত নায়ার চুপিচুপি বিয়ে করেন জানুয়ারিতে! ছবি এল সামনে

'তুম সে অচ্ছা কৌন হ্যায়'-এ নকুল কাপুর, 'আওয়ারা পাগল দিওয়ানা'-এ অক্ষয় কুমার, 'রাজা ভাইয়া'-তে গোবিন্দা এবং 'পার্টনার'-এ সালমান খানের সঙ্গে কাজ করেছেন আরতি। তবে সেভাবে সাফল্য পাননি নায়িকা হিসেবে। এরপর হিন্দি ছেড়ে অন্য ভাষাতেও কাজের চেষ্টা করেন, কিন্তু সেখান থেকেও সেবাবে আসেনি সাফল্য। এরপর নিজেকে গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে সরিয়েই ফেলেন। 

বর্তমানে আরতি ছাবরিয়া লাইফস্টাইল এবং ফ্যাশন ভিডিয়োর মাধ্যমে কোটি কোটি টাকা আয় করেন বছরে। ২০১৯ সালে বসেছিলেন বিয়ের পিঁড়িতে। তিনি মরিশাসের অস্ট্রেলিয়া-ভিত্তিক চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিশারদ বেদাসির সঙ্গে সংসার করছেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রেমিকার আদলে রোবট বানাতে গিয়ে নাজেহাল জিৎ! প্রকাশ্যে ‘বুমেরাং’-এর ঝলক মাথার ৩০ শতাংশ ছিল জোড়া! প্রয়াত বিশ্বের সর্বোচ্চ বয়স্ক যমজ ব্যক্তি Liverpool vs Crystal Palace Live Score, Liverpool 0-0 Crystal Palace EPL 2023 West Ham United vs Fulham Live Score, West Ham United 0-0 Fulham EPL 2023 সলমনকে খুনের চেষ্টায় চলল গুলি, সুপারস্টারকে ফোন মুখ্যমন্ত্রীর, বাড়ল নিরাপত্তা পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video 'প্রতিরোধকে দুর্বল করা যাবে না', কপ্টারে আয়কর তল্লাশির খবর জানিয়ে বললেন অভিষেক বাকি আর ১ টি দল! মলদ্বীপ ছাড়ল ভারতীয় সেনার দ্বিতীয় ব্যাচ, জানিয়ে দিলেন মইজ্জু এবার থেকে কলকাতার মেট্রো স্টেশনে QR স্ক্যানেই হওয়া যাবে 'হালকা',চালু নয়া পরিষেবা ‘দমদম অগ্নিকাণ্ডে দায়ী কারা..?’, অগ্ধিদগ্ধ মোষের ভিডিয়ো পোস্ট করে সরব শ্রীলেখা

Latest IPL News

পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.