বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee: খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত

Kanchan-Sreemoyee: খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত

কাঞ্চন-শ্রীময়ীর ব্যাচেলর পার্টি। 

মার্চ মাসেই সামাজিক বিয়ে কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজের। তার আগে প্রায় তোলপাড় সংবাদমাধ্যম এই অসমবয়সের সম্পর্ক ঘিরে। নেটমাধ্যমেও তুমুল আলোচনা। 

কদিন পরেই দুজনে বসবেন বিয়ের পিঁড়িতে। তার আগে বন্ধুদের নিয়ে আইবুড়ো ভাতের উদযাপন করলেন কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজ। দেখা গেল সকলে মিলে খেতে গিয়েছেন শহরের এক রেস্তোরাঁতে। আর সেখানে খাওয়া-দাওয়া শেষ করে, রাতের আড্ডা জমল বাড়িতেই।

সাদা ঢিলেঢালা শার্ট পরেছিলেন। কাঞ্চনের গায়ে লাল জামা। শ্রীময়ীর ছোটবেলার বন্ধুদের নিয়েই জমে উঠেছিল রাতের আড্ডা। তার আগে অবশ্য খানাপিনা সবটাই হয়েছে। দেখা গেল গানে-আড্ডায় জমে উঠেছে সবটা। যার ঝলক ছোট ছোট ভিডিয়োর মাধ্যমে ইনস্টা স্টোরিতে তুলে ধরেছেন শ্রীময়ী।

আরও পড়ুন: সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

বিয়ের পিঁড়িতে বসবেন। এখন তিনি বড়ই ব্যস্ত। শ্রীময়ীর হাতে রয়েছে ধারাবাহিকের কাজ রয়েছে। সদ্য তিনি এই সিরিয়ালে যোগ দিয়েছেন। কিন্তু আগামী মাসেই নিতে হবে বিয়ের ছুটি। তাই এখন জোরকদমে ব্যাঙ্কিংয়ের কাজ করছেন। এমনকী, হাতে প্রচুর কাজ কাঞ্চনেরও।

১০ জানুয়ারি আসলে প্রথম স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্স ফাইনাল হয় কাঞ্চনের। ৫৬ লাখ টাকা খোরপোশ দিতে হয়েছে অভিনেতা-বিধায়ককে তাঁর দ্বিতীয় স্ত্রীকে। আর তার ৩৪ দিনের মাথায় শ্রীময়ীকে বিয়ে করেছেন অভিনেতা। ১৪ ফেব্রুয়ারি সবাইকে গোপন রেখেই খাতায় কলমে এক হন তাঁরা। সই-সাবুদ করে মিস থেকে মিসেস হন শ্রীময়ী।

আরও পড়ুন: কয়েক রাত পরে তৃতীয় বিয়ে! অনুপমের ‘গোপন’ প্রেমিকার প্রেমপত্র ফাঁস ফেসবুকে, কে সে?

আপাতত জানা যাচ্ছে, সব হিন্দু রীতি অনুসরণ করে বিয়ে করছেন না কাঞ্চন-শ্রীময়ী। চটজলদি বিয়ের সিদ্ধান্ত নেওয়ার কারণেই হয়তো, সবটা সাজিয়ে উঠতে পারেননি। একইদিনে হবে অনুষ্ঠান দুই বাড়ির তরফে। ৬ মার্চ হোটেল ভাড়া নেওয়া হয়েছে পার্কস্ট্রিটে। সেখানেই গায়ে হলুদ, মেহেন্দি, মালাবদল, সিঁদুর দান হবে।

আরও পড়ুন: ‘আমাদের জীবন শারীরিকভাবে…’! বাইরে করোনা, আমিরকে ডিভোর্স দিয়েও একসঙ্গে ছিলেন কিরণ

প্রথমে শ্রীময়ী জানিয়েছিলেন মুম্বইতে কাজ করা তাঁর এক ডিজাইনার বন্ধু বর আর কনের পোশাক বানাবেন। কিন্তু সময়ের অভাবে সেটাও সম্ভব হয়নি। তবে তিনি বা কাঞ্চন কী পোশাক করবেন, আপাতত সেটা শ্রীময়ী নিজেই ঠিক করছেন।

কাঞ্চন-শ্রীময়ী জুটির ভক্তরাও অপেক্ষা করছে ৬ মার্চ দিনটির জন্য। দুজনের দাম্পত্যের খুঁটিনাটি জানতে উদগ্রীব তাঁরা। তবে বিয়েতে মিডিয়াকে ডাকছেন না কোনওপক্ষই। খানিকটা বলিউডের ঢঙেই, নিজেরা ছবি দেবেন মিডিয়ায়।

 

বায়োস্কোপ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.