বাংলা নিউজ > বায়োস্কোপ > স্পেনে রণবীর-শ্রদ্ধার ছবির সেটে আহত নায়িকার মেপ আপ আর্টিস্ট, তবু কর্তব্যে অবিচল!
চোট পেলেন শ্রদ্ধারর রূপটান শিল্পী

স্পেনে রণবীর-শ্রদ্ধার ছবির সেটে আহত নায়িকার মেপ আপ আর্টিস্ট, তবু কর্তব্যে অবিচল!

  • স্পেনে লাভ রঞ্জনের ছবির শ্যুটিংয়ে আহত শ্রদ্ধার মেপ আপ আর্টিস্ট, রইল ভিডিয়ো।

প্রথমবার রুপোলি পর্দায় জমবে রণবীর কাপুর আর শ্রদ্ধা কাপুরের রোম্যান্স। সূদূর স্পেনে এই মুহূর্তে শ্যুটিংয়ে ব্যস্ত টিম। কিন্তু শ্যুটিং-এর দ্বিতীয় দিনেই তাল কাটল। শ্যুটিং সেটেই চোট পেলেন শ্রদ্ধা কাপুরের ব্যক্তিগত রূপটান শিল্পী শ্রদ্ধা নায়েক। মেকআপ আর্টিস্ট শ্রদ্ধা জানিয়েছেন তাঁর পায়ের লিগামেন্টে চোট লেগেছে তাই আগমী ১০ দিন তাঁকে কাস্ট পরেই ঘুরতে হবে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, শ্রদ্ধাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। যন্ত্রণায় ছটপট করছেন শ্রদ্ধার (কাপুর) অন্যতম ঘনিষ্ঠ বান্ধবী তথা মেপআপ আর্টিস্ট। এই ঘটনাকে ‘ভয়ঙ্কর অভিজ্ঞতা’ বলে বাখ্যা করেছেন শ্রদ্ধা নায়েক। কিন্তু আহত হলে কী হবে! হাল ছাড়ার পাত্রী নন শ্রদ্ধা। নিজের কর্তব্যে অবিচল তিনি। তাই তো পায়ে কাস্ট পরেই চেয়ারে বসে শ্রদ্ধা কাপুরের মেকআপ করতে দেখা গেল তাঁকে।

শ্রদ্ধা নায়েক জানান, ‘১৩ বছরের কেরিয়ারে আমি কোনওদিন চেয়ারে বসে মেকআপ করিনি’। সবশেষে মজা করে তিনি লেখেন,'সবাই মজা করে বলে স্পেনে গিয়ে পা ভাঙো, আমি ব্যাপারটা সিরিয়াসলি নিয়ে ফেলেছি'।

শ্রদ্ধা কাপুর সহ, পরিচালক লাভ রঞ্জনের ছবির সেটের সবাই খুব খেয়ার রাখছে মেক আপ শিল্পীর, তাও জানাতে ভোলেননি তিনি।

এর আগে ছবির সেট থেকে একাধিক ভিডিয়ো ফাঁস হয়েছে ইন্টারনেটে। সমুদ্র সৈকতে একটি গানের শ্যুটিংয়ের বেশ কিছু ঝলক ইতিমধ্যেই দেখে ফেলেছে নেটপাড়া, যেখানে শার্টলেস অবতারে ধরা দিয়েছেন রণবীর আর স্নানপোশাকে দেখা মিলেছে শ্রদ্ধা কাপুরের।

এই রোম্যান্টিক কমেডির নাম এখনও ঠিক হয়নি। রণবীর-শ্রদ্ধা ছাড়াও এই ছবিতে থাকবেন ডিম্পল কাপাডিয়া এবং বনি কাপুর। এই ছবির সঙ্গেই অভিনয় দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী। জানা যাচ্ছে, আগামী বছর মার্চের ৮ তারিখ, হোলিতে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন