বাংলা নিউজ > বায়োস্কোপ > Shraddha Kapoor Doppelganger: হুবহু দেখতে শ্রদ্ধা কাপুরের মতো! IPL ম্যাচের ফাঁকে ভাইরাল একটি মেয়ে, দেখে কী বললেন নায়িকা

Shraddha Kapoor Doppelganger: হুবহু দেখতে শ্রদ্ধা কাপুরের মতো! IPL ম্যাচের ফাঁকে ভাইরাল একটি মেয়ে, দেখে কী বললেন নায়িকা

IPL ম্যাচের ফাঁকে ভাইরাল এই মেয়ে, তাঁকে দেখতে হুবহু দেখতে শ্রদ্ধা কাপুরের মতো! (ANI Photo) (Nitin Lawate)

Shraddha Kapoor Doppelganger at IPL: হুবহু দেখতে শ্রদ্ধা কাপুরের মতো! ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালীন সবার নজর কেড়েছেন এক নারী। রহস্যময়ী ওই মহিলা এবং শ্রদ্ধা কাপুরের মধ্যে অদ্ভুত সাদৃশ্য দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরাও।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালীন সবার নজর কেড়েছেন এক নারী। ১১ এপ্রিল, ২০২৪-এ, যখন মুম্বই ইন্ডিয়ান্স ওয়াংখেড়েতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেলছিল, তখন এক ক্যামেরাম্যান স্ট্যান্ডে বসা একটি মেয়ের দিকে তার ক্যামেরা ঘোরায়। আইপিএল ম্যাচের গ্যালারি থেকে একজন মহিলার ছবি ভাইরাল হয়েছে। ছবিটি টিভিতে দেখানোর পরেই সেটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে দ্রুত ছড়িয়ে পড়ে। কারণ মেয়েটিকে দেখতে হুবহু বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের মতো।

শ্রদ্ধা কাপুরের ইনস্টা পোস্ট

রহস্যময়ী ওই মহিলা এবং শ্রদ্ধা কাপুরের মধ্যে অদ্ভুত সাদৃশ্য দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরাও। ভাইরাল ছবিটির প্রতিক্রিয়া জানিয়ে, শ্রদ্ধা কাপুর নিজেই তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। একটি কৌতুকপূর্ণ ক্যাপশন সহ ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘আরে, এটা তো আমি!’। পোস্টের সঙ্গে একটি হাসির ইমোজি দিয়েছেন অভিনেত্রী। শ্রদ্ধা তাঁর স্টোরিতে 'ম্যায় হুঁ না' ছবির টাইটেল ট্র্যাকও ব্যবহার করেছেন।

আরও পড়ুন: রণবীর-আলিয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা নীতুর, ছেলে-বৌমাকে ‘আশীর্বাদ’ দিয়ে কী বললেন

শ্রদ্ধার পোস্টটি দ্রুত ভক্তদের মনোযোগ আকর্ষণ করেছে। নেটিজেনরা শ্রদ্ধার সঙ্গে ওই মেয়েটির মুখের অদ্ভুত মিল দেখে রীতিমতো অবাক।

আরও পড়ুন: পোলাও থেকে লুচি-পনির, নববর্ষের দুপুরে জমিয়ে পেটপুজো মিমির

হুবহু দেখতে শ্রদ্ধা কাপুরের মতো
হুবহু দেখতে শ্রদ্ধা কাপুরের মতো

হুবহু দেখতে শ্রদ্ধা কাপুরের মতো

প্রগতি নাগপাল নামে একটি মেয়ে, যিনি শ্রদ্ধা কাপুরের মতো দেখতে, অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিটি নিজের অ্যাকাউন্টে পুনরায় শেয়ার করেছেন। প্রগতি শ্রদ্ধাকে তার সঙ্গে একটি আইপিএল ম্যাচ দেখার জন্য আহ্ববান জানিয়েছেন। একটি অনলাইন পোলও সঙ্গে জুড়ে দিয়েছেন।

আরও পড়ুন: ‘দমদম অগ্নিকাণ্ডে দায়ী কে বা কারা?’, অগ্ধিদগ্ধ মোষের ভিডিয়ো পোস্ট করে সরব শ্রীলেখা, মর্মাহত অভিনেত্রী

প্রগতি নাগপাল কে?

রিপোর্ট অনুসারে, প্রগতি নাগপাল ওরফে শ্রদ্ধার মতো দেখতে মেয়েটির সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফলোয়ার্স। ইনস্টাগ্রামে ১ লাখ ৬৬ হাজার জন ফলো করে তাঁকে। তিনি নিজেকে একজন শিল্পী হিসেবে বর্ণনা করেছেন। এমনকি সারেগামার ব্যানারে মুক্তি পাওয়া 'অকজো ভাবরা' নামে একটি গানও গেয়েছেন। এছাড়া তিনি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ইনস্টাগ্রামে বেশ সক্রিয়।

শ্রদ্ধা কাপুরের আগামী কাজ

এদিকে, বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর আজকাল ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। রণবীর কাপুরের বিপরীতে 'তু কুটি ম্যায় মক্কার'-এ রুপালি পর্দায় শেষ দেখা গিয়েছিল। খবর অনুযায়ী, বলিউড অভিনেত্রীকে পরবর্তীতে হরর কমেডি 'স্ত্রী ২'-এ দেখা যাবে। কার্তিক আরিয়ানের সঙ্গে 'চান্দু চ্যাম্পিয়ন'-এও অভিনয় করবেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

WB Lok Sabha Vote LIVE: অভিজিৎ থেকে দেব, ৮ আসনে আজ প্রেস্টিজ ফাইট BJP-TMC'র ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি!

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.