বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার করোনায় কাবু ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ খ্যাত শ্রীমা, কেমন আছেন অভিনেত্রী?
শ্রীমা ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রীমা ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম)

এবার করোনায় কাবু ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ খ্যাত শ্রীমা, কেমন আছেন অভিনেত্রী?

  • করোনা আক্রান্ত ছোট পর্দার জনপ্রিয় নায়িকা শ্রীমা ভট্টাচার্য। 

করোনার আক্রান্তের সংখ্যা দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। শোবিজ দুনিয়ার একঝাঁক তারকা কোভিড ১৯ পজিটিভ। এই তালিকায় এবার যুক্ত হল ‘বেদের মেয়ে জ্যোৎস্না’র রোহিনী, মানে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের নাম। সোশ্যাল মিডিয়া পোস্টে শুক্রবার রাতেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানান শ্রীমা। কেমন আছেন অভিনেত্রী, সেই খোঁজ নিতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল শ্রীমার সঙ্গে। একটু ভাঙা গলাতেই শ্রীমা বললেন- 'খুব বেশি অসুবিধা নেই। তবে জ্বর আসা-যাওয়া আছে। মাথায় বীভত্স যন্ত্রণা, সঙ্গে গা-হাত পায়ে ব্যাথা রয়েছে'। চিন্তার বিষয় অন্য জায়গায়, শ্রীমার অ্যাস্থমার সমস্যা রয়েছে। এমনি সময়ও ইনহেলার সারাক্ষণই সঙ্গে রাখেন অভিনেত্রী। যদিও আপতত পরিস্থিতি নিয়ন্ত্রণের মধ্যেই জানান শ্রীমা।

শ্রীমা জানান, তাঁর বাবা-মা ও ভাই সুস্থ রয়েছেন। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। গতকাল ইনস্টাগ্রামের দেওয়ালে শ্রীমা লেখেন- আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমি আইসোলেশনে রয়েছি, বা়ড়িতেই নিভৃতবাসে থাকব। দয়া করে আমার সংস্পর্শে আসা মানুষজনেরা কোভিড পরীক্ষা করিয়ে নিন। ভালো থাকুন, সুস্থ থাকুন'।

চলতি বছর জানুয়ারিতে ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ শেষ হওয়ার পর এখনও ছোটপর্দায় দেখা যায়নি শ্রীমাকে। তবে একের পর এক ফটোশ্যুটে নেটদুনিয়া মাতিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছোটপর্দার এই নায়িকার জনপ্রিয়তা আকাশছোঁয়া। পাঁচ লক্ষের কাছাকাছি মানুষ ইনস্টাগ্রামে ফলো করেন শ্রীমাকে।

 সূত্রের খবর খুব শিগরিরি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে শ্রীমাকে। যদিও নিজের আসন্ন প্রোজেক্ট নিয়ে এখনও কোনওরকম ইঙ্গিত দিতে না-রাজ শ্রীমা। 

বন্ধ করুন