বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রেয়ার কাছে ঈশ্বর তাঁর বাবা-ই, জন্মদিনে আবেগঘন পোস্ট গায়িকার
শ্রেয়া ঘোষাল
শ্রেয়া ঘোষাল

শ্রেয়ার কাছে ঈশ্বর তাঁর বাবা-ই, জন্মদিনে আবেগঘন পোস্ট গায়িকার

  • জন্মদিনে বাবাকে শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেন শ্রেয়া।

বাবাদের কাছে মেয়েরা একটু বেশিই আদুরের হয়। তেমনি সংগীতশিল্পী শ্রেয়া ঘোষালের কাছে তাঁর বাবা ততটাই স্পেশ্যাল। বাবার জন্মদিনকে একটু বিশেষ করে তোলার চেষ্টা করেছেন গায়িকা। মাস কয়েক আগেই মা হয়েছেন শ্রেয়া। দাদু হিসেবে শ্রেয়ার বাবার এটাই প্রথম জন্মদিন। বাবাকে শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন শ্রেয়া।

ভিডিয়োতে কোলে একরত্তি ছেলেকে নিয়ে দেখা গেছে শ্রেয়াকে। পাশে তাঁর মা-বাবা। টেবিলের ওপর দুটো কেক সাজানো। জন্মদিনের কেক কাটছেন শ্রেয়ার বাবা। উদযাপনে সামিল হয়েছেন শ্রেয়ার স্বামী শিলাদিত্যও। পারিবারিক আনন্দের মুহূর্তের টুকরো ছবি সকলের সঙ্গে নেটমাধ্যনে ভাগ করেছেন গায়িকা। ক্যাপশনে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন বাবা। আমি তোমার সন্তান, তোমার হৃদয়, তোমার ছাত্রী। কিন্তু তুমি আমার ঈশ্বর। দাদু হিসেবে এটা তোমার প্রথম জন্মদিন।’

গত ২২ মে মাসে পুত্র সন্তানের জননী হয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। এখন একরত্তিকে নিয়েই কাটছে শ্রেয়ার সারাটা দিন। মায়ের ভূমিকা পালনে ব্যস্ত দেশের অন্যতম জনপ্রিয় ও সফল এই কণ্ঠ শিল্পী। শ্রেয়া ঘোষাল ও শিলাদিত্য মুখোপাধ্যায় তাঁদের প্রথম পুত্র সন্তানের নাম রেখেছে দেবয়ান।

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা। বিয়ের আগে দশ বছর চুটিয়ে প্রেম করেছেন শ্রেয়া-শিলাদিত্য।

 

বন্ধ করুন