বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 14:'আমার জীবনের সেরা উপলব্ধি...' স্বনামধন্য গায়িকা নয়, শ্রেয়ার শ্রেষ্ঠ পরিচয় ফাঁস ইন্ডিয়ান আইডলের মঞ্চে

Indian Idol 14:'আমার জীবনের সেরা উপলব্ধি...' স্বনামধন্য গায়িকা নয়, শ্রেয়ার শ্রেষ্ঠ পরিচয় ফাঁস ইন্ডিয়ান আইডলের মঞ্চে

শ্রেয়ার শ্রেষ্ঠ পরিচয় ফাঁস ইন্ডিয়ান আইডলের মঞ্চে

Indian Idol 14: ইন্ডিয়ান আইডল ১৪-তে সেরা ছয়কে নিয়ে এবার অনুষ্ঠিত হতে চলেছে মা বিশেষ পর্ব। সেখানে মাদের নিয়ে কী বললেন শ্রেয়া ঘোষাল?

ইন্ডিয়ান আইডল ১৪ একটা লম্বা সফর পেরিয়ে এখন টুকটুক করে এগিয়ে চলেছে ফিনালের দিকে। বর্তমানে মাত্র ছয়জন প্রতিযোগী বাকি আছেন। আর এই সেরা ছয়কে নিয়েই এবার এই গানের লড়াইয়ের মঞ্চে অনুষ্ঠিত হবে মা বিশেষ পর্ব। সেখানেই নিজের অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন গায়িকা তথা বিচারক শ্রেয়া ঘোষাল।

ইন্ডিয়ান আইডল ১৪ -তে মাতৃত্ব নিয়ে কী বললেন শ্রেয়া?

এদিন সোনি টিভির তরফে ইন্ডিয়ান আইডল ১৪ -এর নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। সেখানে শ্রেয়াকে তাঁর মাতৃত্ব নিয়ে কথা বলতে শোনা যায়। তিনি বলেন, 'বন্ধুরা, আমার জীবনের সেরা উপলব্ধি হল গায়িকার পরিচয় নয়, বা শ্রেয়া ঘোষালের পরিচয় নয়। বরং একজন মা হয়ে ওঠা আমার জীবনের সেরা পরিচয়।' এরপর তিনি আরও বলেন, 'দুনিয়া মনে করে গানের সফর সেরা। কিন্তু আসলে মায়েদের প্রার্থনা হল সেরা। আমাদের সবার গানের প্রথম গুরু হন আমাদের মায়েরা। মায়ের গাওয়া গানেই সঙ্গীতের প্রথম সা থাকে। আর আমাদের সরগমের মাঝের সুরও কিন্তু মা। সব মা গায়ক হন না হন তাঁরা কিন্তু সকলে সরস্বতী।' নেপথ্যে ভেসে ওঠে শ্রেয়া এবং তাঁর সন্তানের ছবি। তাঁর কথায় মুগ্ধ হয়ে যান কুমার শানু এবং বিশাল দাদলানি। প্রসঙ্গত ২০২১ সালে মা হন শ্রেয়া। তাঁর ছেলের নাম দেবযান।

আরও পড়ুন: দুর্দান্ত গেয়েও দীপন বাদ! ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ, আছেন আর কারা?

আরও পড়ুন: 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে রাজ্যজুড়ে আন্দোলনের আহ্বান রুদ্রনীলের

ইন্ডিয়ান আইডল ১৪ -তে শুভদীপের গান

এদিন মা বিশেষ পর্বে শুভদীপ দাস বাজিরাও মাস্তানি ছবির আজ ইবাদত গানটি গেয়ে শোনান। তাঁর গান শুনে মুগ্ধ হয়ে যান সকলে। তারিফ করে ওঠেন শ্রেয়া, বিশাল, শোনুরা।

আরও পড়ুন: দাদাগিরির মঞ্চে জ্যাকসনের মুন ওয়াক সৌরভের, সচিনের সঙ্গে তুলনা শুনে বললেন, 'এই ওকে কেউ...'

আরও পড়ুন: বিয়ে হতে না হতেই বউকে ভয় পাচ্ছেন প্রসূন! দিদি নম্বর ওয়ানে পিয়ালি বললেন, 'বাইরে বাঘ হতে পারে, কিন্তু...'

ইন্ডিয়ান আইডল ১৪ প্রসঙ্গে

সোনি টিভিতে প্রতি শনি এবং রবিবার করে সম্প্রচারিত হয় ইন্ডিয়ান আইডল ১৪। রাত আটটা থেকে দেখা যায় এই শো। এবারে বিচারকের আসনে আছেন শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানি। তাঁদেরও শুটিংয়ের ফাঁকে ফাঁকে মাঝে মধ্যেই মজা করতে দেখা যায়। তাঁরা সেই মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে থাকেন। এবারে এই শোয়ের সঞ্চালনা করছেন হুসেন কুয়াজেরওয়ালা।

বায়োস্কোপ খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.