বাংলা নিউজ > বায়োস্কোপ > পুজো মণ্ডপে প্রেমিককে জড়িয়ে ধরে আদর ‘নোয়া’ শ্রুতির! ‘আদিখ্যেতা’ বলল নেটপাড়া
শ্রুতি ও স্বর্ণেন্দু। 
শ্রুতি ও স্বর্ণেন্দু। 

পুজো মণ্ডপে প্রেমিককে জড়িয়ে ধরে আদর ‘নোয়া’ শ্রুতির! ‘আদিখ্যেতা’ বলল নেটপাড়া

  • নিজের সোশ্যাল মিডিয়ায় প্রেমিক-পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে একগুচ্ছ ছবি আর ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

পুজো মানেই ভালোবাসার মানুষগুলির সাথে, কাছে মানুষের সাথে সময় কাটানো। একসঙ্গে ছবি তোলা, ঠাকুর দেখা। ঠিক সেরকমটাই করলেন টলিপাড়ার চর্চিত নায়িকা শ্রুতি দাস। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রেমিক-পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে একগুচ্ছ ছবি আর ভিডিও শেয়ার করে নিয়েছেন। যদিও তার মধ্যে নাকি ‘আদিখ্যেতা’ খুঁজে পেয়েছেন কেউ কেউ। 

‘দেশের মাটি’র নায়িকা শ্রুতির অষ্টমী লুক ছিল লাল শাড়ি। আর এদিন ‘এই পথ যদি না শেষ হয়’র পরিচালক স্বর্ণেন্দু পরেছিলেন সাদা পাঞ্জাবি। এদিন প্যান্ডেলে আরও অনেকের সঙ্গেই ছবি তুলতে দেখা যায় নোয়া থুরি শ্রুতিকে। 

আর নবমীতে নোয়া বেছে নিয়েছিলেন নিজের জন্য বেগুনি রঙা রাফেল শাড়ি। সঙ্গে কালো ব্লাউজ। স্বর্ণেন্দু পরেছিলেন কালো শার্ট। এদিন ইনস্টায় একটি রিল ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে তাঁকে দেখা যাচ্ছে ঠাকুর মণ্ডপের সামনেই প্রেমিকের বুকে মাথা রাখতে।

‘ওমা কি মিষ্টি লাগছে তোমাদের’, ‘এভাবেই একসাথে থেকো’-র মতো নানা কমেন্ট পড়েছে। তবে কেউ কেউ আবার প্রকাশ্যে এভাবে প্রেমের বহিপ্রকাশ ঠিক নয় বলে মনে করেছেন। যদিও নিন্দের থেকে প্রশংসাই বেশি। 

‘দেশের মাটি’ ধারাবাহিক দিয়ে এমনিতেই সকলের মন জয় করে নিয়েছেন শ্রুতি দাস। আর প্রেমিক স্বর্ণেন্দুর সঙ্গে তাঁর সম্পর্কের গভীরতাও সকলেরই জানা! প্রায়ই একসঙ্গে কাটানো নানা মুহূর্ত শেযার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। আর যা জমিয়ে উপভোগ করেন অনুরাগীরা।

বন্ধ করুন