বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মনে হচ্ছিল জানলা উড়িয়ে নিয়ে যাবে', তাউটের অভিজ্ঞতা শেয়ার করলেন শ্রুতি হাসান!
শ্রুতি হাসান। 
শ্রুতি হাসান। 

'মনে হচ্ছিল জানলা উড়িয়ে নিয়ে যাবে', তাউটের অভিজ্ঞতা শেয়ার করলেন শ্রুতি হাসান!

  • তাউটের ভয়াবহতা নিয়ে এবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন অভিনেত্রী শ্রুতি হাসান।  

আবহাওয়াবিদদের আশঙ্কা মতোই সোমবার গুজরাট ও মুম্বই উপকূলে আছড়ে পড়ে ঘৃর্ণিঝড় তাউট। অমিতাভের মুম্বইয়ের অফিস 'জনক'এর লন্ডভন্ড অবস্থার কথা জানিয়েছেন বিগ বি। তাঁর বাড়িতে জল ঢুকে যায়। বান্দ্রায় রণবীরের যে বাড়িটি তৈরি হচ্ছে তাঁর বাইরের রাস্তায় মাটি থেকে শিকড়সহ গাছ উপড়ে পড়েছে। এবার ঝড়ের ভয়াবহ ছবি সামনে আনলেন অভিনেত্রী শ্রুতি হাসান। 

ইনস্টাগ্রাম স্টোরিতে তাউটের সময় তোলা ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। ধন্যবাদ জানিয়েছেন এই ভয়ঙ্কর সময়ে তিনি বাড়িতে একা ছিলেন না বলে। প্রসঙ্গত, এবারের লকডাউনে প্রেমিক শান্তনু হাজারিকার সঙ্গে রয়েছেন অভিনেত্রী। নিজেদের নানা PDA সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি।

শ্রুতি লিখেছেন, ‘ঝড় থামার নাম নিচ্ছিল না। মনে হচ্ছিল আমার জানলা উড়ে চলে যাবে। আগের লকডাউনের মতো আমি এবার বাড়িতে একা ছিলাম না এটাই রক্ষে।’ প্রায় ১১৪ কিমি বেগে মুম্বইয়ের ওপর আছড়ে পড়েছিল তাউট। ফলে ভেসে গিয়েছে বিস্তীর্ণ এলাকা, ক্ষয়ক্ষতিও প্রচুর। বন্ধ করে দেওয়া হয়েছিল বিমান পরিষেবাও। 

সোমবার ঝড়-বৃষ্টির প্রভাব পড়েছে জীতেন্দ্র এবং একতা কাপুরের বাড়ির সামনেও। তাঁদের মুম্বইয়ের জুহুর বাংলোর সামনে একটা বড় গাছ উলটে পড়ে রয়েছে। যার ফলে রাস্তা বন্ধ হয়ে রয়েছে।

বন্ধ করুন