বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara: প্রেমে একেবারে হাবুডুবু! বরের হাত ধরে ডিনার ডেটে কিয়ারা, সিদ্ধাথের সঙ্গে পোজ দিয়ে তুললেন ছবিও

Sidharth-Kiara: প্রেমে একেবারে হাবুডুবু! বরের হাত ধরে ডিনার ডেটে কিয়ারা, সিদ্ধাথের সঙ্গে পোজ দিয়ে তুললেন ছবিও

বরের হাত ধরে ডিনার ডেটে কিয়ারা

Sidharth Malhotra-Kiara Advani: বরের সঙ্গে ডিনার ডেটে গেলেন কিয়ারা। শর্ট হোয়াইট ড্রেস পরেছিলেন অভিনেত্রী। অন্যদিকে সিদ্ধার্থের পরনে ছিল নেভি ব্লু শার্ট এবং জিন্স।

উইকএন্ড বলে কথা! শনিবার রাতে বরের সঙ্গে ডিনার ডেটে গেলেন কিয়ারা আডবানি। এদিন একজন পাপারাজ্জো তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এই তারকা জুটির ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁদের মুম্বইয়ের বান্দ্রার একটি রেস্তোরাঁয় ঢুকতে দেখা যায়।

এদিন কিয়ারা আডবানির পরনে ছিল সাদা রঙের শর্ট ড্রেস এবং হিলস। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রা নেভি ব্লু রঙের একটি টিশার্ট এবং জিন্স পরেছিলেন। সঙ্গে ছিল স্নিকার। রাতের খাওয়া দাওয়া সেই রেস্তোরাঁয় সেরে তাঁর যখন বেরোচ্ছেন তখন তাঁদের চিত্র সাংবাদিকদের জন্য জুটিতে পোজ দিতে দেখা যায়। বউকে এদিন যেন সিদ্ধার্থ চোখে হারাচ্ছিলেন। হাত ধরে রেখেছিলেন তাঁর।

দুজনে একসঙ্গে ক্যামেরার জন্য হাসিমুখে পোজ দিয়ে গাড়ির উদ্দেশ্যে যান। গাড়িতে ওঠার আগে সাংবাদিকদের উদ্দেশে হাত নাড়েন অভিনেতা। এই ভিডিয়ো পোস্ট হওয়ার পর এক ব্যক্তি সেখানে লেখেন, 'একেবারে আদর্শ কাপল ওঁরা।' আরেকজন লেখেন, 'সব থেকে সুন্দর জুটি।'

আরও পড়ুন: 'স্বামীর দায়িত্ব' পালনে মগ্ন 'শেরশাহ' সিদ্ধার্থ! উপহারে কিয়ারা কী দিলেন

আরও পড়ুন: 'ওই আমার বেস্ট ফ্রেন্ড, আমার ঘর', সিদ্ধার্থকে নিয়ে প্রেমে গদগদ কিয়ারা

সম্প্রতি জাতীয় ফিল্ম পুরস্কারে স্পেশাল জুরি অ্যাওয়ার্ড পেয়েছে সিদ্ধার্থ কিয়ারার প্রথম ছবি শেরশাহ। এই ছবিতে বিক্রম বাত্রার জীবনী তুলে ধরা হয়। শেরশাহ ছবির শুটিং করতে গিয়েই কাছাকাছি আসেন সিড কিয়ারা। এরপর চলতি বছরের শুরুর দিকে তাঁকে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই ছবিতে অভিনেতা বিক্রম বাত্রা এবং তাঁর যমজ ভাই বিশাল বাত্রার চরিত্রে অভিনয় করেছিলেন। অন্যদিকে কিয়ারাকে দেখা গিয়েছিল বিক্রমের প্রেমিকা ডিম্পল চিমার চরিত্রে।

সিদ্ধার্থকে আগামীতে যোদ্ধা ছবিতে দেখা যেতে চলছে। এছাড়া তিনি শীঘ্রই ওয়েব মাধ্যমেও ডেবিউ করবেন। তাঁকে রোহিত শেট্টির ইন্ডিয়ান পুলিশ ফোর্স সিরিজে দেখা যাবে। তিনি ছাড়াও এখানে বিবেক ওবেরয়, শিল্পা শেট্টি প্রমুখ থাকবেন। অন্যদিকে রাম চরণের সঙ্গে আগামীতে কিয়ারা আডবানিকে গেম চেঞ্জার ছবিতে দেখা যেতে চলেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.