বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara-Sidharth: 'ওই আমার বেস্ট ফ্রেন্ড, আমার ঘর', সিদ্ধার্থকে নিয়ে প্রেমে গদগদ কিয়ারা

Kiara-Sidharth: 'ওই আমার বেস্ট ফ্রেন্ড, আমার ঘর', সিদ্ধার্থকে নিয়ে প্রেমে গদগদ কিয়ারা

বেস্ট ফ্রেন্ড সিদ্ধার্থের প্রেমে হাবুডুবু খাচ্ছেন কিয়ারা

Kiara Advani-Sidharth Malhotra: চলতি বছরের ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বাঁধেন কিয়ারা আডবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর এবং সিদ্ধার্থের সম্পর্কের বিষয় নিয়ে মুখ খোলেন।

দীর্ঘদিন চুপিসারে প্রেম করার পর এই বছর অবশেষে গাঁটছড়া বেঁধেছেন কিয়ারা আডবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা। বিয়ের আগে দুটিতে নিজেদের সম্পর্ক নিয় মুখে কুলুপ আঁটলেও সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ খুললে। নায়িকা। বললেন সিদ্ধার্থই তাঁর কাছে তাঁর বাড়ি।

কিয়ারা এদিনের সাক্ষাৎকারে আরও বলেন তিনি সত্যিকারের ভালোবাসায় বিশ্বাসী। নিজেকে ভীষণ সৌভাগ্যবতী বলে মনে করেন সিদ্ধার্থের মতো একজন মানুষকে নিজের জীবনে পেয়ে। একই সঙ্গে কথা বলেন তাঁদের বিয়ে নিয়ে।

চলতি বছরের ৭ ফেব্রুয়ারি কিয়ারা আডবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজস্থানে। তাঁদের বিয়েতে হাজির ছিলেন করণ জোহর থেকে শাহিদ কাপুর, তাঁর স্ত্রী সহ অনেকেই। মুম্বইতে বসেছিল তাঁদের আলিশান রিসেপশন পার্টি। তাঁদের সম্পর্কের সূত্রপাত হয় শেরশাহ ছবিতে কাজ করতে গিয়ে। কিছুদিন আগেই তাঁরা জাপানে ছুটি কাটাতে গিয়েছিলেন।

মির্চি প্লাসকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমার সদ্যই বিয়ে হয়েছে। তাও লাভ ম্যারেজ। ফলে আমি তো ভালোবাসায় বিশ্বাস করবই।'

তিনি কথা প্রসঙ্গে আরও বলেন, ‘দেখুন ঘর তৈরিই হয় দুজন মানুষকে দিয়ে। আর আমি নিজেকে অত্যন্ত সৌভাগ্যবতী বলে মনে করি যে আমি যে মানুষটাকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছেছি, যায় সঙ্গে গোটা জীবন কাটাব বলে ঠিক করেছি সে আমার বেস্ট ফ্রেন্ড। আমার জন্য ওই সব কিছু। ওই আমার বাড়ি, ঘর সবটা। র দুজন পৃথিবীর যে কোণায় থাকি না কেন আমার জন্য ও সঙ্গে থাকলে সেটাই আমার ঘর।’

প্রসঙ্গত সিদ্ধার্থকে আগামীতে ‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে। এছাড়া ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এও থাকছেন তিনি। এই সিরিজের পরিচালনা করেছেন রোহিত শেট্টি।

অন্যদিকে কিয়ারা আডবানিকে ‘সত্যপ্রেম কী কথা’ ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ানের সঙ্গে। এটা ২৯ জুন বড় পর্দায় মুক্তি পাচ্ছে। তাঁদের সঙ্গে এখানে গজরাজ রাও, সুপ্রিয়া পাঠক, প্রমুখকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রার্থী তালিকায় নাম থাকা বিজেপি সাংসদের ভুয়ো অশ্লীল ভিডিয়ো ভাইরাল! ময়দানে পুলিশ Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো? কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা নয়, উত্তর–পূর্ব রাজ্যে একক হাঁটতে চায় তৃণমূল আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা? ট্রাম্পের বিজয়রথ থামিয়ে ওয়াশিংটন ডিসির রিপাবলিকান প্রাইমারিতে জয় নিকির ফোনের আসক্তির জন্য বিপদে পড়েন, তবুও সর্বক্ষণের সঙ্গীকে কাছছাড়া করতে নারাজ মমতা ‘‌যেখানে দাঁড়াবে সেখানে হারাব’‌, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন কল্যাণ যাবতীয় নির্দেশ পালন করার বার্তা কমিশনের ফুলবেঞ্চের, আজ দলগুলির সঙ্গে বৈঠক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.