বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara: চুপচাপ কিয়ারার লাইভ ভিডিয়ো দেখছিলেন সিদ্ধার্থ, ধরা পড়ে যা কমেন্ট করলেন তা ভাইরাল
কিয়ারার লাইভ ভিডিয়ো দেখলেন, কমেন্টও করলেন সিদ্ধার্থ। 

Sidharth-Kiara: চুপচাপ কিয়ারার লাইভ ভিডিয়ো দেখছিলেন সিদ্ধার্থ, ধরা পড়ে যা কমেন্ট করলেন তা ভাইরাল

সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানির ব্রেকআপ হয়নি জানতে পেরেই হাঁফ ছেড়ে বেঁচেছে সোশ্যাল মিডিয়া। 

সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানির সম্পর্ক ভাঙার খবরে মনে আঘাত পেয়েছিলেন অনেকেই। তবে এবারের খবর তাঁদের মনেই শান্তি দিতে পারে। আপাতত টুইটারে ট্রেন্ড করছেন এই দুই অভিনেতা। কী হল হঠাৎ!

‘ভুল ভুলাইয়া ২’র প্রোমোশনে ইনস্টাগ্রামে লাইভ করছিলেন কিয়ারা। হঠাৎই নেট-নাগরিকরা বলতে শুরু করেন সেই লাইভ দেখছেন সিদ্ধার্থ। শুধু তাই নয়, কিয়ারার লাইভ চলাকালীন কমেন্টও করেন তিনি। লিখতে দেখা যায়, ‘Come on’। তারপরই সেই কমেন্টের স্ক্রিনশট ভাইরাল হয় টুইটারে। এরকম প্রেম পাওয়ার প্রার্থনা করতে শুরু করে দেয় এই জুটির ভক্তরা।

কিয়ারা আর সিডের ব্রেকআপের খবর হঠাৎ করেই রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ‘শেরশাহ’ জুটির এই পরিণতি নিয়ে হায় হায় করে উঠেছিল সকলে। প্রেম নিয়ে মুখ না খুললেও একে-অপরের যে কাছের তা বহুবার বুঝিয়ে দিয়েছেন তাঁরা। তাই এহেন প্রেম ভেঙে যাওয়ার খবরে খারাপ তো লাগেই!

সকলকে চমকে দিয়ে এরপর ইদের দিন হাতে হাত ধরে দেখা মেলে কিয়ারা-সিদ্ধার্থের। অর্পিতা খান শর্মা ও আয়ুশ শর্মার ইদের পার্টিতে হাতে হাত ধরে হাজির দুজনে। পাপারাৎজিদের সামনে আলাদা আলাদাই পোজ দেন সিদ্ধার্থ-কিয়ারা, তবে ভিতরে ঢোকেন একসঙ্গে। ভিতরে ঢোকার সময় মন্ত্রমুগ্ধের মতো সিদ্ধার্থের দিকে তাকিয়ে ছিলেন কিয়ারা। তারপর সিদ্ধার্থ গিয়ে পিঠে ভালোবাসার হাত রাখেন। গেট দিয়ে ঢোকার সময় ধরেও নেন হাতখানা। 

বন্ধ করুন