বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: সিদ্ধার্থের অকাল মৃত্যুর পর এ কী করলেন রেসলিং তারকা জন সিনা!
সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর জন সিনার ইনস্টাগ্রাম পোস্ট দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর জন সিনার ইনস্টাগ্রাম পোস্ট দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Sidharth Shukla: সিদ্ধার্থের অকাল মৃত্যুর পর এ কী করলেন রেসলিং তারকা জন সিনা!

  • মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা।বলিউডের তারকা থেকে শুরু করে বহু মানুষ শোকজ্ঞাপন করেছেন সোশ্যাল মিডিয়ায়।তবে সিদ্ধার্থের মৃত্যুর পর কিংবদন্তি রেসলিং তারকা জন সিনার কান্ড দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা। প্রিয় তারকার মৃত্যুতে ভেঙে পড়েছে তাঁর কোটি কোটি ভক্ত। অনেকের কাছেই এখনও এই ব্যাপারটা বোধগম্য হচ্ছে না। বলিউডের নামি দামি তারকা থেকে শুরু করে বহু মানুষ সিদ্ধার্থের স্মৃতির উদ্দেশে শোকজ্ঞাপন করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে শুধু দেশি তারকারাই এই তালিকায় নেই। বিশ্ববিখ্যাত কিংবদন্তি রেসলিং তারকা তথা হলিউড-অভিনেতা জন সিনাও রয়েছেন এই তালিকায়। সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁর কান্ড দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। বিশেষ করে এই তারকার ভারতীয় অনুরাগীদের।

বিগ বস ১৩-র বিজেতার শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর এদিন অর্থাৎ শনিবার জন সিনা নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে সিদ্ধার্থের একটি সাদা-কালো ছবি পোস্ট করলেন! শোনছে নিজের চিরাচরিত স্টাইলকে অক্ষুণ্ন রেখে একটি শব্দও খরচ করেননি ছবির ক্যাপশনে। রেসলিং তারকার এই কাণ্ড দেখে স্বাভাবিকভাবেই হতভম্ব হয়ে পড়েছেন তাঁর ভারতীয় অনুরাগীরা। 

সঙ্গে যে আবেগেও মুহ্যমান হয়ে পড়েছে তাঁরা, সেকথা মনে হয় না লিখলেও চলে। 'সিড'-এর প্রতি এই শ্রদ্ধার্ঘ্য দেখে হলিউড তারকার উদ্দেশে শুভেচ্ছা ও ধনুবাদ জ্ঞাপন করেছেন নেটিজেনদের এক বিরাট অংশ।

কেউ কেউ জনের দরিয়া দিলের প্রশংসা করার পাশাপাশি চমকেও গেছেন এই দেখে যে জন সিনার মতো এত বড় একজন কিংবদন্তি সিদ্ধার্থ শুক্লা-র নাম জানেন এবং খোঁজ খবরও রাখতেন। তবে এই প্রথম নয়, মাঝেমধ্যেই শাহরুখ থেকে শুরু করে সুশান্ত সিং রাজপুত, একাধিক ভারতীয় তারকাদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জন। তবে ছবির সঙ্গে একটি শব্দও লেখেন না তিনি। উদাহরণ হিসেবে বলা যায় গত বছরই বিগ বস-এর ফাইনাল পর্বের আগে ওই রিয়েলিটি শোয়ের অন্যতম প্রতিযোগী আসিম রিয়াজ-এর ছবি পোস্ট করে তাঁর উদ্দেশে নিজের সমর্থন প্রকাশ করেছিলেন জন।

বন্ধ করুন