বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজে এল না শত চেষ্টা, প্রয়াত অরিজিৎ সিং-এর মা অদিতি সিং
মায়ের সঙ্গে অরিজিৎ
মায়ের সঙ্গে অরিজিৎ

কাজে এল না শত চেষ্টা, প্রয়াত অরিজিৎ সিং-এর মা অদিতি সিং

  • মাতৃবিয়োগ অরিজিৎ-এর। শোকের ছায়া পরিবারে।

প্রয়াত জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং-এর মা অদিতি সিং। করোনায় আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরে ঢাকুরিয়ার এক বেসকারি হাসপাতালে ভরতি ছিলেন তিনি। পরে করোনার রিপোর্ট নেগেটিভ আসে। বুধবার রাত ১১টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৭।

হাসপাতালে জনপ্রিয় গায়কের মা ছিলেন ভেন্টিলেশনে সাপোর্টে, সঙ্গে চলছিল একমো সাপোর্ট। চলছিল কিডনি ডায়ালাইসিসও। ধীরে ধীর তাঁর দেহের অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দেয়। গতকাল রাত ১১টা নাগাদ মৃত্যু হয় তাঁর। আজ(বৃহস্পতিবার) সকাল ৫টা নাগাদ অদিতি সিং-এর মরদেহ মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা হয়।

প্রসঙ্গত, গায়কের মা করোনা আক্রান্ত হওয়ার পর মাকে চিকিৎসার জন্য জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদনে নিয়ে আসেন গায়ক। সঙ্গে ছিলে তাঁর স্ত্রী কোয়েলও। পরে কলকাতায় নিয়ে আসেন তিনি। একমো ভেন্টিলেশনে থাকাকালীন তাঁর ব্রেন স্ট্রোক হয়। এরপরই শরীরিক অবস্থার অবনতি হতে শুরু করেন। প্রয়োজন ছিল O নেগেটিভ রক্তের। বিরল ব্লাড গ্রুপ হওয়ায় তা পাওয়া ছিল চ্যালেঞ্জিং।

তবে কয়েকজনের সহায়তায় রক্ত মেলে। অদিতি দেবীর শারীরিক অবস্থার একটু উন্নতি হয়েছিল। অবশেষে মাল্টি অর্গান ফেলিওর হয়ে মৃত্যু হয় তাঁর। গায়কের পরিবারে নেমে আসে শোকের ছায়া। শোকস্তব্ধ অরিজিৎ ও বোন অমৃতা।

 

বন্ধ করুন