বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্ডিয়ান আইডলের মঞ্চে আদিত্য-র সঙ্গে নাচতে গিয়ে পড়ে গেলেন নেহা, দেখুন ভিডিয়ো
ইন্ডিয়ান আইডলের মঞ্চে আদিত্য ও নেহা (ছবি-সংগৃহিত)
ইন্ডিয়ান আইডলের মঞ্চে আদিত্য ও নেহা (ছবি-সংগৃহিত)

ইন্ডিয়ান আইডলের মঞ্চে আদিত্য-র সঙ্গে নাচতে গিয়ে পড়ে গেলেন নেহা, দেখুন ভিডিয়ো

  • হাত ফসকে যায় আদিত্যর। এবং ভারসাম্য রাখতে না পাড়ায় মঞ্চেই পড়ে যান নেহা কাক্কর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সোনি টিভির শেয়ার করা একটি ভিডিও ভাইরাল হয়েছে।যেখানে দেখা যাচ্ছে, সঞ্চালক আদিত্য নারায়ণের সঙ্গে নাচের প্রতিযোগিতায় নেমেছেন বিচারক নেহা। আর সেই নাচতে গিয়েই বিপত্তি! মঞ্চেই পড়ে গেলেন নেহা। হেসে কুপোকাত শোয়ের অপর দুই বিচারক অনু মালিক ও সোনু নিগম।

ভিডিয়োতে দেখা যাচ্ছে নেহা হঠাৎই আদিত্যকে বলছেন, চলো আজ তোমার আর আমার নাচ হয়ে যাক। তারপর নিজের গাওয়া বিখ্যাত ‘দিলবার’ গানটির সঙ্গে নাচছেন গায়িকা। আর নেহার  স্টেপগুলোই নকল করার চেষ্টা করছেন আদিত্য। সেই সময়তেই আদিত্যকে ধরে একটি স্টেপ করতে যান নেহা। হাত ফসকে যায় আদিত্যর। এবং ভারসাম্য রাখতে না পাড়ায় মঞ্চেই পড়ে যান গায়িকা।

প্রসঙ্গত, ‘ইন্ডিয়ান আইডল ১১’-র মঞ্চ থেকেই একসময় প্রচার করা হয়েছিল বিয়ে করবেন আদিত্য আর নেহা। এমনকী, দুই পরিবারকে বিয়ের ‘শগুন’ নিয়েও হাজির থাকতে দেখা গিয়েছিল। পরে জানা গিয়েছিল, শো-এর টিআরপি ধরে রাখতে এই পাবলিসিটি স্টান্টের সাহায্য নিয়েছিলেন নির্মাতারা। 

২০২০-র শেষে প্রায় পরপরই বিয়ে করেন তাঁরা। নেহা জুটি বাঁধেন রোহনপ্রীতের সঙ্গে। আর আদিত্য বিয়ে করেন তাঁর ছোটবেলার প্রেমিকা শ্বেতা আগরওয়ালকে।

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডল ২-র মঞ্চ থেকেই নেহার সংগীত জীবনের সূত্রপাত। সে সময় প্রতিযোগী ছিলেন আজকের বিচারক। খুব জলদি শো থেকে বেরিয়েও গিয়েছিলেন। ‘ককটেল’ ছবির সেকেন্ড হ্যান্ড জওয়ানি নেহাকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। 

বন্ধ করুন