বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: মাথা মুড়ে টিকি বেঁধে ‘এক চতুর নার’ গাইল স্নিগ্ধজিৎ-দীপায়ন! সুর-তালে মুগ্ধ মিকা

Sa Re Ga Ma Pa 2021: মাথা মুড়ে টিকি বেঁধে ‘এক চতুর নার’ গাইল স্নিগ্ধজিৎ-দীপায়ন! সুর-তালে মুগ্ধ মিকা

স্নিগ্ধজিৎ-দীপায়নের গানে মুগ্ধ মিকা।

এদিন বিশেষ অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছেন মিকা। বাংলার দুই ছেলের গান শুনে তো তিনি অবাক!

‘সারেগামাপা ২০২১’এ এবার প্রথম থেকেই বাংলার জয়জয়কার। স্নিগ্ধজিৎ, দীপায়ন, অনন্যাদের গানে মুগ্ধ দর্শকরা! তবে, এই প্রথম ডুয়েটে মুখোমুখি হলেন বাংলার দুই ছেলে! আর তারিফের বন্যা বইয়ে দিলেন বিচারকরা। 

‘পরদেশ’ ছবির ‘এক চতুর নার’ গাইতে শোনা গেল স্নিগ্ধজিৎ ভৌমিক ও দীপায়ন বন্দ্যোপাধ্যায়কে। একেবারে ভোল বদলে ফেলেছেন স্নিগ্ধজিৎ। দাড়ি-গোঁফ কামিয়ে ছবি দিয়েছিলেন আগেই। আর এবার দেখা গেল নেড়া মাথায় টিকিতে। সাদা শার্ট-ধুতি পরেছেন তিনি। আর উলটোদিকে থাকা দীপায়নও সাদা ফোতুয়া আর ধুতিতেই নেমেছেন স্টেজে। দু'জনের যুগলবন্দিতে মাতোয়ারা হল সারেগামাপা-র মঞ্চ। 

দেখা গেল এদিন বিশেষ অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছেন মিকা। তিনি তো বিশ্বাসই করতে পারছেন না লাইভ শো-য় সুর-তাল বজায় রেখে কিশোর কুমারের এই গানটা কেউ আদৌ এত নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে পারে। একইভাবে অবাক হতে দেখা গেল শঙ্কর মহাদেবনকেও।

শুরু থেকেই নিজের গানের প্রতিভা দিয়ে দর্শকদের মন জয় করে এসেছেন স্নিগ্ধজিৎ। একদম অডিশন রাউন্ডেই বিশাল শেখরের থেকে ছিনিয়ে নিয়ছিলেন তাঁর সুরে প্লেব্যাক করার অফার। আর অন্য দিকে, হিমেশ দীপায়নের নাম রেখেছে ‘ডেডলি দেবদাস’। তাঁর গান শুনে সলমন থেকে শুরু করে অভিষেক বচ্চন-- প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের বড় বড় তারকারা। 

বন্ধ করুন